যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৫ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 02:57am

|   লন্ডন - 09:57pm

|   নিউইয়র্ক - 04:57pm

  সর্বশেষ :

  রক্তের বিনিময়ে হলেও এরশাদের লাশ পল্লী নিবাসেই দাফন করা হবে : রংপুর মেয়র   সব মুক্তিযোদ্ধাদের জন্য একই ডিজাইনের কবর হবে   কংগ্রেসের ভিন্ন বর্ণের নারীদের ‘দেশে ফিরতে’বললেন ট্রাম্প   নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এরশাদ   ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় আসামের মুসলমানরা   ঢাবি ক্যাম্পাসকে প্লাস্টিকমুক্ত ঘোষণা   মর্মান্তিক: মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯   কুমিল্লায় আদালতের ভেতর আসামির ছুরিকাঘাতে আসামির মৃত্যু   দক্ষিণ কোরিয়ার সাথে বাংলাদেশের তিন চুক্তি স্বাক্ষর   সুইডেনে বিমান বিধ্বস্ত, নিহত ৯   ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়   এরশাদের মৃত্যুতে প্রতিক্রিয়া জানাতে সময় লাগবে বিএনপির   এরশাদের সন্তানরা কে কী করেন?   বৃহস্পতিবার সোহেল তাজের ‘আনুষ্ঠানিক ঘোষণা’   আফগানিস্তান সরকারের সর্বোচ্চ পর্যায়ে যৌন হয়রানির অভিযোগে তোলপাড়

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে জালালাবাদ এসোসিয়েশনের গ্রাজ্যুয়েট সংবর্ধনা ও ফ্যামিলি নাইট অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-০৩ ০৩:২৮:৪৮

নিউজ ডেস্ক: লস এঞ্জেলেসে বসবাসরত বৃহত্তর সিলেট প্রবাসীদের সংগঠন ‘জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া’র উদ্যোগে সদ্য গ্রাজ্যুয়েট ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও ফ্যামিলি নাইট অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুন রবিবার রাতে ‘ইন্সপিরেশন ২০১৯’ শিরোনামে শেরমানওক্স-এর অভিজাত অলিম্পিয়া বাঙ্কুয়েট হলে অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জর্জিয়ার স্টেট সিনেটর শেখ রাহমান। অতিথি বক্তা ছিলেন ইঞ্জিনিয়ার সালিমা রাহমান ও ডাক্তার তাহিরা ফেরদৌস।

বিপুল সংখ্যক প্রবাসীদের উপস্থিতে এসময় ৪৭ জন ছাত্র ছাত্রীকে এপ্রিসিয়েশন এওয়ার্ড প্রদান করা হয়।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জালালাবাদ এস্যোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার সভাপতি আসাদুজ্জামান বাচ্চু ও সাধারণ সম্পাদক বদরুল আলম। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানের বিভিন্ন পর্বে তরুণ প্রজন্মকে উদ্দীপ্ত করার জন্য তরুণ ছাত্র ছাত্রীদেরকেই বক্তব্য প্রদানের সুযোগ দেওয়া হয়।



অনুষ্ঠান উপস্থাপনা করেন সদ্য স্নাতকোত্তর রাফী আকসাদ, মারিয়া জামান এবং আনিকা খান। বিভিন্ন পর্যায়  থেকে প্রতিনিধিত্বমূলক বক্তব্য প্রদান করে যথাক্রমে এলিমেন্টারি থেকে আহনাফ আবীর মাহির, মিডল স্কুল থেকে মাঈশা তাসনিম, হাই স্কুল থেকে আলভী আহমেদ ও তাহনিমা হুসাইন, কলেজ পর্যায় থেকে আনিকা খান ও ইউনিভার্সিটি পর্যায় থেকে নিশাত হামীদ।

অনুষ্ঠানের এক পর্যায় শুভেচ্ছা বক্তব্য রাখেন লস এঞ্জেলেসের বিশিষ্ট সমাজসেবক ও ফার্মাসিস্ট মোয়াজ্জেম হোসেন চৌধুরী।

