যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৫ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 06:32am

|   লন্ডন - 01:32am

|   নিউইয়র্ক - 08:32pm

  সর্বশেষ :

  সুপ্রিম কোর্টের বিচারক হতে চেয়েছিলেন জর্জ ফ্লয়েড   বিক্ষোভে বৃদ্ধকে পুলিশের ধাক্কা, উত্তপ্ত নিউ ইয়র্ক   দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩০, আক্রান্ত ২৮২৮   চার হাসপাতালে ঘুরে বিনা চিকিৎসায় সিলেটে বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যু   বিশ্বব্যাপী আক্রান্ত ৬৭ লাখ, মৃত তিন লাখ ৯৩ হাজার   লস এঞ্জেলেসে বন্দুক হামলায় নিহত ১   বর্ণবাদবিরোধী আন্দোলনে অংশ নিচ্ছে বাংলাদেশিরা   কৃষ্ণাঙ্গরা কি মানুষ না!   বর্ণবাদ দূরীকরণে সহায়তা দিচ্ছে ব্যাংক অব আমেরিকা   টেক্সাসের সান অ্যান্তিনিওতে পরিবারের ৬ জনের মৃতদেহ উদ্ধার   রক্তবর্ণ নদী, রাশিয়ায় জরুরি অবস্থা জারি   করোনায় একদিনে গেল আরও ৪৪ প্রাণ, আক্রান্ত ৫৯ হাজার ৬৫০   দেশে ১০ জেলায় বজ্রপাতে ২২ জনের মৃত্যু   লস এঞ্জেলেস কাউন্টিতে বৃহস্পতিবার কারফিউ থাকছে না: শেরিফ   জর্জ ফ্লয়েড হত্যা: বিক্ষোভে ট্রাম্পের মেয়ের সমর্থন

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুরের ছোট ভাই লস এঞ্জেলেস প্রবাসী স্বপনের ইন্তেকাল

বিভিন্ন মহলের শোক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০২-০৪ ১১:৩৭:৪৫

নিউজ ডেস্ক: ডাকসুর সাবেক ভিপি ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, জাতীয় সংসদ সদস্য ও জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদের ছোট ভাই লস এঞ্জেলেস প্রবাসী  সুলতান মোহাম্মদ মখছুদ আহমদ স্বপন আর নেই।  ৩ ফেব্রুয়ারী স্থানীয় নিউপোর্ট বীচ কেয়ার সেন্টারে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি...রাজিউন। মৃত্যূকালে তার বয়স হয়েছিলো ৫৮ বছর।

মরহুম স্বপন বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলেস বাফলার সাবেক সভাপতি ও বিশিষ্ট  কমিউনিটি সংগঠক জসীম আহমেদ আশরফীর চাচাত ভাই। তিনি সিলেট গর্ভমেন্ট স্কুল  থেকে এস.এস.সি, সিলেট এম.সি কলেজ থেকে এইচ.এস.সি এবং লস এঞ্জেলস ইউনিভার্সিটি থেকে ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেন।

৪ ভাই ও ১বোনের মধ্যে তিনি ৩য়। তিনি দীর্ঘদিন থেকে স্বপরিবারে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছিলেন।

জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া'র শোক:
লস এঞ্জেলেস প্রবাসী বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব জসীম আহমেদ আশরাফীর চাচাত ভাই এবং সাবেক ডাকসু ভিপি সুলতান মুহাম্মদ মনসুরের ছোট ভাই সুলতান মুহাম্মদ স্বপনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া'র নেতৃবৃন্দ।  এসোসিয়েশনের  প্রেসিডেন্ট আসাদুজ্জামান বাচ্চু ও সেক্রেটারি বদরুল আলম মাসুদ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বাফলার শোক:
বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলেস বাফলার সাবেক সভাপতি ও বিশিষ্ট  কমিউনিটি সংগঠক জসীম আহমেদ আশরফীর চাচাত ভাই সুলতান মুহাম্মদ স্বপনের মৃত্যুতে শোক প্রকাশ করছেন বাফলা নেতৃবৃন্দ। তারা মরহুমের রূহের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
বাংলাদেশি আমেরিকান এসোসিয়েশন অব লস এঞ্জেলেস ও আনন্দমেলার শোক:
সুলতান মুহাম্মাদ স্বপনের মৃত্যুতে বাংলাদেশি আমেরিকান এসোসিয়েশন অব লস এঞ্জেলেস ও  আনন্দমেলার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। সংগঠনের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মোহম্মদ আলী খান ও সাধারণ সম্পাদক শাহেদ খান ঢুলি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। 

এলএ বাংলা টাইমসের শোক:
লস এঞ্জেলেস প্রবাসী  সুলতান মোহাম্মদ মখছুদ আহমদ স্বপনের মৃত্যুতে শোক জানিয়েছে এলএ বাংলা টাইমস পরিবার। এক শোক বার্তায় এলএ বাংলা টাইমসের সিইও আব্দুস সামাদ বলেন, একজন সজ্জন ব্যক্তি ছিলেন সুলতান স্বপন। তার মৃত্যুতে কমিউনিটি একজন ভালো মানুষকে হারালো। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরা কামনা করছি। সেই সাথে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

এলএবাংলাটাইমস/এলএ/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৮৬৬ বার

আপনার মন্তব্য