যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১১ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 12:45pm

|   লন্ডন - 07:45am

|   নিউইয়র্ক - 02:45am

  সর্বশেষ :

  দ্বিতীয় ধাপের প্রণোদনা পেতে পারেন যেসব মার্কিনিরা?   দ্বিতীয় অর্থ সহায়তা কবে পাচ্ছেন মার্কিনিরা?   আমেরিকার সবচেয়ে বড় ডিপার্টমেন্ট স্টোর কিনতে চায় অ্যামাজন   পদত্যাগ করেছেন লেবাননের প্রধানমন্ত্রী   করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা আন্তোনিও বান্দেরাস   ট্যাক্স ও রাজনীতির দুশ্চিন্তায় নাগরিকত্ব ছাড়ছেন মার্কিনিরা   বাল্টিমোরে ভয়াবহ গ্যাস বিস্ফোরণ, একজনের মৃত্যু   ক্যালিফোর্নিয়ার পাবলিক হেলথ ডিরেক্টরের পদত্যাগ   জামিন পেলেন সিফাত   ‘স্যার, রিমান্ডটা কনসিডার করা যায় না’   ওসি প্রদীপের করা সব হত্যাকাণ্ডের বিচার চান অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তারা   ওয়াশিংটনে গোলাগুলি: নিহত ১,আহত ২০   করোনামুক্ত ১০০ দিন পার করলো নিউজিল্যান্ড   লস এঞ্জেলেসের হাসপাতালে কমতে শুরু করেছে করোনা রোগি   ক্যালিফোর্নিয়ার শিক্ষাপ্রতিষ্ঠানের সবাইকে নিতে হবে ইনফ্লুয়েঞ্জার টিকা

মূল পাতা   >>   মধ্যপ্রাচ্য

সৌদি আরবে ৩ হাজার ৭১৭ বাংলাদেশি করোনা আক্রান্ত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৫-০৫ ১৬:১১:৫১

নিউজ ডেস্ক: সৌদি আরবে ৩ হাজার ৭১৭ জন বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বাংলাদেশ দূতাবাসের তথ্য অনুযায়ী, এ পর্যন্ত দেশটিতে ৩ হাজার ৭১৭ জন বাংলাদেশি করোনায় আক্রান্ত হয়েছেন এবং ৫৫ জন বাংলাদেশি মারা গেছেন।

গত ২ মার্চ থেকে সৌদি আরবে আনুষ্ঠানিকভাবে করোনা শনাক্ত শুরু করে সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়। দেশটিতে এ পর্যন্ত ৩ লাখ ৬৫ হাজার ৯৩ জন বিদেশি এবং সৌদি নাগরিকের করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে।

সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী, করোনায় আক্রান্ত হয়েছেন ২৮ হাজার ৬৫৬ জন। মারা গেছেন ১৯১ জন এবং সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৪ হাজার ৪৭৬ জন।

এদিকে, আগামী ১৩ মে পর্যন্ত সকাল ৯ টা থেকে বিকাল ৫ টার কারফিউ শিথিল এবং শপিং মল খুলে দেয়া হয়েছে। আক্রান্তের সংখ্যার দিক থেকে শীর্ষে রয়েছে মক্কা।

এছাড়া দূতাবাস সূত্রে জানা গেছে, দীর্ঘদিন বিমান চলাচল বন্ধ থাকায় প্রবাসীদের লাশ সংরক্ষণে হিমঘরে স্থান সংকুলান না হওয়ায়  বাংলাদেশি কর্মীদের লাশ স্থানীয়ভাবেই দাফন করার অনুমতি দিতে বলা হয়েছে।

এলএবাংলাটাইমস/এলআরটি/এমই

এই খবরটি মোট পড়া হয়েছে ৪২৮ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত