যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 11:27pm

|   লন্ডন - 05:27pm

|   নিউইয়র্ক - 12:27pm

  সর্বশেষ :

  ঢাকায় চালু হচ্ছে গাড়িমুক্ত সড়ক   এবার গোটা ভারতেই এনআরসি চাইছে বিজেপি সরকার   উন্নত দেশ গড়তে একযোগে কাজ করার আহবান প্রধানমন্ত্রীর   ছোট ভাই প্রেসিডেন্ট হয়েই বড়ভাইকে করলেন প্রধানমন্ত্রী   সিরিয়ায় সরকারি বাহিনীর হামলায় শিশুসহ নিহত ১৮   মোদির কাছে রাজনৈতিক আশ্রয় চাইলেন পাকিস্তানি রাজনীতিক   সৌদি বিশ্ববিদ্যালয়ে অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি শিক্ষার্থী   মুনার পক্ষ থেকে মরহুম শামীম মানসুরের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান   ডিজিটাল হচ্ছে সিলেট বিভাগ, অনলাইনেই সকল সেবা   ফ্লাইট এসেছে, পেঁয়াজ আসেনি   শ্রমিক ধর্মঘটে বিভিন্ন জেলায় বাস বন্ধ, চরম ভোগান্তিতে মানুষ   গ্রেটার ওয়াশিংটন ডিসি বিএনপিকে কুক্ষিগত করে রাখতে চান ওয়াশিংটনের নেতারা   খালেদা জিয়ার মুক্তির দাবিতে ওয়াশিংটনে বিএনপির বিক্ষোভ   ককপিটে কেবিন ক্রুকে যৌন নিপীড়নের অভিযোগ বাংলাদেশ বিমানের পাইলটের বিরুদ্ধে   দেশটিভি পরিচালক আরিফের দেড় কোটি টাকা জব্দ

মূল পাতা   >>   লন্ডন

ব্রিটিশ রাজনীতিতে ফেরার ঘোষণা ব্লেয়ারের

আন্তর্জাতিক ডেস্ক , নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৫-০২ ০৮:১৭:৩৬

আন্তর্জাতিক ডেস্ক : ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার দেশটির ঘরোয়া রাজনীতিতে ফেরার ঘোষণা দিয়েছেন। ব্রেক্সিট বিতর্ক মোকাবেলায় সোমবার তিনি রাজনীতিতে ফেরার এ ঘোষণা দেন। তবে আগামী ৮ জুন অনুষ্ঠেয় দেশটির সাধারণ নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন না। খবর বার্তা সংস্থা এএফপির।
৬৩ বছর বয়সী ব্লেয়ার ১৯৯৪ থেকে ২০০৭ সাল পর্যন্ত লেবার পার্টির নেতৃত্ব দেন। এছাড়া তিনি ১৯৯৭ সাল থেকে প্রায় এক দশক দেশটির প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেন।
ব্লেয়ার বলেন, তিনি জানেন এর জন্য তাকে ব্যাপক সমালোচনার মুখোমুখি হতে হবে। তিনি আরো বলেন, ব্রেক্সিট বিতর্ক নিয়ে নীতি নির্ধারণের লক্ষ্যে তিনি একটি রাজনৈতিক আন্দোলন গড়ে তুলতে চান।  

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৯১ বার

আপনার মন্তব্য