যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং

|   ঢাকা - 04:06am

|   লন্ডন - 11:06pm

|   নিউইয়র্ক - 06:06pm

  সর্বশেষ :

  জেনে নিন, রিয়েল আইডি ও ক্যালিফোর্নিয়া ডিএমভি কী?   ক্যালিফোর্নিয়ায় করোনায় মৃত ছাড়িয়েছে ৪ হাজার   বড় পরিসরে ব্যবসা চালুর আশা করছে লস এঞ্জেলেস কাউন্টি   ক্যালিফোর্নিয়ার আইনপ্রণেতাদের বেতন এবছর বাড়ছে না   করোনায় একদিনে গেল আরও ৪৮ প্রাণ, আক্রান্ত ৪৯ হাজার ৭৭৪   বেকার বীমা জালিয়াতি কী? শাস্তি হবে কেমন?   নিজের গড়া দল থেকে বহিষ্কার হলেন মাহাথির মোহাম্মদ   দেশে একদিনে সর্বোচ্চ ২০২৯ জন শনাক্ত, মৃত্যু ১৫   ভারতে করোনা সন্দেহে বাংলাদেশি যুবককে পিটিয়ে হত্যা   নিউজিল্যান্ডকে করোনামুক্ত ঘোষণা   দেশে ১ জুন থেকে অভ্যন্তরীণ রুটে বিমান চলাচল শুরু   সৌদিআরবে গোলাগুলিতে ৬ জন নিহত   লিবিয়ায় ২৬ বাংলাদেশীকে গুলি করে হত্যা করল মানবপাচারকারীরা   আন্তর্জাতিক গানে কণ্ঠ দিলেন বাংলাদেশি ৩ তরুণ   লস এঞ্জেলেস কাউন্টির কিছু জেলে করোনা আক্রান্ত ৪০ শতাংশ

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

করোনায় একদিনে গেল আরও ২৯ প্রাণ, আক্রান্ত ৩৭ হাজার ৯৭৪

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৫-১৭ ১৮:১১:১৯

ছবিঃ এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক:
প্রাণঘাতী করোনাভাইরাসে লস অ্যাঞ্জেলেস কাউন্টিতে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ২৯ জন। আর এতে করে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,৮২১ জনে। ভাইরাসটিতে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩৭ হাজার ৯৭৪ জন। 


এর মধ্যে লং বীচ এলাকায় আক্রান্তের সংখ্যা ১২৭১ জন। প্রাণঘাতী ভাইরাসটিতে লং বীচে মারা যায় ৫১ জন। পাসাডেনা এলাকায় আক্রান্তের সংখ্যা ৬৮৪ জন। আর মৃতের সংখ্যা ৬৯ জন।

আজ রোববার কাউন্টির ভাইরাস সংক্রমণের সর্বশেষ তথ্য প্রকাশ করে স্বাস্থ্য পরিচালক বারবারা ফেরার। ভাইরাসটিতে বাংলাদেশি অধ্যুষিত ‘লিটল বাংলাদেশ’ এলাকায় এখনো পর্যন্ত আক্রান্ত ১০৫ জন। প্রাণঘাতী এই ভাইরাসটিতে এই এলাকায় গতকাল নতুন কেউ শনাক্ত হয়নি।

পুরো ক্যালিফোর্নিয়াতে করোনাভাইরাসে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৭৮ হাজার ৯৩২ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় শুধু নতুন করে আক্রান্ত হয় ২৪৭ জন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা যান মোট ৩ হাজার ২৬১ জন। আজকে নতুন করে মারা যান ৫৩ জন।

যুক্তরাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা ১৫ লক্ষ ২৪ হাজার ১৫০ জন। আর মোট মৃতের সংখ্যা ৯০ হাজার ৮৯৬ জন।

সুপ্রিয় পাঠক, প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত সর্বশেষ তথ্য নিয়ে এই সংবাদ প্রকাশ করা হয়ে থাকে। প্রতিনিয়ত লাইভ আপডেটের জন্য আপনারা চোখ রাখতে পারেন আমাদের করোনা ট্র্যাকিং টুলে।

/এলএ বাংলা টাইমস/এন/এইচ


এই খবরটি মোট পড়া হয়েছে ৩০৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত