যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 09:51pm

|   লন্ডন - 03:51pm

|   নিউইয়র্ক - 10:51am

  সর্বশেষ :

  পাকিস্তানে চীনের পরমাণু সাবমেরিন ঘাঁটি, চিন্তায় ভারত   উড়তে থাকা বার্সার অপরাজেয় যাত্রা থামলো   রাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!   অলিম্পিকে দুই কোরিয়ার ‘অভিন্ন পতাকা’   মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশনের মতবিনিময়   রাখাইনে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ৭   বিশ্বের প্রথম ‘পানিহীন’ শহর!   মুসলিম শিশুদের মসজিদে যাওয়ায় নিষেধাজ্ঞা চীনের   ইউএনএইচসিআর ছাড়াই রোহিঙ্গা প্রত্যাবাসন উদ্বেগের : জাতিসঙ্ঘ   মুক্তিযোদ্ধা বিবেচনার ন্যূনতম বয়স সাড়ে ১২ বছর পুনঃনির্ধারণ   ডিএনসিসি’র মেয়র পদে উপনির্বাচন স্থগিত   এবার টরন্টোতে অনুষ্ঠিত হতে যাচ্ছে 'বিশ্ব সিলেট সম্মেলন'   জালালাবাদ এসোসিয়েশনের কালচারাল সেক্রেটারি লায়েক আহমেদের বোনের মৃত্যুতে শোক   বাংলাদেশে প্রবাহিত ৫৭টি নদীর বেশির ভাগই নাব্যতাহীন   ভোলার ভেদুরিয়ায় নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

আজ ‘এলএ বাংলাটাইমস’র প্রতিষ্ঠাবার্ষিকী : সেতুবন্ধনের ৩ বছর

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-০৯ ১৫:৪৮:৪৬

নিউজ ডেস্ক: আজ ৯ নভেম্বর ‘এলএ বাংলাটাইমস’র প্রতিষ্ঠাবার্ষিকী। যুক্তরাষ্ট্রের পশ্চিম উপকূল থেকে প্রকাশিত সর্বাধিক জনপ্রিয় এই বাংলা অনলাইন নিউজপোর্টালটি ৩ বছর অতিক্রম করল। ২০১৪ সালের এই দিনে ‘সত্যের সাথে প্রবাসীদের পাশে’ এই স্লোগানকে ধারণ করে  আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছিল ‘এলএ বাংলাটাইমস’। 
দেশ-বিদেশের অগণিত পাঠকের ভালোবাসায় হাঁটিহাঁটি পা পা করে আগামীকাল ৪র্থ বর্ষে পদার্পন করবে পোর্টালটি। 
প্রতিষ্ঠাবার্ষিকীর এই শুভ লগ্নে আমাদের সকল লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ীসহ সারা বিশ্বে ছড়িয়ে থাকা বাংলাদেশি ও বাংলা ভাষাভাষীদের আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

প্রতিষ্ঠালগ্ন থেকেই আমরা প্রবাসীদের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা, জীবনমান, সমস্যা-সম্ভাবনা ও প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট সংবাদ ও ফিচার প্রচার করতে সচেষ্ট ছিলাম। এতে বাংলাদেশসহ বহির্বিশ্বের বিভিন্ন দেশে থাকা প্রবাসীদের সাথে একটি মজবুত সেতুবন্ধন গড়ে ওঠে । তাই এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা প্রতিপাদ্য নির্ধারণ করেছি “সেতুবন্ধনের ৩ বছর”।
আমরা আশা করি, সবার সহযোগিতা ও ভালোবাসায় আরও অনেকদূর এগিয়ে যাবো। সবাইকে ধন্যবাদ। সাথে থাকুন। 
 ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে আগামীকাল পড়ুন আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ প্রতিবেদন।

এই খবরটি মোট পড়া হয়েছে ১০৯১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর