যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৪ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 08:27pm

|   লন্ডন - 03:27pm

|   নিউইয়র্ক - 10:27am

  সর্বশেষ :

  আমাজনে আগুন : ব্রাজিলের ওপর নিষেধাজ্ঞার হুমকি ইউরোপের   ফেসবুকে অপপ্রচারে থানায় জিডি করলেন লন্ডন প্রবাসী লেখক-সাংবাদিক আনোয়ার শাহজাহান   সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত   চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে মাদক ব্যবসা, খুন সবই হয়   নিউইয়র্কে মিস নেপাল প্রতিযোগিতার বিচারক হলেন ইঞ্জিনিয়ার হানিপ   কাশ্মীর নিয়ে জার্মান চ্যান্সেলরের সঙ্গে কথা বললেন ইমরান খান   রাশিদা-ইলহান নিষিদ্ধ: ইসরাইল যাবেন না মার্কিন নারীবাদীরা   প্রবাসে কমিউনিটির চিন্তায় ও মননে সকল বাংলাদেশিরা এক এবং অভিন্ন   রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার ব্যর্থ: রিজভী   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ   আমাজনে আগুন: বাণিজ্য চুক্তি বন্ধের হুমকি ফ্রান্স-আয়ারল্যান্ডের   ধর্ম বা বিশ্বাসের কারণে সহিংসতার শিকার ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক দিবসের বিবৃতি   পেন্সিল অস্ট্রেলিয়া’র আয়োজনে সিডনীতে সাংস্কৃতিক সমাবেশ   চলে গেলেন অধ্যাপক মোজাফফর আহমদ   ‘মৃত’ চিতাবাঘের ছবি তুলতে গিয়ে!

মূল পাতা   >>   লন্ডন

লন্ডনে ট্রাম লাইনচ্যুত হয়ে নিহত ৫

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৬-১১-০৯ ১২:৩১:০০

নিউজ ডেস্ক: ইংল্যান্ডে ট্রাম লাইনচ্যুত হয়ে কমপক্ষে পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫০ জন। স্থানীয় সময় বুধবার দক্ষিণ লন্ডনে এ দুর্ঘটনা ঘটে।

ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশ (বিটিপি) জানিয়েছে, এ ঘটনার পর ট্রামচালককে আটক করা হয়েছে। তবে কী কারণে এ দুর্ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

দক্ষিণ লন্ডনের ক্রয়ডন এলাকায় সকাল ৬টার দিকে ট্রামটি লাইনচ্যুত হয়। দুর্ঘটনার পরপর ট্রামটির ভেতরে আটকে পড়া লোকজনদের উদ্ধার করা হয়। আহত ৫০জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে লন্ডন অ্যাম্বুলেন্স সেবাকেন্দ্র জানিয়েছে, তিনটি হাসপাতালে ৫১জনকে নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয় বাসিন্দা হান্নাহ কলিয়ার বলেন, ‘ আমি বিছানায় শুয়ে নির্বাচনের খবর দেখছিলাম। ওই সময় আমি বিকট আওয়াজ শুনতে পাই। তখন মনে করেছিলাম এটি বাতাসের শব্দ। এরপরই আমি লোকজনের চিৎকার ও জরুরি সেবা বিভাগের গাড়ির আওয়াজ পাই।’

প্রধানমন্ত্রী থেরেসা মে বলেছেন, ‘এই ভয়াবহ ঘটনা মোকাবেলায় প্রয়োজনীয়  সবকিছু করার জন্য জরুরি সেবা বিভাগ ও কর্তৃপক্ষের সঙ্গে তার সরকার সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করছে।’


এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৩৬ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত