যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৪ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 06:49am

|   লন্ডন - 01:49am

|   নিউইয়র্ক - 08:49pm

  সর্বশেষ :

  দেশে ১০ জেলায় বজ্রপাতে ২২ জনের মৃত্যু   লস এঞ্জেলেস কাউন্টিতে বৃহস্পতিবার কারফিউ থাকছে না: শেরিফ   জর্জ ফ্লয়েড হত্যা: বিক্ষোভে ট্রাম্পের মেয়ের সমর্থন   করোনায় রানা প্লাজার মালিকের মৃত্যু   দেশে গত ২৪ ঘণ্টায় মৃত ৩৫, নতুন শনাক্ত ২৪২৩   রবিবার ফেসবুক ও ইস্টাগ্রাম লাইভে আসছেন পাপী মনা   যেভাবে করোনাভাইরাস থেকে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখবেন   বিশ্বব্যাপী একদিনে করোনা থেকে সুস্থ দেড় লাখ, মৃত্যু সাড়ে ৫ হাজার   ক্যালিফোর্নিয়ায় বর্ণবাদবিরোধী আন্দোলনের অগ্রভাগে তরুণরা   প্রেসিডেন্ট ট্রাম্পের স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট প্রকাশ   পুলিশের বাজেট বাড়ছে না, ব্ল্যাক কমিউনিটি বরাদ্দ পাবে ২৫০ মিলিয়ন ডলার   করোনায় একদিনে গেল আরও ৪৬ প্রাণ, আক্রান্ত ৫৮ হাজার ২৩৪   যেভাবে বর্ণবাদের ইতিহাসে নাম লেখাল যুক্তরাষ্ট্র   এখনো চলছে বর্ণবাদ   যুক্তরাষ্ট্রের পতন কি অনিবার্য!

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

করোনা নিয়ে আরও নিষেধাজ্ঞা জারি করতে যাচ্ছে লস এঞ্জেলেস কাউন্টি

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৪-০৬ ২১:৫৭:০৫

ইন্টারনেট থেকে প্রাপ্ত

নিজস্ব প্রতিবেদক:
পুরো লস এঞ্জেলেস কাউন্টি জুড়ে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ। অবশ্য এই সমস্যা এখন পুরো বিশ্বব্যাপী। 


ভাইরাসটির সংক্রমণ ঠেকাতে এখনো পর্যন্ত লস এঞ্জেলস মেয়র এরিক গারসেট্টি জারি করেছে নানা নিষেধাজ্ঞা। ঘরে থাকার নির্বাহী আদেশ থেকে শুরু করে অপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নিষেধাজ্ঞা কি করেনি। 

কিন্তু এবার আরো কঠোর হতে যাচ্ছেন লস এঞ্জেলস মেয়র। প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে বন্ধ করতে যাচ্ছেন একটু দূরে গিয়ে শপিং করা বা ঘুরতে যাওয়া। 

সেইসাথে আশেপাশের প্রতিবেশির বাসায় বেরাতে বা ঘুরতে যাওয়ায়ও নিষেধাজ্ঞা জারি করতে যাচ্ছেন তিনি।

আজ সোমবার এসোসিয়েটেড প্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন খবর জানান লস এঞ্জেলেস মেয়র এরিক গারসেট্টি। 

সেইসাথে এখন থেকে প্রতিদিন বিকাল সোয়া ৫ টায় প্রাণঘাতী করোনাভাইরাসটি নিয়ে ব্রিফিং করবেন বলে জানান। অবশ্য এই ব্রিফিং তিনি আগেও করতেন। কিন্তু এবার সময় বেঁধে নির্দিষ্ট করে দিয়েছেন।  

উল্লেখ্য, প্রাণঘাতী করোনাভাইরাসে লস এঞ্জেলেস কাউন্টিতে এখনো পর্যন্ত মারা যায় ১৪৭ জন। আর প্রাণঘাতী এই ভাইরাসটিতে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৩৬০ জন। 

/এলএ বাংলা টাইমস/

এই খবরটি মোট পড়া হয়েছে ১০৫৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত