যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২০ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 03:00pm

|   লন্ডন - 10:00am

|   নিউইয়র্ক - 05:00am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লং বিচ কাইট ফেস্টিভ্যাল-এর ৫ম আসর ১২ আগস্ট

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-১৬ ১৪:৩৩:৪৫

নিউজ ডেস্ক: লং বিচ কাইট ফেস্টিভ্যাল এর ৫ম আসর বসছে আগামী ১২ আগস্ট রবিবার। লস এঞ্জেলেসে প্রতি বছর এই উৎসবটি আয়োজন করে প্যাসিফিক কাইট ক্লাব, লং বিচ, ক্যালিফোর্নিয়া। এবারের উৎসব সকাল ১১টা থেকে বিকেল ৬টা পর্যন্ত 5400 E Ocean Blvd. Long Beach, CA-90803 এই ঠিকানায় অনুষ্ঠিত হবে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ডা. মো. আমীর খসরু।

সম্পূর্ণ ভিন্ন ধারার এই আয়োজনে গ্রামবাংলার ঐতিহ্যবাহী ঘুড়ি ওড়ানো উপভোগ করেন প্রবাসীরা।

এবারের আয়োজনেও সকল প্রবাসী বাংলাদেশিদের আমন্ত্রণ জানিয়েছেন প্যাসিফিক কাইট ক্লাবের চেয়ারম্যান ডা. মোয়াজ্জেম হোসেন, কো-চেয়ারম্যান সওকত আলম, আহ্বায়ক খায়রুজ্জামান মামুন ও যুগ্ম আহ্বায়ক সৈয়দ নাসির উদ্দিন জেবুল।

উৎসব আয়োজনে নানা দায়িত্বে রয়েছেন উপদেষ্টা সাইদ আবেদ নিপু, ওমর হাসান, ইশতিয়াক চিশতী, জসীম হক, নিজাম ইসলাম, সোহরাব চৌধুরী, ইফতেখার মাহমুদ ও মাবুব তুহিন, প্রচার সম্পাদক মানজুর আহমদ (অপু), কোষাধ্যক্ষ মো. সেলিম। আপ্যায়নে মনির, সানজিদা রহমান (পিয়া), সুমী আহসান, ওয়াহিদা হাবিব, শেখ হাসান (স্বপন) ও সোহেল খান। পাবলিক রিলেশনে শ্যামল মজুমদার, আসাদ জামান (রাসেল), পাশা আব্দুল্লাহ, রেখা চৌধুরী ও লাভলী ইয়মমিন। কাইট ডিস্ট্রিবিউশনে সাব্বির আহমদ, সালেহ আহমদ প্রিন্স, সংকর সরকার ও শেখ মামুন। খেলাধুলায় আব্দুল আলীম, তুহিন ইসলাম, টিটু মজুমদার, মাহতাব কবির শান্ত, আরিফ হোসেন ও বশির আখতার। সদস্য হিসেবে আছেন জাহিদুল মাহমুদ জামি, আব্দুল বাসিত, মাহদী সাবিন সেলিম, তাপস নন্দী, বিল্লাল, মিলন, ছাবিন রহমান, জুয়েল রহমান, শহীদ নার্গিস, উচ্ছল কাজী, মো. ফজলুল ফকির, দেব বড়ুয়া, শ্যামল, লিপু, জাহঙ্গীর ও ফিরোজ আলম।

এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৭০ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর