যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 09:19am

|   লন্ডন - 04:19am

|   নিউইয়র্ক - 11:19pm

  সর্বশেষ :

  করোনা উপসর্গ নিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হকের মৃত্যু   সিলেটের গোইয়ানঘাট সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে আরেক বাংলাদেশি নিহত   এমপির মেয়ে তাই ১০ বছর বিদেশে থেকেও চাকরিতে বহাল   দেশে একদিনে ৪২ জনের মৃত্যু, শনাক্ত ৩১১৪   ভ্যাকসিন আবিস্কারে কান্না ছুঁয়ে গেছে দেশবাসীকে; কে এই আসিফ মাহমুদ   ‘পিক-আপ’ সেবা চালু করলো লস এঞ্জেলেস পাবলিক লাইব্রেরি   ১১.১ শতাংশ কর্মহীন হওয়ায় নতুন আরও ৪.৮ মিলিয়ন চাকুরির সুযোগ সৃষ্টি   করোনায় মৃত্যু প্রকাশিত সংখ্যার চেয়ে ২৮ শতাংশ বেশি   সান্তা মোনিকায় মাস্ক না পড়লে সর্বোচ্চ ১০০০ ডলার জরিমানা   লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

ওয়ালমার্ট সেন্টারে আততায়ীর গুলিতে নিহত ২, আহত ৪

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৬-২৮ ০৮:৪২:৫৫

এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক :

ওয়ালমার্ট ডিস্ট্রিবিউশন সেন্টারে এক বন্দুকধারী আততায়ীর গুলিতে দুজন নিহত ও কমপক্ষে চার জন আহত হয়েছেন। শনিবার বিকেল সাড়ে তিনটায় তাহামা কাউন্টির রেড ব্লাফ সিটিতে এই ঘটনা ঘটে। আহত ও নিহতদের রেড ব্লাফের সেন্ট এলিজাবেথ কমিউনিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

ঘটনার পর পর এক সংবাদ সম্মেলন করে তাহামা কাউন্টি শেরিফ এসিস্টেন্ট ফিল জনস্টন এই কথা বলেন। ঘটনাস্থলেই ওই বন্দুকধারী আততায়ী রেড ব্লাফ পুলিশ স্টেশনের অফিসারদের গুলিতে নিহত হয়।  

ওয়ালমার্ট ডিস্ট্রিবিশন সেন্টারের নিহত কর্মী হলেন মারটিন হারো লোজানো। বয়স ৪৫ বছর। ক্যালিফোর্নিয়ার ওরল্যান্ডের বাসিন্দা। 

আততায়ীর সম্পূর্ণ পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। তবে তার বয়স ৩১ বছর। একটি সেমি অটোমেটিক রাইফেল দিয়ে এই গুলিগুলো করে।

এই ঘটনার প্রকৃত কারণ এখন পর্যন্ত জানা যায়নি। তবে ডিস্ট্রিবিউশন সেন্টারের সঙ্গে আততায়ীর পূর্ব সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন শেরিফ ফিল জনস্টন। 

প্রত্যক্ষদর্শীরা বলেন তারা গুলির শব্দ শুনতে পায়। ডিস্ট্রিবিউশন সেন্টারের কর্মী  স্কট থেমাকেন্টি বলেন, ‘গুলি চলতেই থাকে। ঠিক বলতো পারবো না কত গুলি ছুঁড়েছে। শুধু বলতে পারবো অনেক।’ তিনি বলে, এই সময় কেউ কেউ ফ্লোরে শুয়ে পড়ে কিংবা এদিক সেদিক ছুটাছুটি করতে থাকে। কেউ কেউ রুম বন্ধ করে রাখে।  

ওয়ালমার্ট স্পোকসম্যান স্কট পোপ বলেন, পরিস্থিতি সম্পর্কে তারা পূর্ণ সচেতন এবং আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর সাথে তারা কাজ করছেন। এর বেশি কোনো তথ্য প্রদানে তিনি অপরাগতা প্রকাশ করেন। 

এলএ বাংলা টাইমস/এস/আর
 


এই খবরটি মোট পড়া হয়েছে ২৪৭ বার

আপনার মন্তব্য