যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০ ইং

|   ঢাকা - 09:19am

|   লন্ডন - 04:19am

|   নিউইয়র্ক - 11:19pm

  সর্বশেষ :

  করোনা সর্বত্র শান্তির জন্য ঝুঁকি বাড়াচ্ছে : জাতিসংঘ মহাসচিব   ব্যাপক হারে কানাডার নাগরিক হচ্ছেন আমেরিকানরা   বানরের অধিকার নিশ্চিতে সুইজারল্যান্ডে গণভোট   আল্লামা আহমদ শফীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক   আফগানিস্তানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে তালেবানের সংঘর্ষ: নিহত অর্ধশত   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই   হিজাব কেড়ে নেয়ায় লস এঞ্জেলেস পুলিশের বিরুদ্ধে মামলা মুসলিম নারীর   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত তরুণদের অধিকাংশই সংখ্যালঘু সম্প্রদায়ের   এবার নোবেল শান্তি পুরষ্কারে মনোনীত হলেন নেতানিয়াহু   হারিকেন স্যালির আঘাতে যুক্তরাষ্ট্রে বিদ্যুৎহীন ৫ লক্ষাধিক মানুষ   নতুন আরও এক লাখ কর্মী নিয়োগ দেবে আমাজন   লস এঞ্জেলেসে অক্টোবর থেকে সীমিত আকারে খুলবে ব্যবস্থাপ্রতিষ্ঠান   বাইডেনের নির্বাচনী প্রচারণায় হস্তক্ষেপ করতে চাইছে রাশিয়া   ক্যালিফোর্নিয়ায় গুলিতে আহত এক, নেপথ্যে মাদক   তীব্র হচ্ছে ক্যালিফোর্নিয়ার 'ববক্যাট ফায়ার'

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লিটল বাংলাদেশে স্বাস্থ্যবিধি মেনে দুর্গা পূজা উদযাপনের সিদ্ধান্ত

সুবর্ন নন্দী তাপস

 প্রকাশিত: ২০২০-০৯-১৪ ১১:৩১:৫৯

 আপডেট: ২০২০-০৯-১৪ ১১:৩৩:৩৭

সুবর্ন নন্দী তাপস: হলিউড খ্যাত লস এঞ্জেলেসের লিটল বাংলাদেশে স্বাস্থ্যবিধি মেনে দুর্গা পূজা ২০২০ করার সিদ্ধান্ত নিয়েছেন বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির নেতৃবৃন্দ।

গতকাল সন্ধ্যায় বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির সভাপতি অমর হালদারের বাসভবনে সাধারণ সম্পাদক সঞ্চয় ঘোষের আহ্বানে ও পরিচালনায় এক সভায় এই সিদ্ধান্ত হয়। এসময় উপস্থিত ছিলেন সুবর্ন নন্দী তাপস,  বিপুল চৌধুরী, শিব নারয়ণ দাস, অরুপ তরফদার, পল্লব দাস, পঙ্কজ দাস, ইলিয়াস সিকদার, দিপংকর সাহা, টিটো সাহা, রাজীব নন্দী, সচীন মজুমদার সহ আরও অনেকে।

সভার প্রথমেই মহামারী করোনায় সমগ্র বিশ্বে যারা আক্রান্ত মারা গেছেন তাদের স্মরণ করা হয় এবং করোনার কারনে প্রায় দীর্ঘ ছয় মাস পর বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির নেতৃবৃন্দ একত্রিত হয়ে সকলের খোজ খবর নিয়েছেন। করোনা মহামারির কারনে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে কিভাবে প্রতি বছরের ন্যায় দুর্গা পূজা ২০২০ করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনার পর উপস্থিত সবাই মিলে পূজা করার সিদ্ধান্ত নিয়েছেন। উল্লেখ্য দীর্ঘদিন যাবৎ বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি বিভিন্ন ধরনের ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান করে আসছেন। পূজা কিভাবে, কখন, কোথায় অনুষ্ঠিত হবে তার বিস্তারিত শীঘ্রই জানানো হবে। সভাপতি অমর হালদার ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ  উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভার শুভ সমাপ্তি ঘোষনা করেন।

এলএবাংলাটাইমস/এলআরটি/এলএ

এই খবরটি মোট পড়া হয়েছে ২৩৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর