যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 01:38pm

|   লন্ডন - 08:38am

|   নিউইয়র্ক - 03:38am

  সর্বশেষ :

  প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট   কূটনীতিকদের কাছে দাবি ও লক্ষ্য তুলে ধরল জাতীয় ঐক্যফ্রন্ট   সালামানের সঙ্গে হাসিনার বৈঠক   বাংলাদেশের একাদশ সংসদ নির্বাচনেও পর্যবেক্ষক পাঠাবে না ইইউ   আইয়ুব বাচ্চু আর নেই, শুক্রবার শহিদ মিনারে শ্রদ্ধা শেষে চট্টগ্রামে দাফন   সক্ষমতা সূচকে একধাপ পেছালো বাংলাদেশ   পাকিস্তানে শিশু ধর্ষণকারীর মৃত্যুদণ্ড কার্যকর   মেলানিয়াকে বহনকারী বিমানে ধোঁয়া, জরুরি অবতরণ   সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ   ৩৭ বছর পর ফুটবল মাঠে ইরানের মেয়েরা   যুক্তরাষ্ট্রকে ১০০ মিলিয়ন ডলার দিল সৌদি আরব

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

আদীব হাসনাতের জন্য সিনেটে শোক প্রস্তাব

নিউজ ডেস্ক , নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৫-১৫ ০৮:৪৮:০৪

 আপডেট: ২০১৭-০৫-১৫ ০৯:০২:৪৯

ছবিঃ সিনেটর Josh Newman

নিউজ ডেস্ক : গত বৃহস্পতিবার সিনেটে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশী-আমেরিকান তরুণ আদীব হাসনাতের জন্য শোক প্রস্তাব করেন ক্যালিফোর্নিয়া ডিসট্রিক্ট ২৯’র সিনেটর Josh Newman। সিনেটর Newman তাঁর ৪.২৭ মিনিটের বক্তব্যে তরুণ আদীব হাসনাতের উজ্জ্বল কর্মজীবন তুলে ধরেন। একইসাথে, তিনি আদীবের পরিবারের প্রতিও সমবেদনা জ্ঞাপন করেন।
৬ মে, শনিবার দিবাগত রাত ১টার দিকে ফ্রী ওয়ে ১০এ এক মারাত্মক দুর্ঘটনায় প্রাণ হারান বাংলাদেশি বংশোদ্ভূত তরুণ আদীব হাসনাত (২০)। জানা যায়, হটাৎ গাড়িতে কিছু একটা সমস্যা হওয়ায় রাস্তার পাশে গাড়ি থামিয়ে চেক করতে নামেন আদীব। এমন সময় একটা দ্রুত গতির গাড়ি এসে তাকে ধাক্কা মারে। আর এতে করে মারাত্মকভাবে আহত হন আদীব।
দুর্ঘটনার পরে আহত আদীব ৯১১ নম্বরে কল করেন। একইসাথে তিনি তার বাবা ও বন্ধুদেরও কল করেছিলেন। কিন্তু নিয়তির কারনে দুর্ঘটনাস্থলেই প্রাণ হারান আদীব হাসনাত। রাতে প্রায় সময়ই Via Verde Offroad of 10 freeways তে দুর্ঘটনা ঘটে বলে জানা যায়। তাছাড়া, আদীবের দুর্ঘটনাস্থলের নিকটেই আরও একাধিক দুর্ঘটনা ঘটেছে।
জানা যায়, এসময় তিনি সিটি অব ওয়ালনাটের সিটি অফিসিয়ালদের সাথে স্বেচ্ছাসেবকদের এক মিটিং শেষে নিজ বাসায় ফিরছিলেন। তাঁর এই অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে লস এঞ্জেলেস প্রবাসী বাংলাদেশিদের মধ্যে।
উল্লেখ্য, লস এঞ্জেলেসের সাব আর্বান সিটি ওয়েস্ট কভিনায় বসবাসরত হাবীব হাসনাত বাদল ও আকলিমা হাসনাত মিলি’র সন্তান আদীব হাসনাত। তাঁদের গ্রামের বাড়ি বাংলাদেশের চট্টগ্রাম শহরে। আদীব এ বছর সফলতার সাথে হাইস্কুল গ্রাজ্যুয়েশন সম্পন্ন করে ইউনিভার্সিটি অব আরভাইনে ইঞ্জিনিয়ারিং এ পড়ার আমন্ত্রণ পেয়ে সেখানে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন।        

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৬০ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর