যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০ ইং

|   ঢাকা - 07:38am

|   লন্ডন - 02:38am

|   নিউইয়র্ক - 09:38pm

  সর্বশেষ :

  করোনা সর্বত্র শান্তির জন্য ঝুঁকি বাড়াচ্ছে : জাতিসংঘ মহাসচিব   ব্যাপক হারে কানাডার নাগরিক হচ্ছেন আমেরিকানরা   বানরের অধিকার নিশ্চিতে সুইজারল্যান্ডে গণভোট   আল্লামা আহমদ শফীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক   আফগানিস্তানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে তালেবানের সংঘর্ষ: নিহত অর্ধশত   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই   হিজাব কেড়ে নেয়ায় লস এঞ্জেলেস পুলিশের বিরুদ্ধে মামলা মুসলিম নারীর   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত তরুণদের অধিকাংশই সংখ্যালঘু সম্প্রদায়ের   এবার নোবেল শান্তি পুরষ্কারে মনোনীত হলেন নেতানিয়াহু   হারিকেন স্যালির আঘাতে যুক্তরাষ্ট্রে বিদ্যুৎহীন ৫ লক্ষাধিক মানুষ   নতুন আরও এক লাখ কর্মী নিয়োগ দেবে আমাজন   লস এঞ্জেলেসে অক্টোবর থেকে সীমিত আকারে খুলবে ব্যবস্থাপ্রতিষ্ঠান   বাইডেনের নির্বাচনী প্রচারণায় হস্তক্ষেপ করতে চাইছে রাশিয়া   ক্যালিফোর্নিয়ায় গুলিতে আহত এক, নেপথ্যে মাদক   তীব্র হচ্ছে ক্যালিফোর্নিয়ার 'ববক্যাট ফায়ার'

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

বেভারলি ক্রেস্টে বন্দুক হামলায় নিহত ১, আহত ২

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৮-০৪ ১১:২০:২৬

ছবি: এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক: হাউজ পার্টিতে বন্দুক হামলায় ক্যালিফোর্নিয়ার বেভারলি ক্রেস্টে মারা গেছেন ১ জন। এছাড়া আহত হয়েছেন আরও দুইজন। সোমবার এই ঘটনা ঘটে। আহত দুইজন হাসপাতালে ভর্তি আছেন।


মধ্যরাতে রাত ১টার দিকে মলহোলান্ড ড্রাইভের ১৩২০০ ব্লকে এই বন্দুক হামলা হয়। গুলিবিদ্ধদের অবস্থা আশঙ্কাজনক ছিল। তাদের তিনজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে পরবর্তীতে একজন মারা যায়। লস এঞ্জেলেস ফায়ার ডিপার্টমেন্টের মুখপাত্র নিকোলাস প্রাঞ্জ সংবাদমাধ্যমকে এ তথ্য জানান।

আহত বা নিহত কারও এখনো পরিচয় জানা যায়নি। এছাড়া কে এই হামলা কেন চালিয়েছে তাও অজ্ঞাত বলে মন্তব্য করেছে এলএপিডি পুলিশ ডিপার্টমেন্ট। 

বিভিন্ন ভিডিওচিত্রতে দেখা যায় সন্ধ্যা থেকে পার্টির জন্য অনেকে সেখানে জড়ো হতে থাকে। রাত ৮টা ৩০ এর সময় ট্রাফিক নিয়ন্ত্রণ করতে সেখানে পুলিশের উপস্থিতিও লক্ষ্য করা যায়। লস এঞ্জেলেস কাউন্টিতে এখনো পার্টি ও জনসমাবেশ নিষিদ্ধ রয়েছে করোনাভাইরাস পরিস্থিতির জন্য।


এলএবাংলাটাইমস/এনএইচ

এই খবরটি মোট পড়া হয়েছে ১৮১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর