যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 10:51am

|   লন্ডন - 05:51am

|   নিউইয়র্ক - 12:51am

  সর্বশেষ :

  লস এঞ্জেলেসে করোনায় বেশি মারা যাচ্ছে হিস্পানিক/ল্যাটিনো, পরে শ্বেতাঙ্গ   সিনিয়রদের জন্য ডেলিভারি সার্ভিস চালু করল লস এঞ্জেলেস কর্তৃপক্ষ   লস এঞ্জেলেসে করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে মধ্যবয়স্ক ও তরুণেরা   করোনায় লস এঞ্জেলেসে মৃতের সংখ্যা বেড়ে ১৯৮; আক্রান্ত ৭হাজার ৫৩০   বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ৮৬ হাজার ছাড়িয়েছে   প্রথমবারের মতো নামাজ সম্প্রচার করবে বিবিসি রেডিও   স্পেনে ফের বেড়েছে মৃত্যুর হার, ২৪ ঘণ্টায় ৭৫৭   ব্রিটিশ প্রধানমন্ত্রীর দেহের তাপমাত্রা স্বাভাবিক   ঢাকার যে ৪৬ এলাকায় করোনা রোগী   করোনা: খুলনা জেলা লকডাউন   করোনা থেকে বাঁচতে মদ পান, ৬০০ জনের বেশি মৃত্যু   যুক্তরাজ্যে ২৪ ঘণ্টায় ৯৩৮ জনের মৃত্যু   চীনের কাছে কোভিড-১৯ বিশেষজ্ঞ মেডিকেল টিম চেয়েছে বাংলাদেশ   রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইলেন আবদুল মাজেদ   আবারও বিশ্বের শীর্ষ ধনী বেজোস

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসঃ করোনায় নতুন মৃত ২ জন ; আক্রান্ত ১২৮

করোনা আক্রান্ত সন্দেহে শহরটিতে ২০ হাজার নাগরিককে স্বাস্থ্য পরীক্ষা করা হয়

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৪ ০০:৩৪:২৮

 আপডেট: ২০২০-০৩-২৪ ০০:৩৮:৩০

নিউজ ডেস্ক:
লস এঞ্জেলেসে নতুন করে প্রাণঘাতী কভিড-১৯ (করোনাভাইরাসে) আক্রান্ত হন ১২৮ জন। এই নিয়ে শহরটিতে মোট আক্রান্তের সংখ্যা হল ৫৩৬ জন। 

সেইসাথে প্রাণঘাতী এই ভাইরাসটিতে নতুন করে ২ জন মারা যান বলে, জানান লস এঞ্জেলেস স্বাস্থ্য বিভাগ।

মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে একজন গ্লেনডেলের বাসিন্দা বলে জানা যায়। ৬৫ বৎসরের বেশি বয়স্ক এই ব্যক্তির শরীরে নানাবিধ স্বাস্থ্য ঝুঁকি ছিল বলে চিকিৎসকরা জানান। লস এঞ্জেলেস কাউন্টির জনস্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, অন্য ব্যক্তির বয়স ৩০ থেকে ৫০ এর মধ্যে।

আজ সোমবার স্বাস্থ্য বিভাগের এক বিবৃতিতে, লস এঞ্জেলেস শহরে প্রাণঘাতী করোনাভাইরাসের সর্বশেষ পরিস্থিতি তুলে ধরা হয়। স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, এখনো পর্যন্ত শহরটিতে ২০ হাজার নাগরিককে করোনা আক্রান্ত সন্দেহে স্বাস্থ্য পরীক্ষা করা হয়। এর মধ্যে মোট ৫৩৬ জনের শরীরে ভাইরাসটির উপস্থিতি পাওয়া যায়। আর প্রাণঘাতী এই ভাইরাসের কবলে মারা যান মোট ৭ জন। 


এলএবাংলা টাইমস

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৮০ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর