যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২২ নভেম্বর, ২০১৭ ইং

|   ঢাকা - 08:33pm

|   লন্ডন - 02:33pm

|   নিউইয়র্ক - 09:33am

  সর্বশেষ :

  ইতালিতে বাংলাদেশ সমাজ কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন   ধর্ম অবমাননা নিয়ে রংপুরে সহিংসতা, আদালতে টিটু রায়ের স্বীকারোক্তি   টিকাতেই নিরাময় হবে ক্যান্সার   মিয়ানমারে রোহিঙ্গারা ‘জাতিগত বৈষম্যের’ শিকার : অ্যামনেস্টি   ঢাবির ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র জালিয়াতি, আটক ৮   নাইজেরিয়ায় মসজিদে বোমা বিস্ফোরণে নিহত ৫০   রোহিঙ্গাদের ফেরাতে চলতি সপ্তাহে সমঝোতার আশা সু চি’র   জানুয়ারি থেকে সব বাহিনীর মুক্তিযোদ্ধাদের বিশেষ ভাতা: প্রধানমন্ত্রী   আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসে সেরা হলেন যারা   পদত্যাগ নয়, জাতির উদ্দেশে ভাষণ দিলেন মুগাবে   কেন সৌদি আরব এমন করছে?   মরক্কোয় ত্রাণ নেওয়ার সময় পদদলিত হয়ে নিহত ১৫   ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা চেয়ে হাইকোর্টে রিট   শাহজালালের মাজারের কুপের পানিকে জমজমের পানি বলে প্রতারণা : তদন্তের নির্দেশ আদালতের   এলপিজি আমদানির জাহাজ কিনলো বেক্সিমকো পেট্রোলিয়াম

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে দুর্গাপূজা সফলের লক্ষ্যে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির প্রস্তুতি সভা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৯-২৮ ১৪:৪৮:২৮

নিউজ ডেস্ক: ২০১৭ সালের সার্বজনীন দূর্গা পূজাকে সুন্দর ও সাফল্যমন্ডিত করার উদ্দেশ্যে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি সর্বশেষ প্রস্তুতি সভার আয়োজন করেন। লস এঞ্জেলেসে লিটল বাংলাদেশের আলাদিন রেষ্টুরেন্টে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভাপতি অমর হালদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ , কনভেনর অসিম দাম ও সহ-সভাপতি বিপুল চৌধুরীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা শ্রীনাথ বন্ধু বিশ্বাস, উপদেষ্টা নিত্যানন্দ কর্মকার, প্রতিষ্ঠাতা দাতা সুখেন্দ্র পাল(স্বপন), শংকর সরকার, বিশিষ্ট উপস্থাপক মিঠুন চৌধুরী  সহ আরো অনেকে।
আগামী ২৯ ও ৩০ শে সেপ্টেম্বর এবং ১লা  অক্টোবর ২০১৭ রোজ শুক্র, শনি ও রবিবার  শ্রী শ্রী দূর্গা পূজার আয়োজনের সার্বিক অগ্রগতি ও করনীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। সেই সাথে আগামী ৮ ই অক্টোবর রোজ রবিবার শ্রী শ্রী লক্ষী পূজার বিষয়ে আলোচনা হয়। সভায় লসএঞ্জেলেসের বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির একমাত্র সার্বজনীন দূর্গা পূজাকে সাফল্যমন্ডিত করার জন্য বিভিন্ন পদক্ষেপ গৃহীত হয়। প্রতিবারের ন্যায় এবারও বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির আয়োজকবৃন্দ সকলকে ধর্ম-বর্ন নির্বিশেষে এই সার্বজনীন পূজাকে সাফল্যমন্ডিত করার জন্য জোর অনুরোধ জানিয়েছে। চারদিন দিন ব্যাপী এবারের পূজোয় থাকছে মায়ের আরাধনাসহ বিভিন্ন শিল্পীদের মনমাতানো নাচ-গান, কবিতা, আরতি, সিঁদুর খেলা, সম্মিলিত নৃত্যসহ বিভিন্ন ধরনের সাংস্কৃতিক ও ধর্মীয় অনুষ্ঠান । এছাড়াও সকলের জন্য প্রসাদ এবং মধ্যাহ্ন ও নৈশ ভোজের ব্যবস্থা থাকবে। এ অনুষ্ঠান আমাদের সকলের। বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি প্রতি বছর বিভিন্ন ধরনের ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান করে আসছে। আর এ অনুষ্ঠান সফলতার একমাত্র কারন মায়ের আশীর্বাদ এবং আপনাদের সকলের সাহায্য ও সহযোগিতা। দুর্গা মায়ের পূজোকে কেন্দ্র করে আমরা সকলে একত্রিত হয়ে মায়ের নিকট কৃপা প্রার্থনা করি, মা যেন আমাদের সকলের সুখ-শান্তি প্রদান করেন। পৃথিবীর সকল অন্যায়, সাম্প্রদায়িকতা, অনাকাঙ্খিত সবকিছু দূর করে সকলের মঙ্গল করেন।

মায়ের এই পূজা সুন্দর ও সফল করার জন্য সবাইকে বিগত দিনের মত এবারো বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটিকে সহযোগিতা করার জন্য জোর অনুরোধ জানাচ্ছি।

এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৫৯ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর