যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১০ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 10:23pm

|   লন্ডন - 05:23pm

|   নিউইয়র্ক - 12:23pm

  সর্বশেষ :

  করোনা সংক্রমণ বৃদ্ধিতে স্কুল খোলার পরিকল্পনা পেছালো   ১৮ আগস্ট থেকে অনলাইন ক্লাস শুরু লস এঞ্জেলেসে   ভয়াবহ বন্দুকযুদ্ধে নিহত ১, আহত ৩ শেরিফ ডেপুটি   দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২৯৪৯   লকডাউনে ভারতে তাবলীগে যোগ দেওয়া ৮২ বাংলাদেশি জামিন পেলেন   এবার নিজ জন্মভূমিতে পোড়ানো হলো মেলানিয়া ট্রাম্পের মূর্তি   করোনার মধ্যে স্কুল খোলার হুমকি দিল ট্রাম্প   এবার ভারমন্টে ‘খাদ্য বর্জ্য নিষিদ্ধ’ নামে নতুন আইন   এবার করবিবরণী নিয়ে ট্রাম্পের নতুন বিপত্তি   বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় প্রতারণা করেছিলেন ট্রাম্প   ৫ অক্টোবর পর্যন্ত বাংলাদেশি ফ্লাইটে ইতালির নিষেধাজ্ঞা   জুতা সেন্ডেলের আঠার নেশায় বুঁদ কিশোররা   সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই   ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের প্রথম কৃষ্ণাঙ্গ প্রেসিডেন্ট হলেন ড্রেইক   মার্কিন অভিবাসন ক্র্যাকডাউনে দায়ী করোনা মহামারি

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

মার্কিন নাগরিকদের দেশে ফেরাতে ৩ জুন বিশেষ উড়োজাহাজের যাত্রা

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৫-৩১ ২২:০৮:১৫

সংগৃহীত ছবি

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশে যুক্তরাষ্ট্রের দূতাবাস মার্কিন নাগরিকদের দেশে ফিরিয়ে নেওয়ার জন্য একটি বিশেষ ফ্লাইটের আয়োজন করেছে। আগামী ৩ জুন, বুধবার ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানটি নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হবে।

যেসব মার্কিনিরা ইতোমধ্যে দূতাবাসের ওয়েবসাইটে (https://bit.ly/35bbXtW)  রেজিস্ট্রেশন করেছেন, তাদের ইমেল করা হবে যাতে তারা বুকিং করতে পারেন।

আগ্রহী যাত্রীদের যথাযথ তথ্য সরবরাহ করে ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ডের মাধ্যমে অর্থ সরবরাহ করতে হবে। প্রতি বিমান টিকিটের জন্য খরচ পড়বে ১৭০০ মার্কিন ডলার। 

যদি বিমানে বাড়তি সিট থাকে তাহলে আইনত স্থায়ী অধিবাসী (এলপবআরএস) যারা ওয়েবসাইটে নিবন্ধন করেছেন তাদেরও ইমেইল করে জানানো হবে।

যেসব নাগরিক যুক্তরাষ্ট্রে ফিরতে চাইছেন তাদের এই সুযোগ নেওয়ার জন্য তাগিদ দেওয়া হচ্ছে। নতুবা বাণিজ্য ফ্লাইট পুনরায় চালু হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে।

যারা যেতে ইচ্ছুক তাদের দ্রুত রেজিস্ট্রেশন করতে বলা হচ্ছে। অনুরোধ করা হচ্ছে কোনো রকম ফোন না দেওয়ার জন্য। যেকোনো প্রয়োজনে দূতাবাস ইমেইলের মাধ্যমে সার্বক্ষণিক যোগাযোগ রাখবে। দূতাবাসে নিশ্চিত না করলে কাউকে বিমানবন্দরে না আসার জন্যও পরামর্শ দেওয়া হচ্ছে।

এলএ/বাংলা টাইমস/এন/এইচ

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৩৪ বার

আপনার মন্তব্য