যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 07:34am

|   লন্ডন - 02:34am

|   নিউইয়র্ক - 09:34pm

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০৪ ০৪:০৯:২২

নিউজ ডেস্ক: গত ১ জুন শুক্রবার লসএঞ্জেলেস সাইন্টোলজি চার্চের একটি অডিটোরিয়ামে ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামিলীগের বাৎসরিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

চার্চ ও সাইন্টোলজির অত্যন্ত মনোরম পরিবেশে সুশৃঙ্খলার মধ্য দিয়ে ইফতারটি অনুষ্ঠিত হয় । সাজানো পরিপাটি হল রুমটিতে প্রায় শতাধিক রোজাদার ইফতার করেন ।

ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক টি জাহান কাজল ও আলী আহমেদ ফারিসের সঞ্চালনায় আগত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করে সংক্ষিপ্ত বক্তব্য দেন স্টেট আওয়ামিলীগের সভাপতি শফিকুর রহমান ও সাধারণ সমপাদক ডাঃ রবি আলম । শুভেচ্ছা বক্তব্য দেন লসএঞ্জেলেসে নিযুক্ত বাংলাদেশ কনসাল জেনারেল বাবু প্রিয়তোষ সাহা ও যুক্তরাষ্ট্র আওয়ামিলীগের উপদেষ্টা মুস্তাইন দারা বিল্লাহ । দোয়া পরিচালনা করেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ টিটু ।

ইফতার মাহফিলে আওয়ামিলীগ,মহিলালীগ ও যুবলীগের নেতা কর্মীরা ছাড়াও উপস্থিত ছিলেন কমিউনিটির বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ । উল্ল্যেখযোগ্যদের মধ্য উপস্থিত ছিলেন বাফলা সভাপতি নজরুল আলম,আনন্দমেলার প্রধান সংগঠক মোহাম্মদ আলী,ন্যেইবারহুড কাউন্সিলর শহিদুল ইসলাম ও ফয়সল তুহিন। উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি কাজী মশরুল হুদা,সাধারণ সম্পাদক লস্কর মামুন এবং স্টেট মহিলা কমিশনার ড্যানি তাইয়েব ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামিলীগের সদস্য সাজেদা বেগম,স্টেট আওয়ামিলীগ নেতা মিয়া আব্দুর রব ,মোহাম্মদ শামীম হোসেন, জাকির খান , জহির আহম্মেদ পান্না ,জামাল হোসেন,সামিউল বেলাল,মহিলা আওয়ামিলীগ সভাপতি সাহানা পারভীন,স্টেট যুবলীগ সভাপতি কামরুল হাসান,সাধারণ সম্পপাদক সোহেল আহমেদ,আজিজ আহমেদ,আফরোজ আলম,একরামুল হক বাবু,রুবেল আহমেদ প্রমুখ ।

সার্বিক অনুষ্ঠানটির তত্ত্বাবধায়ন করেন সিটি আওয়ামিলীগের সভাপতি মাহতাব টিপু । আওয়ামিলীগের পক্ষ থেকে জানানো হয় আগামীতে কমিউনিটির প্রত্যাশা মোতাবেক আরো সুন্দর ও সুপরিসরে বাৎসরিক ইফতারের আয়োজন করা হবে ।

উল্লেখ্য, আওয়ামিলীগের বিভক্তি কাটিয়ে উঠে এবারই প্রথম সুন্দর করে ইফতারের আয়োজন করা হলো ।

এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৩৩২ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর