যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 05:52am

|   লন্ডন - 12:52am

|   নিউইয়র্ক - 07:52pm

  সর্বশেষ :

  স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ভাইয়ের গোডাউনে ৬৩০ বস্তা চাল   করোনার মধ্যে বিয়ে করায় সরকারি কর্মকর্তা বরখাস্ত   আইসিইউ থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে   ঢাকায় বাড়ি থেকে করোনা রোগীর ভাইয়ের পলায়ন, সন্ধানে পুলিশের মাইকিং   করোনা: স্পেনে কমছে মৃতের সংখ্যা   করোনায় মারা গেলেন গার্মেন্টস মালিক   যুক্তরাজ্যে ভয়াবহ আকারে বাড়ছে মৃতের সংখ্যা   নারায়ণগঞ্জ থেকে নীলফামারী যাওয়া পোশাক শ্রমিক করোনা আক্রান্ত   লস এঞ্জেলেসের করোনা সংক্রমণ যে কারণে চীন থেকে ভিন্ন   করোনায় মানসিক দুশ্চিন্তা কাটাতে ‘হেলথ ডেস্ক’ খুলেছে গভর্নর নিউসোম   করোনায় বেকার ভাতার আবেদন করল ১ কোটি লোক   ট্রাম্পের ধন্যবাদের জবাবে যা বললেন মোদি   সব ধরনের চিকিৎসা সেবায় ৬৯ বেসরকারি হাসপাতাল প্রস্তুত   জার্মান নাগরিকরাও ঢাকা ছাড়ছেন   যেভাবে জীবাণুমুক্ত করবেন প্রতিদিনের বাজার

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

কভিড-১৯; লস এঞ্জেলেসে মৃতের সংখ্যা বেড়ে ১৩

লস এঞ্জেলেস স্বাস্থ্যবিভাগের সর্বশেষ তথ্য অনুযায়ী

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৩-২৬ ০১:১৬:৪৫

ইন্টারনেট থেকে নেওয়া ছবি

নিজস্ব প্রতিবেদক:

প্রাণঘাতী কভিড-১৯ (করোনাভাইরাসে) লস এঞ্জেলেস কাউন্টিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ জনে। গত ২৪ ঘণ্টায় মরণব্যাধী এই ভাইরাসে নতুন করে প্রাণ হারায় ৩ জন।

আর প্রাণঘাতী এই ভাইরাসটিতে লস এঞ্জেলেসে মোট আক্রান্তের সংখ্যা ৭৯৯ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হন ১৩৮ জন। ভাইরাস নতুন আক্রান্ত ও মৃতের এই উপাত্ত লস এঞ্জেলেস পাবলিক হেলথের ওয়েবসাইট থেকে নেওয়া। 

এলএ স্বাস্থ্যবিভাগ ও নগর প্রশাসন জানায়, কাউন্টির কোন একটি বিশেষ এলাকাকে নিরাপদ বা কম ঝুঁকিপূর্ণ মনে করার কোন কারণ নেই। যে কোন সময় যে কোন এলাকা প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হতে পারে। তাই কমিউনিটির সকলকে ঘরে থাকার নির্দেশ দেন। নিরাপদে থাকার পরামর্শ দেন লস এঞ্জেলেস নগর প্রশাসন।       

গতকাল মঙ্গলবার প্রাণঘাতী করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করতে গিয়ে আরও বেশি ক্ষতির কথা জানান লস অ্যাঞ্জেলেস কাউন্টির স্বাস্থ্য কর্মকর্তারা। প্রথমবারের মতো ভাইরাসটির প্রাদুর্ভাবে ১টি শিশুর মৃত্যুর পর এমন অনুভূতি প্রকাশ করে স্বাস্থ্য কর্মকর্তারা। 

ভাইরাসে মারা যাওয়া ল্যানকাস্টারের এই শিশুটিকে নিয়ে নানাবিধ পরীক্ষা করেন চিকিৎসকরা। পরীক্ষায় ধারণা করা হচ্ছে, করোনাভাইরাসের সংক্রমণে মারাত্মক শকে মারা যায় ১৭ বৎসরের এই শিশু। নগর প্রশাসন পরবর্তী ধাপে পরীক্ষার কথা বললেও, তা স্থগিত করা হয়েছে। 

সর্বশেষ তথ্য অনুযায়ী, এখনো পর্যন্ত কোন বাংলাদেশি আক্রান্ত হওয়ার তথ্য পাওয়া যায়নি।

লস এঞ্জেলেস কাউন্টি ও ক্যালিফোর্নিয়ায় বসবাসকারী সকল বাংলাদেশি বাঙালিকে নগর প্রশাসন ও স্বাস্থ্যবিভাগের নির্দেশ মেনে নিরাপদে ঘরে থাকার আহ্বান। আসুন আমরা সবাই সচেতন হই। একসাথে মিলে করোনাভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধ করি। অনুরোধে লস এঞ্জেলেস বাংলা টাইমস।    

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৯৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর