যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:24pm

|   লন্ডন - 01:24pm

|   নিউইয়র্ক - 08:24am

  সর্বশেষ :

  ট্রাম্পকে শান্তিতে নোবেলের জন্য অনুরোধ করেছিল যুক্তরাষ্ট্র   ব্যারিস্টার আবদুর রাজ্জাককে ফরীদ উদ্দীন মাসঊদের অভিনন্দন!   অনুমোদন পেল আরও তিন ব্যাংক   সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি   ইউরোপিয়ান আওয়ামী লীগের কমিটি গঠিত   পাকিস্তান সীমান্তে ১৪০ যুদ্ধবিমান নিয়ে ভারতের মহড়া   কাশ্মীরে বোমা বিস্ফোরণে ভারতীয় মেজর নিহত   পুলওয়ামা হামলার পর ভারতজুড়ে আতঙ্কে কাশ্মীরিরা   মা-বাবার পাশে শায়িত হলেন আল মাহমুদ   শিক্ষিত হয়েও অনেকে স্বেচ্ছায় বেকার : পরিকল্পনামন্ত্রী   মিউনিখে প্রধানমন্ত্রীকে নাগরিক সংবর্ধনা   আল মাহমুদের জানাজা সম্পন্ন, কাল নিজ গ্রামে দাফন   জামায়াত থেকে শিবিরের সাবেক সভাপতি মঞ্জু বহিষ্কার   বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী   জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

বাফলার ১২তম প্যারেডকে বাংলাদেশের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী ও বিএনপি মহাসচিবের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদন, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-৩০ ১৪:২২:০৪

নিজস্ব প্রতিবেদন: বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলেস (বাফলা)’র আয়োজনে লস এঞ্জেলেসে প্রতিবারের ন্যায় ও অনুষ্ঠিত হতে যাচ্ছে আড়ম্বরপূর্ণ ২ দিনব্যাপী ‘বাংলাদেশ ডে প্যারেড অ্যান্ড ফ্যাস্টিভ্যাল’। আগামী ৩১ মার্চ শনিবার ও ১ এপ্রিল রবিবার লিটল বাংলাদেশ এলাকায় আয়োজিত এই অনুষ্ঠানমালার সব ধরণের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন বাফলা কর্তৃপক্ষ।

এদিকে বাফলার বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেছেন বাংলাদেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ মন্ত্রী ও বিশিষ্ট ব্যক্তিরা। এবারের প্যারেড অ্যান্ড ফেস্টিভ্যাল উপলক্ষে প্রকাশিতব্য ম্যাগাজিন ‘অপরাজেয়’তে দেওয়া বাণীতে তাঁরা বাফলার এমন উদ্যোগকে স্বাগত ও শুভেচ্ছা জানান এবং দেশের উন্নতি ও সমৃদ্ধিতে প্রবাসীদের সহযোগিতা কামনা করেন।

এবার অপরাজেয়'তে বাণী দিয়েছেন বাংলাদেশের প্রেসিডেন্ট অ্যাডভোকেট মোহাম্মদ আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সংস্কৃতি মন্ত্রী আসাদুদজ্জামান নূর, ব্রাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদ, লস এঞ্জেলেসে বাংলাদেশের কন্সাল জেনারেল প্রিয়তোষ সাহা, ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট এবং মার্কিন সিনেটর, কংগ্রেসম্যান, এলএ সিটি মেয়রসহ যুক্তরাষ্ট্র প্রশাসনের বিভিন্ন কর্তা ব্যক্তিরা।

বাফলার পাবলিক রিলেশন সেক্রেটারি ও এবারের ম্যাগাজিন কমিটির কোঅর্ডিনেটর আব্দুস সামাদ বলেন, বাংলাদেশের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীসহ বিভিন্ন ব্যক্তিদের এসব শুভেচ্ছা বানী পাওয়াতে লস এঞ্জেলেস প্রবাসীরা তাদের প্রতি কৃতজ্ঞ। এই মূল্যায়ন বাফলার কার্যক্রমকে আরও গতিশীল করবে বলে আমি মনে করি।

২ দিনব্যাপী এই অনুষ্ঠানে প্রবাসী বাংলাদেশী ছাড়াও মার্কিন প্রশাসনের কর্তাব্যক্তিসহ ভিন্ন দেশী প্রবাসীরাও অংশ নেবেন। সকল অনুষ্ঠান সবার জন্য জন্য উন্মুক্ত থাকবে। অনুষ্ঠানের পাশাপাশি থাকবে বিভিন্ন প্রকার বাংলাদেশি পণ্য, বই ও মুখরোচক খাবারের স্টল।

অনুষ্ঠানের সাংস্কৃতিক আয়োজনে পারফর্ম করতে বাংলাদেশ থেকে আসবেন আধুনিক বাংলা গানের অন্যতম জনপ্রিয় কন্ঠশিল্পী শুভ্রদেব ও জিনাত আরা মুনা, নিউইয়র্ক থেকে আসবেন জনপ্রিয় শিল্পী শাহ মাহবুব।

২ দিনের এই ঝাকজমকপূর্ণ আয়োজনে সকল প্রবাসী বাংলাদেশিদের সবান্ধব ও সপরিবারে আমন্ত্রণ জানিয়েছেন বাফলার প্রেসিডেন্ট নজরুল আলম ও জেনারেল সেক্রেটারি ইঞ্জিনিয়ার শহিদ আলমসহ বর্তমান ক্যাবেনটের সদস্যবৃন্দ।


এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১২৪২ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর