যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 09:35pm

|   লন্ডন - 03:35pm

|   নিউইয়র্ক - 10:35am

  সর্বশেষ :

  নির্বাচন পেছানোর বিষয়ে পরে জানাবে ইসি   বিল ক্লিনটনের সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়ে মুখ খুললেন মনিকা   হামাস-ইসরাইল অস্ত্রবিরতি : প্রতিবাদে ইসরাইলি প্রতিরক্ষামন্ত্রীর পদত্যাগ   রেকর্ড পরিমাণ মার্কিন নাগরিক আশ্রয় চাইছে কানাডায়   শ্রীলঙ্কায় নবনিযুক্ত প্রধানমন্ত্রী রাজাপাকসের প্রতি সংসদের অনাস্থা   আটক রেখে নির্বাচন হতে পারে না : খালেদা জিয়া   যৌনকর্মীদের পুনর্বাসনে হাইকোর্টের রোল   নয়াপল্টনে বিএনপি কর্মীদের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষ   ধানের শীষ বিজয়ী করে খালেদা জিয়াকে মুক্ত করার অঙ্গীকার ইতালি বিএনপির   নরসিংদী-৫ মনোনয়ন প্রত্যাশী প্রবাসী সাংবাদিক জুয়েল   তনুশ্রী আমার সঙ্গে লেসবিয়ান সেক্স করেছেন : রাখি   আংটির নকশা করলেন অ্যাপলের প্রধান ডিজাইনার, দাম কত?   ট্রাম্পের বিরুদ্ধে সিএনএনের মামলা   নির্বাচন পেছানোর আর সুযোগ নেই : সিইসি   ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতি ঘোষণা ফিলিস্তিনের

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

আজ ‘এলএ বাংলাটাইমস’র প্রতিষ্ঠাবার্ষিকী : সেতুবন্ধনের ৩ বছর

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-০৯ ১৫:৪৮:৪৬

নিউজ ডেস্ক: আজ ৯ নভেম্বর ‘এলএ বাংলাটাইমস’র প্রতিষ্ঠাবার্ষিকী। যুক্তরাষ্ট্রের পশ্চিম উপকূল থেকে প্রকাশিত সর্বাধিক জনপ্রিয় এই বাংলা অনলাইন নিউজপোর্টালটি ৩ বছর অতিক্রম করল। ২০১৪ সালের এই দিনে ‘সত্যের সাথে প্রবাসীদের পাশে’ এই স্লোগানকে ধারণ করে  আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছিল ‘এলএ বাংলাটাইমস’। 
দেশ-বিদেশের অগণিত পাঠকের ভালোবাসায় হাঁটিহাঁটি পা পা করে আগামীকাল ৪র্থ বর্ষে পদার্পন করবে পোর্টালটি। 
প্রতিষ্ঠাবার্ষিকীর এই শুভ লগ্নে আমাদের সকল লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ীসহ সারা বিশ্বে ছড়িয়ে থাকা বাংলাদেশি ও বাংলা ভাষাভাষীদের আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

প্রতিষ্ঠালগ্ন থেকেই আমরা প্রবাসীদের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা, জীবনমান, সমস্যা-সম্ভাবনা ও প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট সংবাদ ও ফিচার প্রচার করতে সচেষ্ট ছিলাম। এতে বাংলাদেশসহ বহির্বিশ্বের বিভিন্ন দেশে থাকা প্রবাসীদের সাথে একটি মজবুত সেতুবন্ধন গড়ে ওঠে । তাই এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা প্রতিপাদ্য নির্ধারণ করেছি “সেতুবন্ধনের ৩ বছর”।
আমরা আশা করি, সবার সহযোগিতা ও ভালোবাসায় আরও অনেকদূর এগিয়ে যাবো। সবাইকে ধন্যবাদ। সাথে থাকুন। 
 ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে আগামীকাল পড়ুন আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ প্রতিবেদন।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৬৭৪ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর