যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 09:46pm

|   লন্ডন - 03:46pm

|   নিউইয়র্ক - 10:46am

  সর্বশেষ :

  পাকিস্তানে চীনের পরমাণু সাবমেরিন ঘাঁটি, চিন্তায় ভারত   উড়তে থাকা বার্সার অপরাজেয় যাত্রা থামলো   রাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!   অলিম্পিকে দুই কোরিয়ার ‘অভিন্ন পতাকা’   মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশনের মতবিনিময়   রাখাইনে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ৭   বিশ্বের প্রথম ‘পানিহীন’ শহর!   মুসলিম শিশুদের মসজিদে যাওয়ায় নিষেধাজ্ঞা চীনের   ইউএনএইচসিআর ছাড়াই রোহিঙ্গা প্রত্যাবাসন উদ্বেগের : জাতিসঙ্ঘ   মুক্তিযোদ্ধা বিবেচনার ন্যূনতম বয়স সাড়ে ১২ বছর পুনঃনির্ধারণ   ডিএনসিসি’র মেয়র পদে উপনির্বাচন স্থগিত   এবার টরন্টোতে অনুষ্ঠিত হতে যাচ্ছে 'বিশ্ব সিলেট সম্মেলন'   জালালাবাদ এসোসিয়েশনের কালচারাল সেক্রেটারি লায়েক আহমেদের বোনের মৃত্যুতে শোক   বাংলাদেশে প্রবাহিত ৫৭টি নদীর বেশির ভাগই নাব্যতাহীন   ভোলার ভেদুরিয়ায় নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

এল এ বাংলা ইউনিক ক্লাবের প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৪-০৫ ১৫:২৪:০৩

নিউজ ডেস্ক: গত ১ লা এপ্রিল শনিবার স্হানীয় উডলি ক্রিকেট মাঠে অনুষ্টিত হয়ে গেল প্রীতি এক ক্রিকেট টুরনামেনট। উক্ত খেলাটির সার্বিক তত্বাবধানে ছিলেন এল এ বাংলা ইউনিক ক্লাব। সারাদিন ব্যাপী খেলাটি জাঁকজমকভাবে অনুষ্টিত হয়। খেলা শেষে বিজয়ী দল ও রানাসআপ দলের হাতে পুরষ্কার তুলে দেন সম্মানীত অতিথিবৃনদ। এল এ বাংলা ইউনিক ক্লাবের মাননীয় সভাপতির ধন্যবাদ বক্তব্যের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করা হয়।                                                                                                     

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস বাঙ্গালী জাতির বীরত্বে গাঁথা মহান এই স্বাধীনতা। জাতি আজও ভুলে নাই কখন ভুলে যাবার নয়। কারণ এই স্বাধীনতার সঙ্গে মিশে আছে ৩০ লক্ষ শহীদদের তরতাজা রক্ত আর ২ লক্ষ মা বোনের ইজ্জতের মূল্য। যাদের আত্মত্যাগের বিনিময়ে পেয়েছি স্বাধীন এই বাংলাদেশ আর লাল সবুজের পতাকা। সেই লাল সবুজের পতাকার প্রতি সন্মান জানাতে লস এঞ্জেলেসে কিছু তরুণ সমাজ সম্মিলিত ভাবে আয়োজন করেছিল মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রীতি এই ক্রিকেট টুর্নামেন্ট। যার সার্বিক তত্বাবধানে ছিল এল এ বাংলা ইউনিক ক্লাব। সকাল ৯.০০ টায় জাতীয় পতাকা উত্তোলন। সকাল ৯.৩০ মিনিটে আল-আমিন আরিফের কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় সারাদিনের কর্মসূচি। এরপর জাতীয় পতাকার ছায়াতলে দাঁড়িয়ে সমবেত সুরে জাতীয় সংগীত গাওয়া হয়। এরপর তিন তিনটি দলের সমন্বয়ে আয়োজিত সীমিত ওভারের সুপার সিক্স সাইড নামক খেলাটি শুরু হয় সকাল ১০.০০ টায়।


যথাক্রমে তিনটি দলের নেতৃত্বে ছিলেন আরিফ, আসিফ ও আবরার তাহা । গুরুপ খেলায় অনেক হাডডাহাডডি লড়াই শেষে ফাইনালে উত্তীর্ণ হয় আরিফ ও আসিফের দল। শিরোপা জয়ের লক্ষে মাঠে নামে দুদল। আসিফ টসে হেরে ব্যাটিংএ আমন্ত্রণ পায় ৬ অভার শেষে আসিফের দলের সংগ্রহ দাঁড়ায় ১ উইকেটে ৬৫ রান। আহমেদ সাগর শিমুল ৪৪ রানে অপরাজিত থাকেন। ৬ ওভারে ৬৫ রানের বিশাল বোঝা মাথায় নিয়ে ব্যাটিংএ আসে আরিফের দলের উদ্বোধনী দুজন ব্যাটসম্যান। তারা দুজন অনেক দৃঢ়তার সাথে মোকাবেলা করে আসিফের দলের বোলারদের এবং ইমরান হোসাইন ও জনি হোসাইন এর ব্যাটিং এর উপর ভর করে খুব সহজেই জয় তুলে নেয় আরিফের দল। খেলা শেষে তারা দুজনই অপরাজিত থাকেন। মূলত জনি হোসাইন এর অলরাউন্ড পারফরমেন্সই আরিফের শিরোপা জেতা সহজ করে দেয়। বিজয় উল্লাসে মেতে উঠেন বিজয়ী দলের খেলোয়াররা। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হন জনি হোসাইন ও ম্যান অফ দ্যা সিরিজ আহমেদ সাগর শিমুল।  
অবশেষ পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয় বিকাল ৬.০০ টায়। একে একে সম্মানিত অতিথিবৃনদ  নিজেদের আসন গ্রহণ করতে থাকেন। এল এ বাংলা ইউনিক ক্লাবের সদস্যবৃন্দ ফুলের তোড়া ও মেডেল পরিয়ে তাদেরকে স্বাগত জানান। অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সাবেক ছাত্র নেতা ও ভ্যালি এসোসিয়শন এর সহ-সভাপতি কামরুল হাসান (জামান), লস এনজেলেস নেইবারহুড কাউন্সিলর মেম্বার ফয়সাল আহমেদ তুহিন ও মোহাম্মদ রেজা (পিন্টু)। সম্মানীত অতিথিবৃনদ বিজয়ী দল ও রানাসআপ দলের খেলোয়ারদের হাতে মেডেল ও ট্রফি তুলে দেন।



অতিথিবৃনদ তাদের বক্তব্যে এল এ বাংলা ইউনিক ক্লাবের প্রশংসা করে বলেন এটা তোমাদের খুবই ভালো উদ্যোগ তোমরা এগিয়ে যাও কারন এটি এমন একটি প্লাটফম যেখানে সব ভেদাভেদ ভুলে একত্রিত হওয়া যায়। এবং যেকোন কাজে তারা পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

অনুষ্টানটি উপস্থাপনা করেন ক্লাবের অন্যতম সদস্য মোহাম্মদ মনিরুল হক(মনির)। তার চমৎকার উপস্থাপনা আমাদের সবাইকে মুগ্ধ করে। পরিশেষে এল এ বাংলা ইউনিক ক্লাবের মাননীয় সভাপতির ধন্যবাদ বক্তব্যের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এলএবাংলাটাইমস/এলএ/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৯৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর