যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 02:07pm

|   লন্ডন - 08:07am

|   নিউইয়র্ক - 03:07am

  সর্বশেষ :

  নজরদারিতে ঐক্যফ্রন্ট ও বিএনপি জোটের নেতারা   হাত-পাবিহীন একজন ‍আলোকচিত্রীর স্বপ্ন ছোঁয়ার গল্প   এত কিছু করেও শেষ রক্ষা পাচ্ছেন না নাজমুল হুদা!   সাভারে আগুনে অর্ধশতাধিক ঘর পুড়ে ছাই   আমাকে উৎখাত করলে ব্রেক্সিট সহজ হবে না : থেরেসা মে   কোমর ব্যথায় করণীয়   ‘বেগম খালেদা জিয়া : হার লাইফ, হার স্টোরি’ বইয়ের মোড়ক উন্মোচন   আলোচনায় ইলিয়াস আলীর ছেলে ব্যারিস্টার আবরার   ড. কামালের কাছে মনোনয়ন ফরম জমা দিলেন রেজা কিবরিয়া   ভিডিও কনফারেন্সে প্রার্থীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক, আ.লীগের অভিযোগ   দেশ ছাড়ছেন ভেনেজুয়েলার সুন্দরীরা   জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সজুড়ে বিক্ষোভ, নিহত ১   খাশোগি হত্যার পূর্ণাঙ্গ প্রতিবেদন ৪৮ ঘণ্টার মধ্যেই: ট্রাম্প   ‘একজনের কারণে তিস্তা চুক্তি হলো না’   চ্যারিটেবল ট্রাস্ট মামলায় খালাস চেয়ে খালেদা জিয়ার আপিল

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার যৌথ সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-১১ ০৬:১২:৫৭

নিউজ ডেস্ক: লস এঞ্জেলেসে বৃহত্তর সিলেট প্রবাসীদের সামাজিক সংগঠন ‘জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া’র নবনির্বাচিত কমিটি ও বর্তমান কমিটির এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি আনোয়ার হোসেন রানার সভাপতিত্বে ও সেক্রেটারি সৈয়দ নাসির উদ্দিন জেবুলের পরিচালনায় ৯ জুন সোমবার রাত ১০টায় স্থানীয় আগ্রা রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়।


সভায় বর্তমান ও নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও স্বাগত জানান বর্তমান সভাপতি আনোয়ার হোসেন রানা।

উক্ত সভায় আগামী ১৫ জুলাই জালালাবাদের সাধারণ সভার সিদ্ধান্ত গৃহিত হয়। সাধারণ সভাটি  দুপুর ১টায়  উডল্যান্ড হিলসের আনারবাগ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হবে। এই সভায় নতুন কমিটিকে সবার সাথে পরিচয় করিয়ে দেওয়া, উপদেষ্টা পরিষদ পুনর্গঠন ও অভিষেক অনুষ্ঠান বাস্তবায়ন নিয়ে আলোচনা করা হবে বলে জানানো হয়। উক্ত সাধারণ সভায় সকল জালালাবাদবাসীকে আমন্ত্রণ জানিয়েছেন সংগঠনের সভাপতি ও সেক্রেটারি।


যৌথ সভা থেকে জানানো হয়, নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান আগামী ১২ আগস্ট রবিবার সন্ধ্যায়
ক্যালিফোর্নিয়া স্টেট ইউর্নিভার্সিটি নর্থ রিজ-এর হল রুমে অনুষ্ঠিত হবে। সভায় অভিষেক অনুষ্ঠানের অতিথি, শিল্পী ও ম্যগাজিন বাস্তবায়নের জন্য দায়িত্ব বণ্টন করা হয়।


উল্লেখ্য, সম্প্রতি জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া’র নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটির নেতৃবৃন্দ হচ্ছেন: প্রেসিডেন্ট- আসাদুজ জামান, ভাইস প্রেসিডেন্ট (১)- নাসির সৈয়দ জেবুল, ভাইস প্রেসিডেন্ট (২)- লায়েক আহমদ, সাধারণ সম্পাদক: বদরুল আলম মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক- জহির উদ্দিন, অর্থ সম্পাদক- মোহাম্মদ ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক: সিদ্দিকুর রহমান, সহকারী সাংগঠনিক সম্পাদক- মুরাদ আহমদ, যুব বিষয় সম্পাদক- মো. মইনুল হক, সাংস্কৃতিক সম্পাদক- সুমন আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক- আমিনুল ইসলাম পাপ্পু, নির্বাহী সদস্যরা হচ্ছেন : মোহাম্মদ আনোয়ার হোসেন, মোহাম্মদ নজরুল আলম, মাহতাব আহমেদ, মোহাম্মদ আব্দুল আহাদ, হাফিজ সুবহান ও মোহাম্মদ আব্দুল হাকিম।

এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১০৯৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর