যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 06:48pm

|   লন্ডন - 12:48pm

|   নিউইয়র্ক - 07:48am

  সর্বশেষ :

  ‘সম্রাট-পাপিয়ারা চতুর্থ সারির নেতা, তা হলে প্রথম সারির নেতারা কী করছে ভাবুন’   করোনাভাইরাস আরো ভয়ংকর : ২৬১৯ জনের মৃত্যু   অবর্ণনীয় বর্বরতা: ফিলিস্তিনিকে হত্যার পর বুলডোজার দিয়ে পিষে দিল ইসরাইলি সেনারা   সালমান শাহ আত্মহত্যা করেছিলেন : পিবিআই   হিন্দিতে ট্রাম্পের টুইট   মাহাথির মোহাম্মদের পদত্যাগ   মাতৃভাষায় ভাব প্রকাশ আল্লাহর অন্যতম নেয়ামত   ঢাকায় আবারও ডেঙ্গুর আশংকা, ১১ এলাকা ঝুঁকিপূর্ণ   কাদের-ফখরুলের সেই আলোচিত ফোনালাপ ফাঁস   অ্যান্ড্রয়েড ১১ সংস্করণে ওয়ান-টাইম লোকেশন অ্যাকসেস   পুতিন, ম্যার্কেল ও ম্যাক্রোঁর সঙ্গে বসছেন এরদোয়ান   ‘বাহুবলি ২’ সিনেমায় ডোনাল্ড ট্রাম্প!   ওজন কমাতে স্বাস্থ্যকর বাঁধাকপির স্যুপ   বয়সে নয়, মানসিক চাপেও চুল পাকে   খালেদা জিয়ার পরবর্তী জামিন শুনানি বৃহস্পতিবার

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

শনিবার স্মার্ট চয়েস সুপার মার্কেটের গ্র্যান্ড ওপেনিং, বর্ণাঢ্য সাংস্কৃতিক আয়োজন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-০৭ ১২:০০:২৯

নিউজ ডেস্ক: আগামী শনিবার (১২ অক্টোবর) লস এঞ্জেলেসে (5755 E La Palma Ave, Anaheim, CA 92807) উদ্বোধন হতে যাচ্ছে অত্যাধুনিক হালাল সুপার মার্কেট ‘স্মার্ট চয়েস’। এ উপলক্ষে আয়োজন করা হয়েছে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে থাকবে লাইভ ব্যান্ড ও মাল্টি কালচারাল মিউজিক ইভেন্ট, ড্যান্স ও অন্যান্য সাংষ্কৃতিক পরিবেশনা।

বিকেল ৩টা থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত এই অনুষ্ঠানে প্রখ্যাত শিল্পীদের গানের পাশাপাশি থাকবে ইংলিশ, পাকিস্তানী, বাংলা, হিন্দি ও স্প্যানিশ ড্যান্স এবং আকর্ষণীয় পুরস্কার নিয়ে থাকবে র‌্যাফেল ড্র।

অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন স্মার্ট চয়েস কর্তৃপক্ষ।

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৪০ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর