যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 02:16am

|   লন্ডন - 08:16pm

|   নিউইয়র্ক - 03:16pm

  সর্বশেষ :

  কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের শীত বস্ত্র বিতরণ   ইতালীতে দু’টি শহীদ মিনারেরই বেহাল অবস্থা   ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রী জয়া আহসান   স্কুলে বন্ধুক হামলার ঘটনায় এফবিআইয়ের কড়া সমালোচনা ট্রাম্পের   ডিসেম্বর নয়, আজকেই অবসরে যান : মুহিতকে বাবলু   নো-ম্যান্স ল্যান্ডে রোহিঙ্গাদের গণহত্যার প্রস্তুতি মিয়ানমারের!   বাংলাদেশ থেকে কার্গো পরিবহনে বাধা তুলে নিল যুক্তরাজ্য   নিজের নম্বর গোপন রেখে হোয়াটসঅ্যাপ চ্যাট   ইরানে অভ্যন্তরীণ উড়োজাহাজ বিধ্বস্ত, ৬৬ যাত্রীর সবাই নিহত   মেক্সিকোতে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ১৪   ভক্তদের ভালবাসা জানালেন শাহানা কাজী   বাংলাদেশ ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে মাল্টা যাচ্ছে ইতালির রত্না-অর্পিতা   মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত হতে পারেন সু চি   শরীরের ভেতরের যেসব অঙ্গ ছাড়াও আপনি বাঁচতে পারবেন   দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

গাঁজা চাষ ও বিক্রির বৈধতা দিল লস এঞ্জেলেস সিটি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-০৭ ১৪:০১:২২

নিউজ ডেস্ক: গতকাল বুধবার গাঁজা চাষ ও বিক্রির বৈধতা বিষয়ে একটি নির্বাচন অনুষ্ঠিত হয়। আর এতে পরবর্তী বছর অর্থাৎ ২০১৮ সালে গাঁজা বৈধ করার পক্ষে ভোট দিল লস এঞ্জেলেস সিটি কাউন্সিল। ফলে আমেরিকার সবচেয়ে বড় শহর হিসেবে আমোদকর গাঁজা সেবনের বৈধতা পেতে যাচ্ছে ঐতিহ্যবাহী লস এঞ্জেলেস সিটি। 
 
তবে সিটি কাউন্সিল প্রেসিডেন্ট Herb Wesson’র অফিস থেকে জানা যায়, যত দ্রুত সম্ভব মেয়র Eric Garcetti স্বাক্ষরের পরই নিয়মটি কার্যকর করা হচ্ছে। এবং এই বিষয়ে তারা আশাবাদী।

গাঁজা বৈধতার সিদ্ধান্তে আমেরিকার অন্যত্র লস এঞ্জেলেস সিটি মডেল হয়ে থাকবে, ভবিষ্যৎদ্বানী করে সিটি প্রেসিডেন্ট Wesso বলেন, “অন্যান্য সিটিগুলো এই বৈধতার বিষয়ে লস এঞ্জেলেসের দিকে তাকিয়ে আছে”।
Image result for গাঁজা চাষ
লস এঞ্জেলেস রেগুলেশন অনুযায়ী আবাসিক এরিয়ার আশপাশে পট ব্যবসা সীমাবদ্ধ থাকবে। এবং স্কুল, লাইব্রেরি ও পার্ক বাফার জোন হিসেবে সেট আপ দেওয়া হবে।


এলএবাংলাটাইমস/এলএ/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৪৩ বার

আপনার মন্তব্য