যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 04:29pm

|   লন্ডন - 11:29am

|   নিউইয়র্ক - 06:29am

  সর্বশেষ :

  চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত   প্রধানমন্ত্রীর সাথে দেখা করল আবরারের পরিবার   ড. ইউনূসের বিরুদ্ধে পরোয়ানা হাইকোর্টে স্থগিত   রেমিট্যান্স অ্যাওয়ার্ড পেল ন্যাশনাল ও নেক মানি এক্সচেঞ্জ   র‍্যাব পরিচয় দেয়ার পরও নির্যাতন চালায় ভারতীয় বিএসএফ!   আল-আকসায় ইহুদিদের প্রার্থনার অনুমতি দিতে যাচ্ছে ইসরাইল   ভাইরাল আবরারের সেই ফেসবুক স্ট্যাটাস   কারাগারে অনিককে পেঠালো কয়েদিরা   সৌদি-ইরান মধ্যস্থতায় ছুটছেন ইমরান খান

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

শনিবার স্মার্ট চয়েস সুপার মার্কেটের গ্র্যান্ড ওপেনিং, বর্ণাঢ্য সাংস্কৃতিক আয়োজন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-০৭ ১২:০০:২৯

নিউজ ডেস্ক: আগামী শনিবার (১২ অক্টোবর) লস এঞ্জেলেসে (5755 E La Palma Ave, Anaheim, CA 92807) উদ্বোধন হতে যাচ্ছে অত্যাধুনিক হালাল সুপার মার্কেট ‘স্মার্ট চয়েস’। এ উপলক্ষে আয়োজন করা হয়েছে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে থাকবে লাইভ ব্যান্ড ও মাল্টি কালচারাল মিউজিক ইভেন্ট, ড্যান্স ও অন্যান্য সাংষ্কৃতিক পরিবেশনা।

বিকেল ৩টা থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত এই অনুষ্ঠানে প্রখ্যাত শিল্পীদের গানের পাশাপাশি থাকবে ইংলিশ, পাকিস্তানী, বাংলা, হিন্দি ও স্প্যানিশ ড্যান্স এবং আকর্ষণীয় পুরস্কার নিয়ে থাকবে র‌্যাফেল ড্র।

অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন স্মার্ট চয়েস কর্তৃপক্ষ।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩১৩ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর