যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 07:50am

|   লন্ডন - 02:50am

|   নিউইয়র্ক - 09:50pm

  সর্বশেষ :

  করোনা উপসর্গ নিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হকের মৃত্যু   সিলেটের গোইয়ানঘাট সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে আরেক বাংলাদেশি নিহত   এমপির মেয়ে তাই ১০ বছর বিদেশে থেকেও চাকরিতে বহাল   দেশে একদিনে ৪২ জনের মৃত্যু, শনাক্ত ৩১১৪   ভ্যাকসিন আবিস্কারে কান্না ছুঁয়ে গেছে দেশবাসীকে; কে এই আসিফ মাহমুদ   ‘পিক-আপ’ সেবা চালু করলো লস এঞ্জেলেস পাবলিক লাইব্রেরি   ১১.১ শতাংশ কর্মহীন হওয়ায় নতুন আরও ৪.৮ মিলিয়ন চাকুরির সুযোগ সৃষ্টি   করোনায় মৃত্যু প্রকাশিত সংখ্যার চেয়ে ২৮ শতাংশ বেশি   সান্তা মোনিকায় মাস্ক না পড়লে সর্বোচ্চ ১০০০ ডলার জরিমানা   লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল

মূল পাতা   >>   মধ্যপ্রাচ্য

করোনার মধ্যেই নির্বাচনি প্রচারণায় ব্যস্ত ট্রাম্প

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৬-২১ ০৮:৫৩:০৬

ছবিঃ এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক:
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আসন্ন মার্কিন নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় অংশ নিতে শুরু করেছেন। তুলসার ব্যাংক অফ ওকলাহামা সেন্টারে এই সমাবেশের আয়োজন করা হয়। তবে ট্রাম্প সমর্থকদের অংশগ্রহণ ছিল ধারণার চেয়ে কম।


সমাবেশে অংশ নেওয়ার জন্য টিকিটের মাধ্যমে আবেদন করেছিল প্রায় ১০ লাখ মানুষ। তবে ওকলাহামা সেন্টারের ধারণ ক্ষমতা মাত্র ১৯ হাজার। সমর্থকরা এটিও ভরপুর করতে পারেনি। কয়েক হাজার আসন ফাঁকা পড়ে ছিল।

করোনাকালে ট্রাম্পের এই নির্বাচনি সমাবেশ নিয়ে উদ্বেগ দেখা দিয়েছে। ওকালহোমায় ট্রাম্প সমর্থকদের উদ্দেশে প্রায় ২ ঘণ্টা ধরে বক্তৃতা করেন। এটি রিপাবলিকানদের অন্যতম ঘাঁটি হিসেবে পরিচিত। ট্রাম্প তার ভাষণে করোনা পরিস্থিতিও উল্লেখ করেন।

প্রশাসনকে করোনা নিয়ন্ত্রণে যথাযথ পদক্ষেপ নিতে বলা হয়েছে জানিয়ে ট্রাম্প বলেন, বেশি বেশি পরীক্ষার ফলে বেশি বেশি করোনা রোগী ধরা পড়ছে। উদ্বেগের খবর হচ্ছে ট্রাম্পের নির্বাচনি দলের কয়েকজন সদস্য করোনা পজিটিভ হয়েছেন। সমাবেশ আয়োজনে তারা যুক্ত ছিলেন।

ট্রাম্প তার সমর্থকদের যোদ্ধা বলে উল্লেখ করেছেন। অভিযোগ তুলেছেন সমাবেশে ভয়ভীতি ছড়াতে গণমাধ্যম ও বিক্ষোভকারীরা ভূমিকা রেখেছে। ওকলাহোমায় করোনা সংকক্রমণ বাড়ছে। এত বড় একটি নির্বাচনি সমাবেশ আয়োজন করায় তিনি নিন্দার মুখে পড়তে পারেন।

যুক্তরাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা ২৩ লক্ষ ৩০ হাজার ৫৭৮ জন। আর মোট মৃতের সংখ্যা ১ লাখ ২১ হাজার ৯৮০ জন।

এলএ/বাংলা টাইমস/এন/এইচ



এই খবরটি মোট পড়া হয়েছে ৭৩ বার

আপনার মন্তব্য