যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:24pm

|   লন্ডন - 01:24pm

|   নিউইয়র্ক - 08:24am

  সর্বশেষ :

  ট্রাম্পকে শান্তিতে নোবেলের জন্য অনুরোধ করেছিল যুক্তরাষ্ট্র   ব্যারিস্টার আবদুর রাজ্জাককে ফরীদ উদ্দীন মাসঊদের অভিনন্দন!   অনুমোদন পেল আরও তিন ব্যাংক   সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি   ইউরোপিয়ান আওয়ামী লীগের কমিটি গঠিত   পাকিস্তান সীমান্তে ১৪০ যুদ্ধবিমান নিয়ে ভারতের মহড়া   কাশ্মীরে বোমা বিস্ফোরণে ভারতীয় মেজর নিহত   পুলওয়ামা হামলার পর ভারতজুড়ে আতঙ্কে কাশ্মীরিরা   মা-বাবার পাশে শায়িত হলেন আল মাহমুদ   শিক্ষিত হয়েও অনেকে স্বেচ্ছায় বেকার : পরিকল্পনামন্ত্রী   মিউনিখে প্রধানমন্ত্রীকে নাগরিক সংবর্ধনা   আল মাহমুদের জানাজা সম্পন্ন, কাল নিজ গ্রামে দাফন   জামায়াত থেকে শিবিরের সাবেক সভাপতি মঞ্জু বহিষ্কার   বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী   জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০৪ ০৪:০৯:২২

নিউজ ডেস্ক: গত ১ জুন শুক্রবার লসএঞ্জেলেস সাইন্টোলজি চার্চের একটি অডিটোরিয়ামে ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামিলীগের বাৎসরিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

চার্চ ও সাইন্টোলজির অত্যন্ত মনোরম পরিবেশে সুশৃঙ্খলার মধ্য দিয়ে ইফতারটি অনুষ্ঠিত হয় । সাজানো পরিপাটি হল রুমটিতে প্রায় শতাধিক রোজাদার ইফতার করেন ।

ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক টি জাহান কাজল ও আলী আহমেদ ফারিসের সঞ্চালনায় আগত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করে সংক্ষিপ্ত বক্তব্য দেন স্টেট আওয়ামিলীগের সভাপতি শফিকুর রহমান ও সাধারণ সমপাদক ডাঃ রবি আলম । শুভেচ্ছা বক্তব্য দেন লসএঞ্জেলেসে নিযুক্ত বাংলাদেশ কনসাল জেনারেল বাবু প্রিয়তোষ সাহা ও যুক্তরাষ্ট্র আওয়ামিলীগের উপদেষ্টা মুস্তাইন দারা বিল্লাহ । দোয়া পরিচালনা করেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ টিটু ।

ইফতার মাহফিলে আওয়ামিলীগ,মহিলালীগ ও যুবলীগের নেতা কর্মীরা ছাড়াও উপস্থিত ছিলেন কমিউনিটির বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ । উল্ল্যেখযোগ্যদের মধ্য উপস্থিত ছিলেন বাফলা সভাপতি নজরুল আলম,আনন্দমেলার প্রধান সংগঠক মোহাম্মদ আলী,ন্যেইবারহুড কাউন্সিলর শহিদুল ইসলাম ও ফয়সল তুহিন। উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি কাজী মশরুল হুদা,সাধারণ সম্পাদক লস্কর মামুন এবং স্টেট মহিলা কমিশনার ড্যানি তাইয়েব ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামিলীগের সদস্য সাজেদা বেগম,স্টেট আওয়ামিলীগ নেতা মিয়া আব্দুর রব ,মোহাম্মদ শামীম হোসেন, জাকির খান , জহির আহম্মেদ পান্না ,জামাল হোসেন,সামিউল বেলাল,মহিলা আওয়ামিলীগ সভাপতি সাহানা পারভীন,স্টেট যুবলীগ সভাপতি কামরুল হাসান,সাধারণ সম্পপাদক সোহেল আহমেদ,আজিজ আহমেদ,আফরোজ আলম,একরামুল হক বাবু,রুবেল আহমেদ প্রমুখ ।

সার্বিক অনুষ্ঠানটির তত্ত্বাবধায়ন করেন সিটি আওয়ামিলীগের সভাপতি মাহতাব টিপু । আওয়ামিলীগের পক্ষ থেকে জানানো হয় আগামীতে কমিউনিটির প্রত্যাশা মোতাবেক আরো সুন্দর ও সুপরিসরে বাৎসরিক ইফতারের আয়োজন করা হবে ।

উল্লেখ্য, আওয়ামিলীগের বিভক্তি কাটিয়ে উঠে এবারই প্রথম সুন্দর করে ইফতারের আয়োজন করা হলো ।

এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৫২৪ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর