যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ০৬ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 06:32am

|   লন্ডন - 01:32am

|   নিউইয়র্ক - 08:32pm

  সর্বশেষ :

  ঢাকায় করোনা আক্রান্ত সাড়ে ৭ লাখের বেশি: ইকোনমিস্ট   নাসিমের অবস্থা সংকটাপন্ন, ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন   সিলেট সিটির সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত   দেশে প্রতি পাঁচজনের নমুনা পরীক্ষায় একজনের করোনা   ত্বক ফর্সা ক্রিমের বিজ্ঞাপনের পাশাপাশি বর্ণবাদ বিরোধী পোস্ট, সমালোচনায় প্রিয়াঙ্কা   চট্টগ্রামে বিএসআরএম কারখানায় বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৪   বাংলাদেশের করোনা শনাক্ত নিয়ে সন্দেহ বিশেষজ্ঞদের   তাহলে কি ট্রাম্পকে ডুবাচ্ছে করোনা আর বর্ণবাদ   বিক্ষোভের মুখেই জার্মানি থেকে সেনা প্রত্যাহার করল ট্রাম্প   এবার বন্ধ হল পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা   ট্রাম্পের পেশীশক্তির জবাব দিলেন ওয়াশিংটন মেয়র   এলএপিডি প্রধান মিশেল মুরের পদত্যাগ দাবি   অনলাইন ক্লাশ করতে পারেন যেভাবে   যুক্তরাষ্ট্রে ১৫৪টিসহ মোট ২৬৯টি দোকান বন্ধ করবে ওয়ালমার্ট   করোনায় একদিনে গেল আরও ৩৬ প্রাণ, আক্রান্ত ৬১ হাজার ৪৫

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে বিস্ফোরণে ১১ দমকলকর্মী আহত

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৫-১৭ ১৫:১৪:০৩

সংগৃহীত ছবি

নিজস্ব প্রতিবেদক:
লস এঞ্জেলেসে একটি ভবনে আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে বিস্ফোরণে অন্তত ১১ দমকলকর্মী আহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লিটল টোকিও একটু বাইরে এই দুর্ঘটনা ঘটে।  লস এঞ্জেলেস ফায়ার ডিপার্টমেন্ট এ তথ্য জানিয়েছে।  

ফায়ার সার্ভিস ডিপার্টমেন্টের প্রধান রালাফ টেরাজাস বলেন, একতলা ভবনে আগুন লাগার খবর পেয়ে দমকলকর্মীরা তাদের দায়িত্বপালন করছিল। কিন্তু ভেতরের ধোঁয়া জমছিল ও ভবনটি গরম হচ্ছিল। 

দমকলকর্মীরা পরিস্থিতি প্রতিকূলে ভেবে বের হতে গেলে বিস্ফোরণ ঘটে। মই বেয়ে অনেকে নিরাপদে আসতে সক্ষম হয় বলে জানান রালাফ ।

এ সংক্রান্ত ভিডিওতে দেখা যায়, ভবনটি থেকে কালো বেরুচ্ছে। ফায়ার সার্ভিসের গাড়ি দাঁড়িয়ে আছে ও সাইরেন বাজছে। অগ্নিদগ্ধ ১১ দমকলকর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজনের  অবস্থা গুরুতর। চারজনকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে নেওয়া হয়েছে। ভেন্টিলেটর সাপোর্ট দেওয়া হয়েছে দুজনকে।

দায়িত্বরত চিকিৎসকরা বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। দমকলকর্মীরা সতর্ক ছিল। পরিস্থিতি আরও মারাত্মক হতে পারত।

ফায়ার ডিপার্টমেন্টের মুখপাত্র নিকোলাস প্রাঞ্জ বলেন, এমন কিছু হওয়ার ঝুঁকি সবসময় থাকে। তবে আমরা নিরাপদ থাকার চেষ্টা করি।

/এলএ বাংলা টাইমস/এন/এইচ

এই খবরটি মোট পড়া হয়েছে ২৮০ বার

আপনার মন্তব্য