যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:00am

|   লন্ডন - 08:00pm

|   নিউইয়র্ক - 03:00pm

  সর্বশেষ :

  আইএস বন্দীদের ইউরোপে পাঠানোর হুমকি তুরস্কের   অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানল: নিরাপদ আছেন বাংলাদেশিরা   চট্টগ্রামে যুবলীগের সম্মেলনে মারামারি   সৌদিতে নারী শ্রমিক না পাঠানোর অনুরোধ সংসদে, মন্ত্রীর সমালোচনা   ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত   লস এঞ্জেলেসে সাদেক হোসেন খোকার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত   লস এঞ্জেলেসে বিপ্লব ও সংহতি দিবস পালিত   কংগ্রেসম্যান ব্র্যাড শেরম্যানের সাথে ক্যালিফোর্নিয়া বিএনপি নেতৃবৃন্দের সাক্ষাৎ   ইতালীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন   শেখ হাসিনাকে কটাক্ষ করলে জনগণ ক্ষমা করবে না: কাদের   নিহত ব্যক্তিদের পরিবারকে ১ লাখ টাকা করে দেওয়া হবে: রেলমন্ত্রী   ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৬   ‘বুলবুলে’র তাণ্ডব: ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার   নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন   ‘এলএ বাংলা টাইমস'-এর বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রীর শুভেচ্ছা

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

খালেদা জিয়ার মুক্তির দাবিতে লস এঞ্জেলেসে বিএনপির বিক্ষোভ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-২১ ১১:২৫:৫৬

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসের ফেডারেল ভবনের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ক্যালিফোর্নিয়া বিএনপি'র উদ্যোগে গতকাল রবিবার (২০ অক্টোবর) দুপুরে এই কর্মসূচি পালিত হয়।


ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরী শিপলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম ওয়াহিদ রহমনের সঞ্চালনায় সামাবেশে কয়েকশ’ প্রবাসী বাংলাদেশী উপস্হিত ছিলেন। সমাবেশে খালেদা জিয়াকে ক্ষমতার অপব্যবহার করে মিথ্যা ও বানোয়াট মামলায় কারাগারে আটকে রাখা হয়েছে বলে অভিযোগ করেন নেতৃবৃন্দ। এসময় তারা এর তীব্র নিন্দা জনিয়ে অনতিবিলম্বে তার মুক্তি দাবী করেন।


নেতৃবৃন্দ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে এদেশে গণতন্ত্র মুক্তি পাবে না। আইনী প্রক্রিয়ায় বেগম জিয়ার মুক্তি না হলে দেশেরে জনগনকে সাথে নিয়েই আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনব। তিনি আরো বলেন, একমাত্র সরকারের নীল নকশার কারনেই আজ খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাচ্ছেন না। রাতের আধারে ভোট ডাকাতির মাধ্যমে এই সরকার অবৈধভাবে ক্ষমতায় এসেছে। তারা পুলিশসহ অন্যান্য আইন শৃংখলা বাহিনীর সহায়তায় ক্ষমতার মসনদে এখনো টিকে আছে। এই অবৈধ সরকার বিএনপিকে ধবংস করার জন্য বিএনপির নেতা-কর্মীদের নামে শতশত মামলা, হামলা ও পুলিশ দিয়ে যেভাবে নির্যাতন করেছে তাতে বিএনপি টিকে থাকার কথা নয়। কিন্তু বিএনপিকে মানুষ ভালোবাসে বলেই সরকারের সকল হামলা-মামলা ও নির্যাতন সহ্য করে হাজার হাজার নেতা-কর্মী ও সাধারন মানুষ এখনো বিএনপির ডাকে সাড়া দিচ্ছে। তাই আমরা দেশে এবং বিদেশে অবস্হানরত সকল বাংলাদেশী জনগনকে সাথে নিয়ে গনতান্ত্রিকভাবে শান্তিপুর্ন আন্দোলনের মাধ্যমই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনবো ইনশা-আল্লাহ।


সমাবেশে উপস্হিত ছিলেন ক্যালিফোর্ণিয়া বিএনপির সাবেক সভাপতি সাবেক সভাপতি মোঃ আব্দুল বাছিত, সামসুজ্জোহা বাবলু, সহ-সভাপতি সাইফুল আনসারী চপল, অপু সাজ্জাদ, আফজাল হোসেন শিকদার, আহসান হাফিয রুমী, শওকত হোসেন আনজিন, অধ্যাপক শাহদাৎ হোসেন শাহীন, মিকায়েল খান রাসেল, আবিদ রহিম, লিটু হোসেন, যুগ্ন সম্পাদক ফারুক হাওলাদার, সৈয়দ নাছির উদ্দীন জেবুল, বদরুল আলম মাসুদ, মোয়াজ্জেম হোসেন রাসেল, লায়েক আহমেদ, ইলিয়াছ মিয়া, শাহদাৎ কবির ভুইয়া শান্ত, সাংগঠনিক সম্পাদক মারুফ খান, লোকমান হোসেন, মহিলা সম্পাদক এ্যাড: সামসুন খান লাকী, দপ্তর সম্পাদক রেজাউল হায়দার  চৌধুরী বাবু, তথ্য ও গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম পলাশ, অর্থ সম্পাদক আব্দুল মোতালেব, আপ্যায়ন সম্পাদক খসরু রানা, সমাজ কল্যান সম্পাদক আব্দুল মান্নান,  স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক কবির আহমেদ, পরিবহন বিষয়ক সম্পাদক আহামেদ রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফয়সাল সালাম, খোরশেদ আলম রতন, মানিক চৌধুরী, সামীমা জ্জোহা, পারভীন জামান, সেলিমা ইয়াসমীন, মিসেস আফজাল, ওয়াহিদা রহমান, সাহিদা রহমান, সামিয়া আলম চৌধুরী, জোবেদা আলম, কাজল মিয়া, আসিফ আলম চৌধুরী, আনজুদা রহমান, মিরাজ আলম, জুয়েল সহ বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৭৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর