যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 08:29pm

|   লন্ডন - 03:29pm

|   নিউইয়র্ক - 10:29am

  সর্বশেষ :

  মিয়ানমার কারও কথা শোনে না : পররাষ্ট্রমন্ত্রী   পরীক্ষা ছাড়া ভর্তিকে কেন্দ্র করে ঢাবিতে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি   ১৮টি অমুসলিম উপাসনালয়ের অনুমোদন দিচ্ছে আরব আমিরাত   দেশে দুর্নীতি মহামারী আকার ধারণ করেছে : মওদুদ   লাইবেরিয়ায় ধর্মীয় স্কুলে আগুন, নিহত ৩০   ১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি স্বজনরা, উদ্বেগ   নিউইয়র্কে ইন্টারন্যাশনাল সীরাত কনভেনশন শনিবার   নিউইয়র্কে বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের ক্রিকেট টুনার্মেন্ট সম্পন্ন   ওয়াশিংটন ডিসিতে শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি সংগঠন ‘সমস্বর’-এর আত্মপ্রকাশ   বাফলা চ্যারিটির ফান্ড রাইজিং ডিনার রবিবার   দক্ষিণ কোরিয়ার রাজনীতিবিদরা মাথা ন্যাড়া করছেন   বিভিন্ন প্রতিষ্ঠানে আরো ভাগাভাগি হচ্ছে, গণমাধ্যমে আসছে না: আরেফিন সিদ্দিক   ‘জাবির অর্থ কেলেঙ্কারি ফাঁসকারী ছাত্রলীগ নেতারা হুমকির সম্মুখীন’   খালেদা কিছুই দেননি, হাসিনা আমাদের সম্মানিত করেছেন: আল্লামা শফী   রাখাইনে আরও ৬ লাখ রোহিঙ্গা গণহত্যার চরম ঝুঁকিতে : জাতিসংঘ

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেস কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি আশরাফ মিলনের মৃত্যু, শোকে স্তব্ধ প্রবাসীরা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-১১ ০৫:০৯:৪০

 আপডেট: ২০১৯-০৭-১১ ০৫:১৬:৪৩

নিউজ ডেস্ক: লস এঞ্জেলেস কমিউনিটির জনপ্রিয় মুখ, বিশিষ্ট উপস্থাপক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ইতালী সম্মেলন পূর্ব কানেক্ট বাংলাদেশের কেন্দ্রীয় সমন্বয়ক আশরাফ আহমেদ মিলন আর নেই।  ৯ জুলাই মঙ্গলবার বিকেল চারটায় ৫৪ বছর বয়সে তিনি থাউজ্যান্ড ওক্'স-এর এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন!

জনপ্রিয় এই ব্যক্তির মৃত্যুতে লস এঞ্জেলেস প্রবাসী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে কমিউনিটির অসংখ্য লোক হাসপাতালে ছুটে যান। অনেককে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে শোক প্রকাশ করতে দেখা যায়।

আশরাফ মিলন একজন সফল রিয়েলটর ব্যাবসায়ী এবং জনপ্রিয় উপস্থাপক ছিলেন। কমিউনিটির গুরুত্বপূর্ণ অনুষ্ঠানগুলো উপস্থানা করতেন সবসময়।  তিনি কমিউনিটির বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়,  আশরাফ মিলন দীর্ঘদিন থেকে কিডনি জটিলতায় ভুগছিলেন। মঙ্গলবার স্বাভাবিক নিয়মে স্থানীয় কিডনি ডায়ালাইসি ক্লিনিকে গেলে অতিরিক্ত রক্তক্ষরণের সাথে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন। তখন তাকে থাউজ্যান্ড ওক্'স-এর লস রোব্লস হস্পিটালে নেয়া হয়। সেখানেই কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত্যু ঘোষণা করেন।

উল্লেখ্য,  আশরাফ মিলন  ১৯৭১ পূর্ব মহিলা জয়বাংলা বাহিনীর প্রধান মরহুমা মমতাজ বেগমের ছোট ভাই ও বীর মুক্তিযোদ্ধা মুজিব বাহিনীর কমান্ডার ও ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি মরহুম হাবিবউল্লাহ চৌধূরীর শ্যালক। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে এবং অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গিয়েছেন।

আশরাফ আহমেদ মিলনের স্থায়ী নিবাস ঢাকার খিলগাঁও। তিনি খিলগাঁও গভর্নমেন্ট স্কুল থেকে ১৯৮২ সালে এসএসসি, নটরডেম কলেজ থেকে এইসএসসি ও অত:পর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে একাউন্টিং-এ অনার্স ও মাস্টার্স করেন। গত দেড়যুগ থেকে তিনি ক্যালিফোর্নিয়ায় বসবাস করছেন।

তিনি একজন সফল রিয়েলটর ব্যাবসায়ী এবং বাংলা/ইংরেজি উভয় মাধ্যমে একজন জনপ্রিয় উপস্থাপক হিসেবে কমিউনিটিতে ব্যাপক পরিচিত ছিলেন।


শুক্রবার জানাযা, সোমবার দাফন:

আশরাফ মিলনের প্রথম জানাযার নামাজ আগামী শুক্রবার বাদ জুমা সাউদার্ন ক্যালিফোর্নিয়া ইসলামিক সেন্টারে অনুষ্ঠিত হবে। অত:পর আগামী সোমবার ওয়েস্ট লেক ভিলেইজে দ্বিতীয় জানাযা শেষে ওয়েস্ট লেক সেমিট্রিতে তাকে দাফন করা হবে।

এদিকে, আশরাফ মিলনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলেস, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ- ক্যালিফোর্নিয়া শাখা, জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া, মুসলিম উম্মাহ অব নর্থ আমেরিকা- ওয়েস্ট জোন, ক্যালিফোর্নিয়া বিএনপি, লিটল বাংলাদেশ প্রেসক্লাব, আনন্দ মেলা লস এঞ্জেলেস, বৈশাখী মেলা, কানেক্ট বাংলাদেশ, বিক্রমপুর এসোসিয়েশন-সহ কমিউনিটির অসংখ্য সংগঠন এবং এলএ বাংলাটাইমসের সিইও আব্দুস সামাদসহ গণ্যমান্য নেতৃবৃন্দ। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩১১ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর