যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 09:10am

|   লন্ডন - 04:10am

|   নিউইয়র্ক - 11:10pm

  সর্বশেষ :

  আগুন থেকে বাঁচতে ১৯ তলা বেয়ে নামলেন 'স্পাইডারম্যানে'র মতো!   দুবাইয়ে দোকান থেকে মদ কিনতে পারবে পর্যটকরা   বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের ঘটনা ঘটেনি: স্বরাষ্ট্রমন্ত্রী   প্রিয়া সাহাকে দ্রুত আইনের আওতায় আনার দাবি ১৪ দলের   মার্কিন সেনাদের থাকার অনুমতি দিলেন সৌদি বাদশাহ   আমেরিকা আমাদের সবার : মিশেল ওবামা   ২৭ ও ২৮ জুলাই লস এঞ্জেলেসে বর্ণাঢ্য আনন্দমেলা   দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের জন্য প্রিয়া সাহাকে আইনের আওতায় আনা হোক   প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী প্রতারণার শিকার   ফিলিস্তিন যেতে নেতানিয়াহুর অনুমতি লাগবে মার্কিন মুসলিম এমপিদের!   নেত্রকোনার পর এবার রাজশাহীতে শিশুকে গলা কেটে হত্যার চেষ্টা   হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন মিন্নি, রিমান্ডে রিশান   কাবুল বিশ্ববিদ্যালয়ের বাইরে বোমা বিস্ফোরণ, নিহত ৬   ইরানের ড্রোন ধ্বংস করেছে যুক্তরাষ্ট্র   উদ্ভট দাবি নিয়ে ট্রাম্পের কাছে বাংলাদেশি নারীর নালিশ, সমালোচনার ঝড়

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

আজ ‘এলএ বাংলাটাইমস’র প্রতিষ্ঠাবার্ষিকী : সেতুবন্ধনের ৩ বছর

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-০৯ ১৫:৪৮:৪৬

নিউজ ডেস্ক: আজ ৯ নভেম্বর ‘এলএ বাংলাটাইমস’র প্রতিষ্ঠাবার্ষিকী। যুক্তরাষ্ট্রের পশ্চিম উপকূল থেকে প্রকাশিত সর্বাধিক জনপ্রিয় এই বাংলা অনলাইন নিউজপোর্টালটি ৩ বছর অতিক্রম করল। ২০১৪ সালের এই দিনে ‘সত্যের সাথে প্রবাসীদের পাশে’ এই স্লোগানকে ধারণ করে  আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছিল ‘এলএ বাংলাটাইমস’। 
দেশ-বিদেশের অগণিত পাঠকের ভালোবাসায় হাঁটিহাঁটি পা পা করে আগামীকাল ৪র্থ বর্ষে পদার্পন করবে পোর্টালটি। 
প্রতিষ্ঠাবার্ষিকীর এই শুভ লগ্নে আমাদের সকল লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ীসহ সারা বিশ্বে ছড়িয়ে থাকা বাংলাদেশি ও বাংলা ভাষাভাষীদের আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

প্রতিষ্ঠালগ্ন থেকেই আমরা প্রবাসীদের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা, জীবনমান, সমস্যা-সম্ভাবনা ও প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট সংবাদ ও ফিচার প্রচার করতে সচেষ্ট ছিলাম। এতে বাংলাদেশসহ বহির্বিশ্বের বিভিন্ন দেশে থাকা প্রবাসীদের সাথে একটি মজবুত সেতুবন্ধন গড়ে ওঠে । তাই এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা প্রতিপাদ্য নির্ধারণ করেছি “সেতুবন্ধনের ৩ বছর”।
আমরা আশা করি, সবার সহযোগিতা ও ভালোবাসায় আরও অনেকদূর এগিয়ে যাবো। সবাইকে ধন্যবাদ। সাথে থাকুন। 
 ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে আগামীকাল পড়ুন আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ প্রতিবেদন।

এই খবরটি মোট পড়া হয়েছে ২০৩৫ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর