যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৪ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 02:08am

|   লন্ডন - 09:08pm

|   নিউইয়র্ক - 04:08pm

  সর্বশেষ :

  কমলা হ্যারিসের নাগরিকত্ব নিয়ে ট্রাম্পের সন্দেহ   জম্মু-কাশ্মীরে এবার দুই পুলিশকে গুলি করে হত্যা   আজ শোকাবহ ১৫ আগস্ট   গ্রিন কার্ডের জন্য সম্পত্তি তলব করতে পারবে ট্রাম্প প্রশাসন   ক্যালিফোর্নিয়ায় বন্ধ হয়ে যেতে পারে উবার!   ক্যালিফোর্নিয়ার ১৪ বছরের কিশোরী নিখোঁজ   বাইডেন-হ্যারিসের একত্রে নির্বাচনী প্রচার অভিযান শুরু   ইসরাইল ও আরব আমিরাতের মধ্যে ঐতিহাসিক শান্তিচুক্তি   যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরদের সংঘর্ষ, নিহত ৩   যুক্তরাষ্ট্রজুড়ে খুলে দেওয়া হচ্ছে 'এএমসি থিয়েটার'   বাড়ছে এঞ্জেলেস ন্যাশনাল ফরেস্টের দাবানল   যুক্তরাষ্ট্রে শিক্ষার্থীদের মধ্যে বাড়ছে করোনা সংক্রমণ   নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত   মৃত্যুহার কম হওয়াতেই করোনা ব্রিফিং বন্ধ হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী   দেশে আজও করোনায় ৪৪ জনের মৃত্যু

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

পাসাডিনায় অ্যাপার্টমেন্টে আগুন লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৭-৩০ ১৪:৩৫:১৯

 আপডেট: ২০২০-০৭-৩০ ১৪:৪২:২১

এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক: ক্যালিফোর্নিয়ার পাসাডিনা শহরের একটি অ্যাপার্টমেন্টে অগ্নিকাণ্ডের ঘটনায় এক শিশুর (৪) মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে শিশুটির মা ও ছোট ভাই (৩)। 

বুধবার (২৯ জুলাই) পূর্ব ওয়াশিংটন বুলেভার্ডের ১০০ ব্লকের অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে দুটি ইউনিটের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে এই দুর্ঘটনাটি ঘটে। 

ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ইউনিটগুলোতে দাবানলের মতে আগুন ছড়িয়ে পড়ে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। 

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানা যায়, অগ্নিকাণ্ডে চার বছরের এক শিশুর ঘটনাস্থলেই মৃত্যু ঘটে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছে শিশুটির মা ও তিন বছর বয়সী ছোট ভাই। তাদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আগুন লাগার সঠিক কারণ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এলএ/বাংলা টাইমস/ ওএম

এই খবরটি মোট পড়া হয়েছে ২৩৯ বার

আপনার মন্তব্য