আপডেট :

        বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে ফরিদপুর জেলা সড়ক নিরাপত্তার কমিটির সভা

        মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে: ওবায়দুল কাদের

        দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ আবারও ২০ বিলিয়ন ডলারের নিচে নামলো

        নিখোঁজ হওয়ার পরদিন নদীর তীরে স্কুলপড়ুয়া শিশুর লাশ পাওয়া গেলো

        খোলা তেলের দাম কমলেও, দাম বাড়লো বোতলজাত সয়াবিন তেলের

        দেশে বর্তমানে ডেঙ্গু আক্রান্ত হয়েছে অসংখ্য শিশুরা

        শিশুখাদ্য সেরেলাকে বাড়তি চিনি পাওয়া গেছে বলে উঠে এসেছে এক গবেষণায়

        ফ্রান্সে শুটিং সেটে আহত অভিনেতা প্রিয়াঙ্কা

        জলদস্যুদের হাত থেকে মুক্ত পাওয়া এমভি আবদুল্লাহর ২১ নাবিক ফিরছেন দেশে

        জলদস্যুদের হাত থেকে মুক্ত পাওয়া এমভি আবদুল্লাহর ২১ নাবিক ফিরছেন দেশে

        দুর্যোগ ব্যবস্থাপনা সহযোগিতায় সমঝোতা সইয়ের প্রস্তাব

        আগামীকাল থেকে শুরু হচ্ছে ভারতের ১৮তম লোকসভার নির্বাচন

        আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) মধ্যরাত ১ ঘণ্টার জন্য ইন্টারনেটে ধীরগতি থাকবে

        ইরান-ইসরায়েল যুদ্ধ পরিস্থিতির ঘটনা প্রবাহের নজর রাখার নির্দেশনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার

        প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠান

        নির্বাচনের পর প্রথম রাজধানী ঢাকায় আসছে মার্কিন প্রতিনিধিদল এশিয়াবিষয়ক সহকারী ব্রেন্ডান লিঞ্চ

        জীবন বাঁচাতে মিয়ানমারের সৈন্য বাংলাদেশে, সংখ্যা বাড়ছে

        ভারতে মেট্রো পরিষেবায় চালু হলো চালকবিহীন মেট্রো পরিষেবা

        জাতিসংঘে ফিলিস্তিনের পূর্ণ সদস্যপদ নিয়ে সংস্থাটির নিরাপত্তা পরিষদ ভোট হতে যাচ্ছে

        সংসদ এলাকায় ড্রোন, মুচলেকায় ছাড়া পেলেন সাবেক এমপির পুত্র

খালেদা জিয়ার মুক্তির দাবিতে লস এঞ্জেলেসে বিএনপির বিক্ষোভ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে লস এঞ্জেলেসে বিএনপির বিক্ষোভ

যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসের ফেডারেল ভবনের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ক্যালিফোর্নিয়া বিএনপি'র উদ্যোগে গতকাল রবিবার (২০ অক্টোবর) দুপুরে এই কর্মসূচি পালিত হয়।


ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরী শিপলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম ওয়াহিদ রহমনের সঞ্চালনায় সামাবেশে কয়েকশ’ প্রবাসী বাংলাদেশী উপস্হিত ছিলেন। সমাবেশে খালেদা জিয়াকে ক্ষমতার অপব্যবহার করে মিথ্যা ও বানোয়াট মামলায় কারাগারে আটকে রাখা হয়েছে বলে অভিযোগ করেন নেতৃবৃন্দ। এসময় তারা এর তীব্র নিন্দা জনিয়ে অনতিবিলম্বে তার মুক্তি দাবী করেন।


নেতৃবৃন্দ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে এদেশে গণতন্ত্র মুক্তি পাবে না। আইনী প্রক্রিয়ায় বেগম জিয়ার মুক্তি না হলে দেশেরে জনগনকে সাথে নিয়েই আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনব। তিনি আরো বলেন, একমাত্র সরকারের নীল নকশার কারনেই আজ খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাচ্ছেন না। রাতের আধারে ভোট ডাকাতির মাধ্যমে এই সরকার অবৈধভাবে ক্ষমতায় এসেছে। তারা পুলিশসহ অন্যান্য আইন শৃংখলা বাহিনীর সহায়তায় ক্ষমতার মসনদে এখনো টিকে আছে। এই অবৈধ সরকার বিএনপিকে ধবংস করার জন্য বিএনপির নেতা-কর্মীদের নামে শতশত মামলা, হামলা ও পুলিশ দিয়ে যেভাবে নির্যাতন করেছে তাতে বিএনপি টিকে থাকার কথা নয়। কিন্তু বিএনপিকে মানুষ ভালোবাসে বলেই সরকারের সকল হামলা-মামলা ও নির্যাতন সহ্য করে হাজার হাজার নেতা-কর্মী ও সাধারন মানুষ এখনো বিএনপির ডাকে সাড়া দিচ্ছে। তাই আমরা দেশে এবং বিদেশে অবস্হানরত সকল বাংলাদেশী জনগনকে সাথে নিয়ে গনতান্ত্রিকভাবে শান্তিপুর্ন আন্দোলনের মাধ্যমই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনবো ইনশা-আল্লাহ।


সমাবেশে উপস্হিত ছিলেন ক্যালিফোর্ণিয়া বিএনপির সাবেক সভাপতি সাবেক সভাপতি মোঃ আব্দুল বাছিত, সামসুজ্জোহা বাবলু, সহ-সভাপতি সাইফুল আনসারী চপল, অপু সাজ্জাদ, আফজাল হোসেন শিকদার, আহসান হাফিয রুমী, শওকত হোসেন আনজিন, অধ্যাপক শাহদাৎ হোসেন শাহীন, মিকায়েল খান রাসেল, আবিদ রহিম, লিটু হোসেন, যুগ্ন সম্পাদক ফারুক হাওলাদার, সৈয়দ নাছির উদ্দীন জেবুল, বদরুল আলম মাসুদ, মোয়াজ্জেম হোসেন রাসেল, লায়েক আহমেদ, ইলিয়াছ মিয়া, শাহদাৎ কবির ভুইয়া শান্ত, সাংগঠনিক সম্পাদক মারুফ খান, লোকমান হোসেন, মহিলা সম্পাদক এ্যাড: সামসুন খান লাকী, দপ্তর সম্পাদক রেজাউল হায়দার  চৌধুরী বাবু, তথ্য ও গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম পলাশ, অর্থ সম্পাদক আব্দুল মোতালেব, আপ্যায়ন সম্পাদক খসরু রানা, সমাজ কল্যান সম্পাদক আব্দুল মান্নান,  স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক কবির আহমেদ, পরিবহন বিষয়ক সম্পাদক আহামেদ রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফয়সাল সালাম, খোরশেদ আলম রতন, মানিক চৌধুরী, সামীমা জ্জোহা, পারভীন জামান, সেলিমা ইয়াসমীন, মিসেস আফজাল, ওয়াহিদা রহমান, সাহিদা রহমান, সামিয়া আলম চৌধুরী, জোবেদা আলম, কাজল মিয়া, আসিফ আলম চৌধুরী, আনজুদা রহমান, মিরাজ আলম, জুয়েল সহ বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো খবর