যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৫ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 01:57am

|   লন্ডন - 08:57pm

|   নিউইয়র্ক - 03:57pm

ব্রেকিং নিউজ >>   আমি ইফতারে যাব : মমতা

  সর্বশেষ :

  সংবিধান সমুন্নত রাখতে জনগণের ঐক্য প্রয়োজন: ড. কামাল   আমি ইফতারে যাব : মমতা   ইফতারে যোগ দিয়ে চমকে দিলেন নেদারল্যান্ডসের রাজা   শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে দলের বিরুদ্ধে শাজাহান খান   মোদির জয়ের পরই ভারতে নারীসহ ৩ মুসলিমকে নির্যাতন   ইরানকে ঠেকাতে সৌদিকে অস্ত্র দিচ্ছেন ট্রাম্প   প্রথম মুসলিম প্রধানমন্ত্রী পেতে পারে ব্রিটেন!   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার ওপরে: প্রধানমন্ত্রী   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের স্মরণে সিডনিতে শোক   পদত্যাগ করছেন রাহুল গান্ধী   খালেদার মুক্তির সঙ্গে সংসদে যোগ দেয়ার সম্পর্ক নেই : ফখরুল   ভারতের নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী   পশ্চিমবঙ্গে দফায় দফায় সংঘর্ষ, বিজেপি নেতা গুলিবিদ্ধ   পদত্যাগের ঘোষণা দিলেন থেরেসা মে   মোদির গুজরাটে ভয়াবহ আগুন, নিহত ১৮

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে এলএ বেঙ্গল ক্রিকেট ক্লাবের ফান্ডরাইজিং ডিনার অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৩-১৩ ১৫:০৯:৫৯

নিউজ ডেস্ক: এল এ বেঙ্গলস ক্রিকেট ক্লাবের দশ বৎসর পুর্তি উপলক্ষে ফান্ড রাইজিং ডিনার অনুষ্ঠিত হয়েছে।

গত ৯ই মার্চ, শনিবার সন্ধায় লস এন্জেলেসের স্থানিয় বলিউড ইন্ডিয়ান রেস্টুরেন্টের ব্যাংকুয়েটে এ ফান্ড রাইজিং ডিনার অনুষ্ঠিত হয়। লস এন্জেলেসে প্রতিষ্ঠিত একমাত্র বাংলাদেশি  প্রফেশনাল ক্রিকেট খেলুড়ে টিম এল এ বেঙ্গলস এবার দশ বৎসরে পদার্পন করেছে। প্রবাসি বাংলাদেশী বিভিন্ন সংগঠনের নেতৃত্বস্থানীয় পর্যায় থেকে শুরু করে অনেক সাধারন ক্রিকেট প্রেমিদের অংশগ্রহনে পুর্ন হয় যায় অনুষ্ঠানস্থল। টিভি অভিনেত্রী সাজিয়া হক মিমির উপস্থাপনায় দুটি পর্বে সাজানো অনুষ্ঠানের প্রথম পর্বে, এল এ বেঙ্গলস ক্রিকেট ক্লাবের প্রেসিডেন্ট নাদিম আহমেদ তার সূচনা বক্তব্যে  টিমের প্রতিষ্ঠালগ্ন থেকে শুরু করে এ পর্যন্ত যারা অক্লান্ত পরিশ্রম করে টিমটিক্ এ এগিয়ে নিচ্ছে তাদের নাম উল্যেক্ষ করে ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানটিতে কম্যুনিটির সকল স্তরের সংগঠন ও সংগঠকদের উপস্থিতি ও তাদের সমর্থনই প্রমান করে যে এল এ বেঙ্গল একটি সর্বজন সমাদ্রিত ক্রিকেট টিম। । উপস্থিত সংগঠন গুলোর মধ্যে বাফলা, বৈশাখী মেলা ও আনন্দ মেলা একটি বড় অংকের আর্থিক সহযোগীতা প্রদানের ঘোষনা দেন। এছাড়াও স্থানিয় সংবাদ সংস্থা বাংলাদেশী আমেরিকান প্রেসক্লাব অব ক্যালিফোর্নিয়া, একুশ নিউজ মিডিয়া, এল এ বাংলা টাইমস, বাংলাদেশ প্রতিদিন আর্থিক সহযোগিতার পাশাপাশি নিয়মিত সংবাদ প্রচারের মাধ্যমে এল এ বেঙ্গলসকে সার্বিক ভাবে সহযোগিতার আশ্বাস দেন।
দল মতের উর্ধে উঠে বাংলাদেশ আওয়ামী লীগ ক্যালিফোর্নিয়া শাখা, বাংলাদেশ জাতিয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখা, ক্যালিফোর্নিয়া ষ্টেট যুবলীগ, লস এন্জেলেস সিটি যুবলীগ ও আরো বেশ কিছু সংগঠনের উর্ধতন নেতৃবৃন্দ সংক্ষিপ্ত বক্তব্য প্রদানের মাধ্যমে খেলা ধুলা সকল কিছুর উর্দ্ধে বলে উল্যেক্ষ করেন। এল বেঙ্গলস ক্রিকেট টিমের সামনের দিকে এগিয়ে নিতে সার্বিক ভাবে সহযোগিতার জন্য একমত পোষন করে উপস্থিত সন্মানিত ব্যাক্তিবর্গরা। ক্রিকেট সংস্থা SCCA এর সাবেক প্রেসিডন্ট এ বর্তমান গ্রাউন্ড চিফ কামাল আজিজ তার মুল্যবান বক্তব্যে এল এ বেঙ্গলসের সফলতা সাক্ষ প্রমান করেন।

পবিত্র কোরান থেকে তেলাওয়াত ও দুদেশের জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে সন্ধা ৮:৩০ মিনিটে শুরু হওয়া অনুষ্ঠানের নৈশভোজে ছিল দেশিও সুস্বাদু খাবার।
অনুষ্ঠানের শেষ পর্বে সঙ্গিত পরিবেশন করে আগত অতিথিদের মনোরঞ্জন করেন স্থানিয় নামি ব্যান্ড দল ফ্রিডম এজ।
উল্যেখ্য, আগামী ১৪ই এপ্রিল, রবিবার এলএ বেঙ্গলস তাদের এবারের আসরের প্রথম খেলায় অংশগ্রহন করবে। সকলকে খেলা দেখতে যাওয়ার আমন্ত্রন জানান টিম ডিরেক্টর শওকত হোসেন আনজিন। সকলের সহযোগিতায় এল এ এ বেঙ্গলস ক্রিকেট ক্লাব এগিয়ে যেতে চায় দুর্বার গতিতে।

এলএবাংলাটাইমস/এলএ/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২১৪০ বার

আপনার মন্তব্য