যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 07:26am

|   লন্ডন - 02:26am

|   নিউইয়র্ক - 09:26pm

  সর্বশেষ :

  করোনা উপসর্গ নিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হকের মৃত্যু   সিলেটের গোইয়ানঘাট সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে আরেক বাংলাদেশি নিহত   এমপির মেয়ে তাই ১০ বছর বিদেশে থেকেও চাকরিতে বহাল   দেশে একদিনে ৪২ জনের মৃত্যু, শনাক্ত ৩১১৪   ভ্যাকসিন আবিস্কারে কান্না ছুঁয়ে গেছে দেশবাসীকে; কে এই আসিফ মাহমুদ   ‘পিক-আপ’ সেবা চালু করলো লস এঞ্জেলেস পাবলিক লাইব্রেরি   ১১.১ শতাংশ কর্মহীন হওয়ায় নতুন আরও ৪.৮ মিলিয়ন চাকুরির সুযোগ সৃষ্টি   করোনায় মৃত্যু প্রকাশিত সংখ্যার চেয়ে ২৮ শতাংশ বেশি   সান্তা মোনিকায় মাস্ক না পড়লে সর্বোচ্চ ১০০০ ডলার জরিমানা   লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

সামাজিক দূরত্বের বিধি পাত্তা দিচ্ছেন না ট্রাম্প

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৬-২৯ ১০:২৫:১৬

এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক:
করোনা মহামারির মধ্যেই প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাঁর নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন স্থানে জনসমাবেশ করছেন। কিন্তু তা করতে গিয়ে একবারেই সামাজিক বিধিনিষেধ মানছেন না তিনি। 


বরং সংক্রমণ রুখতে যেখানে সামাজিক দূরত্ব বজায় রাখতে বলা হচ্ছে, সেখানে প্রচারসভায় ভিড় বাড়াতে গাদাগাদি করে লোক বসানো হচ্ছে। ট্রাম্পের নির্বাচনী প্রচারের দায়িত্বে থাকা সংস্থার বিরুদ্ধে এমনই অভিযোগ তুলেছে দেশটির সংবাদমাধ্যমগুলো।

প্রভাবশালী পত্রিকা দ্য ওয়াশিংটন পোস্টের এক প্রতিবেদনে বলা হয়, ২০ জুন ওকলাহোমার টালসায় ব্যাঙ্ক অব ওকলাহোমা সেন্টারে অনুষ্ঠিত ট্রাম্পের নির্বাচনী সভায় সামাজিক দূরত্বের কোনো বালাই ছিল না। সামাজিক দূরত্ব বজায় রাখতে ১৯ হাজার আসনের ওই স্টেডিয়ামে ১টি করে আসন ছেড়ে লোকজনকে বসানোর নির্দেশ দেওয়া হয়। 

আর তার জন্য মাঝখানের ওই চেয়ারগুলোতে লাগিয়ে দেওয়া হয় ‘অনুগ্রহ করে এই আসনে বসবেন না’ স্টিকার। কিন্তু ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারের দায়িত্বে থাকা সংস্থা স্টিকারগুলো তুলে ফেলে বলে জানায় ওয়াশিংটন পোস্ট। আর এমন অভিযোগ প্রমাণ করতে একটি ভিডিও সামনে এনেছে পত্রিকাটি।

এলএ বাংলা টাইমস/এম/বিএইচ

এই খবরটি মোট পড়া হয়েছে ১৪১ বার

আপনার মন্তব্য