যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 03:21pm

|   লন্ডন - 09:21am

|   নিউইয়র্ক - 04:21am

  সর্বশেষ :

  টাওয়ার হ্যামলেটসকে ‘ট্রাম্পমুক্ত এলাকা’ ঘোষণা : নেতৃত্বে বাংলাদেশি বংশোদ্ভূত কাউন্সিলর   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ির ধাক্কায় ১০ জন আহত   নাইজেরিয়ায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১২   জাতিসংঘের কর্মকর্তাদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ   রাজশাহীতে প্রথম ফ্লাইওভার নির্মাণের সিদ্ধান্ত   তহবিল সংকটের কারণে ফের শাটডাউনের শঙ্কায় যুক্তরাষ্ট্র   ফিলিস্তিনকে সাড়ে ৪ কোটি ডলার খাদ্য সহায়তা দেবে না যুক্তরাষ্ট্র   নারায়ণগঞ্জের ঘটনায় জড়িতদের বিচার হবেই : ওবায়দুল কাদের   শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ   হিজাব পরে শ্যাম্পুর বিজ্ঞাপনে   ক্যান্সার চিকিৎসা গবেষণায় যুগান্তকারী আবিষ্কার   লস এঞ্জেলেসে পিঠা উৎসব অনুষ্ঠিত   বাংলাদেশ ডে প্যারেড উপলক্ষে বাফলার ফান্ড রাইজিং অনুষ্ঠিত   ইউরোপে অবৈধ বাংলাদেশিদের ফেরাতে প্রণোদনা দেবে ইইউ   ঢাকায় সাক্ষরতার হার ৭০.৫৪

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

বিজয় দিবসে ক্যালিফোর্নিয়া বিএনপির সভা

প্রেস বিজ্ঞপ্তি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-২১ ০০:৩০:১৭

প্রেস বিজ্ঞপ্তি: বিজয় দিবস উপলক্ষে গত সোমবার ১৮ই ডিসেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখা স্থানীয় বাংলাদেশ একাডেমী মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করে। সংগঠনের সভাপতি জনাব শামসুজ্জোহা বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব এম ওয়াহিদ রহমান এর পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ থেকে আগত বি এন পি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক, ঢাকা জেলা বি এন পী'র সভাপতি সাবেক সাংসদ ডাঃ দেওয়ান মোঃ সালাহউদ্দিন বাবু।
বিশেষ অতিথি হিসাবে ছিলেন বিএনপির উপোদেস্টা ,কমিউনিটি নেতা মুক্তিযুদ্বা ড: জয়নাল আবেদিন এবং কমিউনিটি ব্যক্তিত্ব আবুল ইব্রাহিম। বক্তব্য রাখেন ক্যালিফোর্নিয়া বিএনপির সাবেক সাধারন সন্পাদক সিনিয়ন সহ-সভাপতি নেয়াজ মোহাইমেন ,সহ- সভাপতি সাইফুল আনসারি চপল, নুরুল ইসলাম,আফজাল হোসেন শিকদার,মুক্তিযাদ্ধা আবুল খায়র,আহসান হাফিজ রুমি,জুনেল আহমেদ,মার্শাল হক,শওকত হোসেন আনজিন,মো:দেলোয়ার চৌধুরী , আবুল হাসনাত মন্টু চৌধুরী, রফিকুজ্জামান জুয়েল, নয়ন বড়ুয়া প্রমখ।প্রধান অতিথির বক্তব্যে ডাঃ দেওয়ান মোঃ সালাহউদ্দিন বাবু  বাংলাদেশের বর্তমান আর্থ-সামাজিক ও রাজনৈতিক পরিস্থিতি তুলে ধরে বলেন ,এই ভাবে গুম-খুন করে ক্ষমতায় টিকে থাকা যাবে না। তিনি বলেন, পদ্মা সেতু সহ বিভিন্ন প্রজেক্টে সরকার বারংবার বাজেট পরিবর্তন করে খরচ প্রাথমিক থেকে দ্বিগুন, দ্বিগুন থেকে চারগুন বাড়িয়ে নিয়ে শুভঙ্করের ফাঁকিতে দুর্নীতি করছে। প্রশাসনে দলীয় করণের যে সুফল এই স্বৈরাচারী সরকার ভোগ করছে সময়মত সেটাই তাদের জন্য কাল হয়ে দাঁড়াবে। একটি মাত্র নিরপেক্ষ নির্বাচনেই এই স্বৈরাচারের পতন ঘটবে এবং সে দিন আর দূরে নেই। সরকারের কাছে গোয়েন্দা রিপোর্ট রয়েছে আগামী নির্বাচনে তাদের ভরাডুবি হবে। নিরপেক্ষ নির্বাচন হলে তারা সর্বোচ্চ চল্লিশটি আসন পাবেনা। তাই সরকার চায় না বি এন পি নির্বাচনে আসুক। কিন্তু বি এন পি নির্বাচনের জন্য প্রস্তুত। সরকার যথা সময়ে একটি নিরপেক্ষ নির্বাচন দিতে বাধ্য হবে। আর তার মধ্য দিয়ে দেশ এই গণতন্ত্রহীনতা থেকে মুক্তি পাবে। সভায় বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা ডঃ জয়নুল আবেদীন মুক্তিযুদ্ধ এর স্মৃতি চারণ করে বলেন সারাদেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল এর নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থেকে আধুনিক টুলস ব্যবহার করে দলের পক্ষে প্রচারণা চালিয়ে যেতে পারে। সংবাদ মাধ্যমের উপর সরকারের বাকশালী- স্বৈরাচারী আচরণ সাধারণ জনগণকে বিক্ষুব্ধ করে তুলছে। মানুষ গুম-খুন-দুর্নীতি-ব্যাংক ডাকাতির বিরুদ্ধে রায় দেবার জন্য অপেক্ষায় ,আর  বিএনপিকে সেই সুযোগটা কাজে লাগাতে নির্বাচনে যায়া ছাড়া বিকল্প নাই।আরো উপস্হিত ছিলেন হাসানুজ্জামান মিজান, মিশর নুন, অপু সাজ্জাত ইলিয়াস শিকদার, আমজাদ হোসেন, মোঃ রফিক, মেহেদী হাসান, আশরাফুল আলম হেলাল, এলেন ইলিয়াস খান, বাদল খান, মোহাম্মদ সেলিম রেজা পিন্টু, যুগ্ম সম্পাদক: ফারুক হাওলাদার, রনি জামান,আলমগীর হোসেন, আসাদুজ্জামান ,খন্দকার জাভেদ, হোসেন লিটু, শেখ সেলিম, হেলাল আহমেদ ভূইয়াঁ, মোহাম্মদ শাহানুর, মোহাম্মদ ফরিদ আহমেদ, শাহাদাত হোসেন শাহিন,দপ্তর সম্পাদক: আবু তাহের সাজু, মোশাররফ হোসেন ইমন, মোঃ আব্দুল মান্নান, আক্তার মাতুব্বর, প্মোঃশফিকুল ইসলাম পলাশ, আবুল কায়সার, এ কে এম আসিফ, ইফতেখার হোসেন ফাহিম, কোহিনুর রহমান,  স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক: মেহেদী হাসান, সাঈদ খান, হাফেজ মোহাম্মদ বেলাল, রহমান,শাহনাজ বুলবুল প্রমুখ।

এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৪৫ বার

আপনার মন্তব্য