প্রধান অতিথি জর্জিয়া স্টেট সিনেটর শেখ রাহমান তাঁর বক্তব্যে বলেন, বড় স্বপ্ন দেখ, স্বপ্ন বাসবায়নে কাজ করে যাও কখনো হতাশ হইয়ো না। তোমাদের মধ্য থেকেই কেউ একদিন আমেরিকার প্রেসিডেন্টও হতে পার।

অনুষ্ঠানে জালাবাদ এস্যোসিয়েশন অব ক্যালিফোর্নীয়ার আজীবন সদস্যদেরকেও বিশেষ ক্রেস্ট প্রদানের  মধ্য দিয়ে সম্মাননা প্রদান করা হয়। উল্লেখ্য, আজীবন সদস্যরা হলেন, মোহাম্মদ আব্দুল হাই, শিপার চৌধুরী, মাহতাব আহমেদ, আসাদুজ্জামান বাচ্চু, মোহাম্মাদ আব্দুল বাসিত, বদরুল আলম চৌধুরী, মোহাম্মাদ নজরুল আলম, গোলাম রব্বানী চৌধুরী, মোহাম্মদ লুতফর রহমান, লিপন চৌধুরী রিপন, ইয়াসিন খালেদ রুমেল, মোহাম্মদ আব্দুল হাকিম, মোহাম্মদ আব্দুল মুনিম, জহির উদ্দিন, মোহাম্মাদ মুরাদ আহমেদ, মোহাম্মাদ আব্দুল হাসিব, সিদ্দিকুর রহমান ও লুৎফা বেগম।



এবছর সংবর্ধনাপ্রাপ্ত ছাত্রছাত্রীরা হলেন, এলিমেন্টারি পর্যায় থেকে, আলী আসকারি, তুহিনুর রাহমান হাসিব, শাবাব আর জিয়া, লাবীবা সুবহান, তাসফিয়া নবী, ফারাবী আহমেদ, নিবিড় সুবহান, নাফিসা হাকিম, সুহা চৌধুরী, মাহির আলম, আহনাফ আবিদ মাহির, রাইসা ইসলাম, জাহারা হক ও মাহযাবিন সাব। মিডল স্কুল পর্যায় থেকে, আহমেদ মুহতাদি, ফেরদৌস জামান, শাহরিয়ার সাইদ রহমান, নাজিফা আক্তার তন্বী, সাফাত কে জিয়া, তাস্নিমা ইয়াসমিন সালাম, রামিশা সুবহান, আদ্যান জামান, মাঈশা তাসনিম, তানাজ জামান, সামিরা চৌধুরী, জাহের ইসলাম, মোহাম্মাদ মাহিন উদ্দিন, তাহসিন জামান ও এনান রাফাত রায়হান। হাইস্কুল পর্যায় থেকে, আলভী আহমেদ, আকীফ খালেদ, সাইয়েদা সুসানা রহমান, আহমেদ ইরতিজা, আসিফ হুসাইন, তাসমিহা আলম, তাহমিনা হোসাইন, নাহিদ হুসাইন নাঈম, মেহনাজ বেগম রেখা ও শাহান ধিরানিয়ান। কলেজ পর্যায় থেকে, সাঞ্জিদা আহমেদ, মোহাম্মেদ নাসির, আনিকা তাহসান খান, আবিদ সাইদ, প্রিন্স চৌধুরী, তামারা রহমান, ওবায়েদ মিয়া রিজোয়ান চৌধুরী ও সালমান সুবহান। বিশ্ববিদ্যালয় পর্যায় থেকে, নিশাত এ হামিদ ও মারিয়া জামান।

অনুষ্ঠানের শেষে খাওয়া-দাওয়ার পাশাপাশি সংগীত ও নৃত্যের মাধ্যমে অতিথিদের বিনোদিত করা হয়।

এই খবরটি মোট পড়া হয়েছে ২১৪ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর