যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 12:50am

|   লন্ডন - 06:50pm

|   নিউইয়র্ক - 01:50pm

  সর্বশেষ :

  আস্থাভোটে টিকে গেলেন থেরেসা মে   প্রার্থিতা বিষয়ে রিট : তৃতীয় বেঞ্চের বিচারপতির প্রতি খালেদার অনাস্থা   নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদের   তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৪৭   ইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত   মনে হচ্ছে পুলিশ ধানের শীষের প্রধান প্রতিদ্বন্দ্বী : বিএনপি   নাসার অ্যাপস প্রতিযোগিতায় শীর্ষ চারে বাংলাদেশ   চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা   নির্বাচন কমিশন থেকে ফেরার পথে বিএনপি নেতা আটক   ব্রাজিলে গির্জায় গোলাগুলি, নিহত ৫   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনবাহিনী   আটকে গেল ২ বিএনপি নেতার নির্বাচন   নেতৃত্ব হারাতে পারেন থেরেসা মে   টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচার শুরু শেখ হাসিনার   অনুমোদন পেল বেঙ্গল গ্রুপের নতুন ব্যাংক

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লসএঞ্জেলেস সিটি যুবলীগের কমিটি গঠন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-১৪ ০৮:৫৮:৩৪

নিউজ ডেস্ক: গত ১১ ই নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্যালিফোর্নিয়া ষ্টেট যুবলীগ এবং ভ্যালী যুবলীগের যৌথ উদ্যোগে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্টানে লসএন্জেলস সিটি যুবলীগের একটি আহ্ববায়ক কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যালিফোর্নিয়া যুবলীগের আহ্বায়ক সুবর্ন নন্দী তাপস ও যুগ্ম-আহ্বায়ক খন্দকার ইমতিয়াজ আহমেদ ইমু , সাইফুল ইসলাম চৌধুরী, সাইদ ইকরামুল হক বাবু ও শেখ পলাশ।

নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্ববায়ক হয়েছেন আলমগীর হোসেন  ও যুগ্ন আহ্ববায়ক হয়েছেন বাবু ভূইয়া।

ক্যালিফোর্নিয়া ষ্টেট যুবলীগের আহ্বায়ক সুবর্ন নন্দী তাপস এর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম চৌধুরীর পরিচালানায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের অন্যতম উপদেষ্টা মুস্তাঈন দ্বারা বিল্লাহ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক জনাব ডাক্তার রবি আলম।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন মিজান, ক্যালিফোর্নিয়া যুবলীগের সম্মানিত উপদেষ্টা তৌহিদুজ্জামান খান ও ভ্যালী যুবলীগের আহ্বায়ক হাবীবুর রহমান ইমরান। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী ও স্বাধীনতার পক্ষের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

এই খবরটি মোট পড়া হয়েছে ৯০০ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর