যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:50pm

|   লন্ডন - 08:50am

|   নিউইয়র্ক - 03:50am

  সর্বশেষ :

  ক্যালিফোর্নিয়ায় নিজের স্কুলে কিশোরের গুলি, নিহত ১   পেঁয়াজের মূল্য নিয়ে উত্তাল সংসদ   সিরাজগঞ্জে ট্রেনের ইঞ্জিনসহ ৮ বগি লাইনচ্যুত, দুটিতে আগুন   ভূ-কৌশলগত বিরোধ নয় সুষ্ঠু প্রতিযোগিতা চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী   আবার বিয়ে করলেন হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী গুলতেকিন   দুপুরে আটকের পর রাতে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত   পিয়াজের কেজি ২০০ টাকা   ৫০ লাখ টাকার স্পিড বোট ১০ কোটি টাকা!   মুক্তিযুদ্ধে বিতর্কিতদের বিজয় দিবসের অনুষ্ঠানে আমন্ত্রণ না জানানোর নির্দেশনা   নেত্রকোণা জেলা সমিতি ইউএসএ ইনক্’-এর কমিটি গঠন   বুয়েটে আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট   ভারতে পেঁয়াজের দাম ৮ টাকা, কৃষকের কান্নার ভিডিও ভাইরাল   গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৯   ইতালিতে মসজিদে হামলার পরিকল্পনাকারী আটক, বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার   ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ঘটনা: অটো ব্রেকে ট্রেন রেখে ঘুমাচ্ছিলেন চালকরা

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

শনিবার স্মার্ট চয়েস সুপার মার্কেটের গ্র্যান্ড ওপেনিং, বর্ণাঢ্য সাংস্কৃতিক আয়োজন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-০৭ ১২:০০:২৯

নিউজ ডেস্ক: আগামী শনিবার (১২ অক্টোবর) লস এঞ্জেলেসে (5755 E La Palma Ave, Anaheim, CA 92807) উদ্বোধন হতে যাচ্ছে অত্যাধুনিক হালাল সুপার মার্কেট ‘স্মার্ট চয়েস’। এ উপলক্ষে আয়োজন করা হয়েছে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে থাকবে লাইভ ব্যান্ড ও মাল্টি কালচারাল মিউজিক ইভেন্ট, ড্যান্স ও অন্যান্য সাংষ্কৃতিক পরিবেশনা।

বিকেল ৩টা থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত এই অনুষ্ঠানে প্রখ্যাত শিল্পীদের গানের পাশাপাশি থাকবে ইংলিশ, পাকিস্তানী, বাংলা, হিন্দি ও স্প্যানিশ ড্যান্স এবং আকর্ষণীয় পুরস্কার নিয়ে থাকবে র‌্যাফেল ড্র।

অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন স্মার্ট চয়েস কর্তৃপক্ষ।

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৪৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর