যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৬ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 09:43am

|   লন্ডন - 04:43am

|   নিউইয়র্ক - 11:43pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে উড়োজাহাজের সংঘর্ষে ২ পাইলট নিহত   কী কথা হলো মোদি-ইমরানের?   ঢাকায় বস্তিতে সাড়ে ৬ লাখ মানুষের বাস   দুর্ঘটনায় মৃত্যু নয়, সীমান্তে বাংলাদেশিদের হত্যা করা হয় : মির্জা ফখরুল   উজবেকিস্তান পৌঁছেছেন রাষ্ট্রপতি   মোহাম্মদ বিন সালমানের বোন ফ্রান্সে বিচারের মুখোমুখি   ‘ইমরান খান ধর্মের প্রতি আন্তরিক’   দুর্নীতি ও অর্থ পাচার নিয়ে সংসদে পাল্টাপাল্টি অভিযোগ   প্রধানমন্ত্রীর বক্তব্যে বাবুনগরীর প্রতিবাদ   চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক   নিজেকে নির্দোষ দাবি করলেন ক্রাইস্টচার্চে হামলাকারী   ওমান উপসাগরে ট্যাংকারে হামলায় ইরান দায়ী: মার্কিন সামরিক বাহিনী   আবারও সৌদি বিমানবন্দরে হুতিদের হামলা   ঋণনির্ভর বাজেট জনগণের পকেট কাটবে: ফখরুল   প্রয়োজনেই বড় বাজেট: প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লং বিচ কাইট ফেস্টিভ্যাল-এর ৫ম আসর ১২ আগস্ট

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-১৬ ১৪:৩৩:৪৫

নিউজ ডেস্ক: লং বিচ কাইট ফেস্টিভ্যাল এর ৫ম আসর বসছে আগামী ১২ আগস্ট রবিবার। লস এঞ্জেলেসে প্রতি বছর এই উৎসবটি আয়োজন করে প্যাসিফিক কাইট ক্লাব, লং বিচ, ক্যালিফোর্নিয়া। এবারের উৎসব সকাল ১১টা থেকে বিকেল ৬টা পর্যন্ত 5400 E Ocean Blvd. Long Beach, CA-90803 এই ঠিকানায় অনুষ্ঠিত হবে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ডা. মো. আমীর খসরু।

সম্পূর্ণ ভিন্ন ধারার এই আয়োজনে গ্রামবাংলার ঐতিহ্যবাহী ঘুড়ি ওড়ানো উপভোগ করেন প্রবাসীরা।

এবারের আয়োজনেও সকল প্রবাসী বাংলাদেশিদের আমন্ত্রণ জানিয়েছেন প্যাসিফিক কাইট ক্লাবের চেয়ারম্যান ডা. মোয়াজ্জেম হোসেন, কো-চেয়ারম্যান সওকত আলম, আহ্বায়ক খায়রুজ্জামান মামুন ও যুগ্ম আহ্বায়ক সৈয়দ নাসির উদ্দিন জেবুল।

উৎসব আয়োজনে নানা দায়িত্বে রয়েছেন উপদেষ্টা সাইদ আবেদ নিপু, ওমর হাসান, ইশতিয়াক চিশতী, জসীম হক, নিজাম ইসলাম, সোহরাব চৌধুরী, ইফতেখার মাহমুদ ও মাবুব তুহিন, প্রচার সম্পাদক মানজুর আহমদ (অপু), কোষাধ্যক্ষ মো. সেলিম। আপ্যায়নে মনির, সানজিদা রহমান (পিয়া), সুমী আহসান, ওয়াহিদা হাবিব, শেখ হাসান (স্বপন) ও সোহেল খান। পাবলিক রিলেশনে শ্যামল মজুমদার, আসাদ জামান (রাসেল), পাশা আব্দুল্লাহ, রেখা চৌধুরী ও লাভলী ইয়মমিন। কাইট ডিস্ট্রিবিউশনে সাব্বির আহমদ, সালেহ আহমদ প্রিন্স, সংকর সরকার ও শেখ মামুন। খেলাধুলায় আব্দুল আলীম, তুহিন ইসলাম, টিটু মজুমদার, মাহতাব কবির শান্ত, আরিফ হোসেন ও বশির আখতার। সদস্য হিসেবে আছেন জাহিদুল মাহমুদ জামি, আব্দুল বাসিত, মাহদী সাবিন সেলিম, তাপস নন্দী, বিল্লাল, মিলন, ছাবিন রহমান, জুয়েল রহমান, শহীদ নার্গিস, উচ্ছল কাজী, মো. ফজলুল ফকির, দেব বড়ুয়া, শ্যামল, লিপু, জাহঙ্গীর ও ফিরোজ আলম।

এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৪৪ বার

আপনার মন্তব্য