যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 08:35am

|   লন্ডন - 02:35am

|   নিউইয়র্ক - 09:35pm

  সর্বশেষ :

  চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা   নির্বাচন কমিশন থেকে ফেরার পথে বিএনপি নেতা আটক   ব্রাজিলে গির্জায় গোলাগুলি, নিহত ৫   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনবাহিনী   আটকে গেল ২ বিএনপি নেতার নির্বাচন   নেতৃত্ব হারাতে পারেন থেরেসা মে   টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচার শুরু শেখ হাসিনার   অনুমোদন পেল বেঙ্গল গ্রুপের নতুন ব্যাংক   দাবানলে সর্বহারা মার্কিন মাহিলার পাশে বাফলা   নিসচা নিউজার্সি শাখার উদ্যোগে ইলিয়াস কাঞ্চনকে নাগরিক সংবর্ধনা   ইতালি বিএনপি’র তীব্র নিন্দা   আজ মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ১৩৮তম জন্মবার্ষিকী   জেলে যেতে পারেন ট্রাম্প   দলকে নয় গণতন্ত্রকে সমর্থন দেবে যুক্তরাষ্ট্র: রাষ্ট্রদূত   কিসমিসের উপকারিতা

মূল পাতা   >>   লন্ডন

ব্রিটিশ রাজনীতিতে ফেরার ঘোষণা ব্লেয়ারের

আন্তর্জাতিক ডেস্ক , নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৫-০২ ০৮:১৭:৩৬

আন্তর্জাতিক ডেস্ক : ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার দেশটির ঘরোয়া রাজনীতিতে ফেরার ঘোষণা দিয়েছেন। ব্রেক্সিট বিতর্ক মোকাবেলায় সোমবার তিনি রাজনীতিতে ফেরার এ ঘোষণা দেন। তবে আগামী ৮ জুন অনুষ্ঠেয় দেশটির সাধারণ নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন না। খবর বার্তা সংস্থা এএফপির।
৬৩ বছর বয়সী ব্লেয়ার ১৯৯৪ থেকে ২০০৭ সাল পর্যন্ত লেবার পার্টির নেতৃত্ব দেন। এছাড়া তিনি ১৯৯৭ সাল থেকে প্রায় এক দশক দেশটির প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেন।
ব্লেয়ার বলেন, তিনি জানেন এর জন্য তাকে ব্যাপক সমালোচনার মুখোমুখি হতে হবে। তিনি আরো বলেন, ব্রেক্সিট বিতর্ক নিয়ে নীতি নির্ধারণের লক্ষ্যে তিনি একটি রাজনৈতিক আন্দোলন গড়ে তুলতে চান।  

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৬০ বার

আপনার মন্তব্য