যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৪ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 01:35am

|   লন্ডন - 08:35pm

|   নিউইয়র্ক - 03:35pm

  সর্বশেষ :

  জম্মু-কাশ্মীরে এবার দুই পুলিশকে গুলি করে হত্যা   আজ শোকাবহ ১৫ আগস্ট   গ্রিন কার্ডের জন্য সম্পত্তি তলব করতে পারবে ট্রাম্প প্রশাসন   ক্যালিফোর্নিয়ায় বন্ধ হয়ে যেতে পারে উবার!   ক্যালিফোর্নিয়ার ১৪ বছরের কিশোরী নিখোঁজ   বাইডেন-হ্যারিসের একত্রে নির্বাচনী প্রচার অভিযান শুরু   ইসরাইল ও আরব আমিরাতের মধ্যে ঐতিহাসিক শান্তিচুক্তি   যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরদের সংঘর্ষ, নিহত ৩   যুক্তরাষ্ট্রজুড়ে খুলে দেওয়া হচ্ছে 'এএমসি থিয়েটার'   বাড়ছে এঞ্জেলেস ন্যাশনাল ফরেস্টের দাবানল   যুক্তরাষ্ট্রে শিক্ষার্থীদের মধ্যে বাড়ছে করোনা সংক্রমণ   নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত   মৃত্যুহার কম হওয়াতেই করোনা ব্রিফিং বন্ধ হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী   দেশে আজও করোনায় ৪৪ জনের মৃত্যু   ‘সরকারের পূর্ব প্রস্তুতি থাকায় দেশে করোনা নিয়ন্ত্রণে রয়েছে’

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

অরেঞ্জ সিটির আন্তর্জাতিক স্ট্রিট ফেয়ার হচ্ছে না

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৭-০৪ ১৩:২১:১৯

এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক :
 করোনাভাইরাসের কারণে এ বছর অরেঞ্জ সিটিতে আন্তর্জাতিক স্ট্রিট ফেয়ার হবে না। ১৯৭০ এর দশকের পর প্রথম বারের মতো এই মেলা বাতিল করেছে কর্তৃপক্ষ।  

কর্তৃপক্ষ বলছেন, দুই মাস মেলা পরিচালনা করতে পরিকল্পনা করে রাখা হয়েছিলো। কিন্তু মেলা বাতিল করা ছাড়া তাদের আর অন্য কোনো উপায় নাই। কিন্তু তারা বলছেন যত দিন পাড়া যায় মেলা স্থগিত রাখা হবে। 

ঐতিহ্য ছাড়াও স্ট্রিট ফেয়ার থেকে পঞ্চাশটির মতো অলাভজনক সংগঠন ফান্ড সংগ্রহ করে।  মেলার সংগঠক এডাম ফেলেজ বলেন, আমাদের হৃদয় খুবই ভারাক্রান্ত তাদের জন্য। কারণ তারা এটার মধ্য দিয়ে সব কিছু করে। শুধু সংগঠন গুলো ক্ষতির শিকার হচ্ছে না। এর সাথে জড়িত ব্যক্তিরাও ক্ষতিগ্রস্ত হচ্ছেন। 
.মেলা বাতিল করার কারণে স্থানীয় ব্যবসায় প্রতিষ্ঠানগুলোও লোকসানে পড়ছে। মেলায় চার লক্ষ পর্যটক আসে প্রতি বছর। কিন্তু এ বার তারা আসতে পারছেন না। ফলে স্থানীয় ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন। 

তবে মেলা কর্তৃপক্ষ তাদের দৃষ্টি রাখছেন ২০২২ এর দিকে। ওই বছর মেলার ৫০তম বছর। ফেলেজ বলেন, আমরা কোথাও যাচ্ছি না। আমরা এখানেই থাকবো। আমরা পুনরায় এটা করতে চাই। হইতো এবার ভার্চুয়াল মাধ্যম ব্যবহার করে। কিন্তু পরের বছর সরাসরি করবো।’

এলএ বাংলা টাইমস/এস/আর

এই খবরটি মোট পড়া হয়েছে ১৯৯ বার

আপনার মন্তব্য