যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৪ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 02:39am

|   লন্ডন - 09:39pm

|   নিউইয়র্ক - 04:39pm

  সর্বশেষ :

  ভাড়াটিয়াদের অর্থ সহায়তা দেবে লস এঞ্জেলেস কাউন্টি   কমলা হ্যারিসের নাগরিকত্ব নিয়ে ট্রাম্পের সন্দেহ   জম্মু-কাশ্মীরে এবার দুই পুলিশকে গুলি করে হত্যা   আজ শোকাবহ ১৫ আগস্ট   গ্রিন কার্ডের জন্য সম্পত্তি তলব করতে পারবে ট্রাম্প প্রশাসন   ক্যালিফোর্নিয়ায় বন্ধ হয়ে যেতে পারে উবার!   ক্যালিফোর্নিয়ার ১৪ বছরের কিশোরী নিখোঁজ   বাইডেন-হ্যারিসের একত্রে নির্বাচনী প্রচার অভিযান শুরু   ইসরাইল ও আরব আমিরাতের মধ্যে ঐতিহাসিক শান্তিচুক্তি   যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরদের সংঘর্ষ, নিহত ৩   যুক্তরাষ্ট্রজুড়ে খুলে দেওয়া হচ্ছে 'এএমসি থিয়েটার'   বাড়ছে এঞ্জেলেস ন্যাশনাল ফরেস্টের দাবানল   যুক্তরাষ্ট্রে শিক্ষার্থীদের মধ্যে বাড়ছে করোনা সংক্রমণ   নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত   মৃত্যুহার কম হওয়াতেই করোনা ব্রিফিং বন্ধ হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

কিশোরীকে অপহরণ, ধর্ষণ ও হত্যার দায়ে আটক ১

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৭-০৮ ০৮:২৪:১২

এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক :

লস এঞ্জেলেস কাউন্টির এক ব্যক্তিকে বেকারসফিল্ডের এক তেরো বছরের কিশোরীকে অপহরণ, ধর্ষণ এবং হত্যার সাথে জড়িত সন্দেহে পুলিশ আটক করেছে। মেয়েটির নাম প্যাটরিশা এলাটরি। সে সাত দিন আগে নিখোঁজ হয়েছে। এলাটরিকে শেষ বার দেখা যায় ১ জুলাই রাতে। সাউথ বেকারফিল্ডের গ্রেনেড হিলস ও ক্রিসেন্ট রিজ স্ট্রিটস তাদের পারিবারিক বাড়িতে।  

এলাটরির মা ক্লারা স্থানীয় এক টিভি স্টেশনকে বলেন, ‘খাটে একটি সাময়িক ব্যাক্তির মতো তৈরি করে। যা তার মতো দেখতে নয়। সে তার পাজামা টা মাথার কাছ রাখে যেন বুঝা যায় সেখানে কেউ রয়েছে। কিন্তু সে দরজা বন্ধ করে যায়।’ তার মা বলেন তার মেয়ে আগে কোনো দিন বাড়ির বাইরে যায়নি এবং তাদের পরিবারেও এমন কিছু ঘটেনি। পরিবারের সদস্যরা মেয়ের সাথে যোগাযোগ করার চেষ্টা করেছেন। কিন্তু ফোনের সিগন্যাল শহরের দক্ষিণে ফ্রিওয়ে পর্যন্ত যেয়ে আর সংযোগ পাচ্ছে না। ঘটনার বেশ কিছু দিন পর পুলিশ এই কেসের তথ্য প্রকাশ করেন।  

বেকারফিল্ড পুলিশ স্টেশনের সার্জেন্ট রবার্ট পিয়ার বলেন, ‘জুলাইয়ের চার তারিখে ভিডিও পর্যবেক্ষণ করে দেখা যায়, পেটরিশাকে একটি সাদা পুরাতন পিকআপ ট্র্যাকে করে নেওয়া হচ্ছে।’ পুলিশ রোববার ইঙলউড থেকে ট্র্যাকটি উদ্ধার করে এবং গাড়ির মালিককেও গ্রেফতার করে। আটক ব্যক্তির নাম আরমান্ডো ক্রুজ। বয়স ২৪ বছর। লস এঞ্জেলেসে থাকেন। ক্রুজকে এগারোটি গুরুতর অপরাধে সন্দেহ করা হচ্ছে। এগুলোর মধ্যে রয়েছে হত্যা, অপহরণ, ধর্ষণ, শিশু পর্নোগ্রাফিসহ আরও বেশ কিছু অপরাধ রয়েছে। 

এটা এখনও অস্পষ্ট যে এলাটরা ক্রুজকে জানতো কিনা। তার মা বলেন, ‘আমরা নিশ্চিত নয় সে নিজের ইচ্ছে গিয়েছে নাকি কেউ তাক যেতে বাধ্য করেছে।’ এলাটরার সম্মানে সোমবার সন্ধ্যায় প্রদীপ প্রজ্জ্বলন করা হয়েছে। বেকারফিল্ড পুলিশ এখনও এই ঘটনার তদন্ত করছে। যদি কারও কাছে এই ঘটনার কোনো তথ্য থাকে তাহলে ৬৬১-৩২৭-৭১১১ নম্বরে পুলিশের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে। 

এলএ বাংলা টাইমস/এস/আর  

এই খবরটি মোট পড়া হয়েছে ৪২৫ বার

আপনার মন্তব্য