আপডেট :

        সাকিব ইস্যুতে ওবায়দুল কাদেরের মন্তব্য

        ২০০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

        আসন্ন ঈদে বিআরটিসির ৫৫০টি বাস

        সাদিপুর ওয়েলফেয়ার সোসাইটি ১০ লক্ষ টাকা অনুদান

        হলমার্ক কেলেঙ্কারিতে ৯ জনের যাবজ্জীবন

        রিশাদের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়

        কণ্ঠশিল্পী খালিদ মারা গেছেন

        বেঞ্জামিন নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বিক্ষোভ

        গুণী প্রধান শিক্ষকদের সম্মাননা প্রদান

        বঙ্গবন্ধুর প্রতিকৃ‌তিতে আইরিশ মন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

        ইসলামবিদ্বেষ ঠেকাতে জাতিসংঘে প্রস্তাব পাস

        বাংলাদেশ-বৃটেন কূটনৈতিক সম্পর্কের ৫১ বছর: বৃটিশ হাইকমিশনার

        ঢাকায় সুইডিশ রাজকন্যা

        ইরাকের শান্তিপূর্ণ পারমাণবিক কর্মসূচিতে সহায়তা করবে আইএইএ

        বিস্ফোরক মামলায় যুবদল-ছাত্রদলের ৪ নেতা কারাগারে

        জিএসপি সুবিধার মেয়াদ ২০৩২ সাল পর্যন্ত বাড়াতে আয়ারল্যান্ডের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী

        ট্রাম্প মানসিকভাবে অসুস্থ: জো বাইডেন

        জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

        বিএনপি ইফতার পার্টিতে আল্লাহ-রাসুলের নাম না নিয়ে আওয়ামী লীগের গীবত গায়: প্রধানমন্ত্রী

        মার্কিন গণতন্ত্রকে কটাক্ষ পুতিনের

ভয়াবহ কারজ্যাকিংয়ে তেরো বছরের কিশোরী নিহত

ভয়াবহ কারজ্যাকিংয়ে তেরো বছরের কিশোরী নিহত

এলএ বাংলা টাইমস



পিকো রিভেরায় ভয়াবহ কারজ্যাকিংয়ের সময় তেরো বছরের এক কিশোরী নিহত হয়েছে এবং আট বছরের একটি ছেলে মারাত্মকভাবে জখম হয়েছে। রোববার বিকেলে এই ঘটনা ঘটে। সন্দেহভাজন ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। লস এঞ্জেলেস কাউন্টি শেরিফ ডিপার্টমেন্ট এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছে।   

ল্যাফটেন্যান্ট শেরিফ ব্যারি হল এই মর্মান্তিক ঘটনার বর্ণনা দেন। তিনি বলেন, ওইটিয়ার বোলভিয়ার্ডের ৯২০০ ব্লকে দুই জন পিতা মাতা তাদের চার ছেলে মেয়েকে গাড়ির ভেতরে রেখে কিছু খাবার কিনতে নামেন। গাড়ি চলছিলো। কিন্তু ভেতরে চালকের পাশে কেউ ছিলো না। তা দেখে সন্দেহভাজন ওই ব্যক্তি লাফ দিয়ে গাড়িতে ঢুকে। কিন্তু তখনও গাড়ির ভেতরে চার ছেলে মেয়ে ছিলো। 

সন্দেহভাজন ওই ব্যক্তির নাম হজে এগুলার। তিনি লস এঞ্জেলেসে থাকেন। তার বয়স ২৬ বা ২৭ বছর হবে। তাকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে আরও অভিযোগ রয়েছে।  

হল বলেন, ভেতরে ঢুকে এগুলার ছেলে মেয়েদের গাড়ি থেকে নেমে পড়তে বলে। কিন্তু তাদের মধ্য থেকে এক জন প্রতিবাদ করে। ওই মেয়ের বয়স আঠারো। কিন্তু প্রতিবাদ করলেও সে গাড়ি থেকে নেমে আসে। এরপর এগুলার দ্রতু বেগে গাড়ি নিয়ে ওয়েস্টবন্ডের দিকে চলে যেতে থাকে। গাড়ির দরজা খোলা ছিলো। সে অনেক দ্রুত গাড়ি চালাচ্ছিলো। এতে গাড়ির দরজা খুলে যায়। এরপর আরেকজন গাড়ি থেকে নেমে পড়লেও গাড়ির ভেতরে রয়ে যায় দুইজন।

গাড়ি যখন ওইটিয়ার বোলভিয়ার্ড ও লিন্ডেসে ইন্টারসেকশনে আসে তখন আট বছরের আরেকটি ছেলে গাড়ি থেকে লাফ দিয়ে নেমে পড়ে। তখন গাড়ির গতি ছিলো ঘণ্টায় ৪৫ থেকে ৫০ মাইল। ওই ছেলে মারাত্মক জখম হয়েছে। এরপরও এগুয়া ৫৫ থেকে ৬০ মাইল বেগে গাড়ি চালাতে থাকে। কিন্তু এর কিছুক্ষণ পরই তেরো বছরের ওই মেয়েটি গাড়ি থেকে লাফ দেয়। মেয়েটি ঘটনাস্থলেই মারা যায়। তবে এটা এখনও অস্পষ্ট যে এগুয়া ওদের লাফ দিতে বাধ্য করেছে নাকি ওরা নিজের থেকে এটা করেছে। 

শেরিফ ল্যাফটেন্যান্ট বলেন, রোজমেড যাবার আগ পর্যন্ত এগুয়া গাড়ি চালিয়ে যায়। ওই খানে সে একটি গাড়িকে ধাক্কা দেয়। এরপরও নর্থ রোজমেডের দিকে গাড়িটি তিন মাইল চলে। এরপর গাড়িটি নিয়ে ইআই মন্টে থামায় এবং সেখানে আরেকটি গাড়ি চুরি করার চেষ্টা করে। ওই ব্যক্তিও গাড়ি পার্ক করে ফল ক্রয় করছিলেন। কিন্তু ওই ব্যক্তি গাড়িতে জলদি ফিরে আসেন এবং তাকে (এগুলার) ফল বিক্রেতার সহয়তায় গলা চেপে ধরে গাড়ি থেকে বের করেন। মনে হচ্ছে তারাই সন্দেহভাজন ওই ব্যক্তিকে ডেপুটিদের হাতে তুলে দেয়। এখন পর্যন্ত এর বেশি কিছু জানা যায়নি। ঘটনা তদান্তধীন রয়েছে।  

এলএ বাংলা টাইমস/এস/আর 

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো খবর