যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ০৬ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 10:34am

|   লন্ডন - 05:34am

|   নিউইয়র্ক - 12:34am

  সর্বশেষ :

  বর্ণবাদের তীব্র নিন্দা জানালেন পোপ   বর্ণবাদ কি ট্রাম্পের নতুন রাজনৈতিক কৌশল   সুপ্রিম কোর্টের বিচারক হতে চেয়েছিলেন জর্জ ফ্লয়েড   বিক্ষোভে বৃদ্ধকে পুলিশের ধাক্কা, উত্তপ্ত নিউ ইয়র্ক   দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩০, আক্রান্ত ২৮২৮   চার হাসপাতালে ঘুরে বিনা চিকিৎসায় সিলেটে বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যু   বিশ্বব্যাপী আক্রান্ত ৬৭ লাখ, মৃত তিন লাখ ৯৩ হাজার   লস এঞ্জেলেসে বন্দুক হামলায় নিহত ১   বর্ণবাদবিরোধী আন্দোলনে অংশ নিচ্ছে বাংলাদেশিরা   কৃষ্ণাঙ্গরা কি মানুষ না!   বর্ণবাদ দূরীকরণে সহায়তা দিচ্ছে ব্যাংক অব আমেরিকা   টেক্সাসের সান অ্যান্তিনিওতে পরিবারের ৬ জনের মৃতদেহ উদ্ধার   রক্তবর্ণ নদী, রাশিয়ায় জরুরি অবস্থা জারি   করোনায় একদিনে গেল আরও ৪৪ প্রাণ, আক্রান্ত ৫৯ হাজার ৬৫০   দেশে ১০ জেলায় বজ্রপাতে ২২ জনের মৃত্যু

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

সিনিয়রদের জন্য ডেলিভারি সার্ভিস চালু করল লস এঞ্জেলেস কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৪-০৮ ২২:১০:৫৭

ইন্টারনেট থেকে নেওয়া ছবি

নিজস্ব প্রতিবেদক:
পুরো লস এঞ্জেলেস জুড়ে চলছে প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ। ভাইরাসটির সংক্রমণ ঠেকাতে কাউন্টি জুড়ে চালু করা হয় ঘরে থাকার নির্বাহী আদেশ ও নানা নিষেধাজ্ঞা। 


আর এতে করে বিপদে পড়ে অনেকে। বিশেষ করে বৃদ্ধ ও নানাবিধ স্বাস্থ্য জটিলতায় থাকা মানুষ জন। তাদের অনেকেই এখন শপিং করতে গিয়ে পড়ছেন নানা বিপত্তি ও বিড়ম্বনায়। 

এ সমস্ত মানুষের কথা চিন্তা করে ডেলিভারি সার্ভিসের চালু করল লস এঞ্জেলেস মেয়র। দায়িত্বশীল এই মেয়র সপ্তাহে সাত দিন ২৪ ঘণ্টা এই সেবা চালু করেন। 

আজ বুধবার কাউন্টির প্রকাশিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রোসারি পণ্য, দরকারি হাউজহোল্ড ও ব্যক্তির দরকারি জিনিসপত্র বিনে পয়সায় ডেলিভারি দিয়ে দিবেন নগর কর্তৃপক্ষ। 

তবে প্রতিমাসে ৪ বার বা ৪০ মাইল রাস্তার বেশি এই সার্ভিস নেওয়া যাবে না। তাছাড়া, সতর্কতা হিসেবে বলা হয়েছে পণ্যগুলোর মুল্য যেন আগে থেকেই পরিশোদ করা থাকে এবং ডেলিভারির জন্য প্রস্তুত থাকে। কেবল তখনই সিটি কর্তৃপক্ষ এই সেবা দিয়ে থাকবে। 

যারা করতে পারবে এই অর্ডারঃ ৬০ বা তার বেশি বয়স্ক মানুষ, স্থায়ী বা সাময়িক শারীরিকভাবে অক্ষম ব্যক্তি, ১৮ থেকে ৫৯ বৎসরের যে কোন প্রতিবন্ধী। 
আগ্রহীরা ডেলিভারি পাওয়ার জন্য অর্ডার করতে পারেন ৮৮৮- ৮৬৩-৭৪১১ নম্বরে। 

/এলএ বাংলা টাইমস/    

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৫৯ বার

আপনার মন্তব্য