যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ১৫ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 12:48pm

|   লন্ডন - 07:48am

|   নিউইয়র্ক - 02:48am

  সর্বশেষ :

  মার্কিন ইলেকট্রনিক্স পণ্য বয়কটের ঘোষণা এরদোগানের   ঢা‌বি‌তে শোক দিব‌সের সভা শে‌ষে ছাত্রলীগের মারামারি   ‘কোটা বাতিল নয়, আমরা সংস্কার চাই’   বাংলাদেশে হাজিদের বিমান ভাড়া কেন বেশি?   ইতালিতে সেতু ধসে নিহত ২২   এশিয়া কাপ আসন্ন, বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা   নিরাপদ সড়ক আন্দোলনকারী ছাত্রদের মুক্তি দাবী এরশাদের   বিশ্বে বসবাসের অযোগ্য শহরের তালিকায় ঢাকা দ্বিতীয়   পাঁচ বছর পর মুক্ত আশরাফুল, ভবিষ্যৎ কী?   কার সাথে ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ-কন্যা?   জলে-স্থলে আঘাত করতে সক্ষম ক্ষেপণাস্ত্র উন্মোচন করল ইরান   কওমি সনদের স্বীকৃতির আইন মন্ত্রিসভায় অনুমোদন   গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে বাংলাদেশের মেয়েরা   ভারতে অতি বৃষ্টি-বন্যায় নিহত ৭৭৪   মাধ্যমিক শিক্ষার উন্নয়নে বাংলাদেশকে ৪৩১৬ কোটি টাকা দিচ্ছে বিশ্বব্যাংক

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশীর মর্মান্তিক মৃত্যু!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-২৩ ১৮:৩৩:১৭

নিউজ ডেস্ক: ক্যালিফোর্নিয়ায় লস এঞ্জেলেসে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশী মর্মান্তিক ভাবে নিহত হয়েছেন। নিহতের নাম আবুল কালাম আজাদ (৫৫)।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, স্থানীয় সময় রোববার (২১ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টির ওয়েস্ট মিনিস্টার এলাকার ৪০৫ নং ফ্রিওয়ে সড়কে এ দুর্ঘটনা ঘটে।পেশায় ট্যাক্সিচালক আজাদ তার যাত্রীবিহীন ট্যাক্সির নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে আঘাত হানে। এতে তার ট্যাক্সিটি দুমরে মুচরে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আবুল কালাম আজাদ ১৯৮৯ সাল থেকে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া স্টেটের লস এঞ্জেলেসে বসবাস করে আসছিলেন। লস অ্যাঞ্জেলেসে স্ত্রী তামান্না রিমি, দুই ছেলে আজাদ অন্তু (২১) ও আবু আজাদ সন্তু (১৭)
নামে দুই ছেলে রয়েছে। নিহত আজাদের দেশের বাড়ি জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার পলাশতলা গ্রামে। গ্রামের বাড়িতেও তার দ্বিতীয় স্ত্রী ও দুই ছেলে রয়েছে।

ইউনাইটেড ট্যাক্সি কোম্পানির পক্ষ থেকে পরিচালনা পর্ষদের সদস্য শামসুল আরেফিন হাসিব, কমিউনিটি নেতা আব্দুল মান্নান, মো: শাহ জালাল সহ কমিউনিটির নেতৃবৃন্দ নিহতের বাসায় গিয়ে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের স্বান্তনা ও সমবেদনা জানিয়েছেন। আজাদের মরদেহ দেশে পাঠানো হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৫০৩ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর