যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ ইং

|   ঢাকা - 09:20am

|   লন্ডন - 04:20am

|   নিউইয়র্ক - 11:20pm

ব্রেকিং নিউজ >>   ঢাকায় ভিপি নুর আটক

  সর্বশেষ :

  করোনা মোকাবেলায় নিজেকে 'এ প্লাস' দিলেন ট্রাম্প!   ওহাইও থেকে নিখোঁজ ৩৫ কিশোরী উদ্ধার   যুক্তরাষ্ট্রে টিকটকের চুক্তি নিয়ে পরিস্থিতি ধোঁয়াশা   নতুন বিচারপতি হতে পারেন এমি কোনি ব্যারেট   বেকার ভাতার আবেদন বেড়েছে ক্যালিফোর্নিয়ায়   ট্রাম্পকে বিষ মাখানো চিঠি, সন্দেহভাজন নারী গ্রেফতার   স্বাস্থ্যে অধিদপ্তরের সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে   ঢাকায় ভিপি নুর আটক   মহামারী হেলাফেলা আত্মঘাতী   আহমদ শফী (রহ:) ছিলেন সর্বজন শ্রদ্ধয় বুজর্গ ও উলামায়ে কেরামের সিপাহসালার: নিউইয়র্কে দুআ মাহফিলে বক্তারা   জাতিসংঘের সদস্যপদ লাভের ৪৬ বছর পূর্তি: যুক্তরাষ্ট্র আ. লীগের আনন্দ সমাবেশ   কবিতা   সব ধরনের রোগীরাই পোস্ট কোভিড-১৯ সিনড্রোমে ভুগছেন   করোনায় ভেষজ চিকিৎসার প্রটোকল অনুমোদন দিল ডব্লিউএইচও   গিন্সবার্গের পদে কোনো নারীকে নিয়োগ দিতে চান ট্রাম্প

মূল পাতা   >>   মধ্যপ্রাচ্য

আল-আকসা মসজিদ নিয়ে খেলছে আমিরাত সরকার: হামাস উপ-প্রধান

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৮-৩১ ০৯:৫২:২৮

নিউজ ডেস্ক: দখলদার ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্থাপনের মাধ্যমে সংযুক্ত আরব আমিরাত মুসলমানদের ধর্মীয় বিশ্বাসের সঙ্গে লড়াইয়ে নেমেছে বলে মন্তব্য করেছেন ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের উপ-প্রধান কামাল আল খাতিব।

তিনি বলেন, আমিরাত সরকার মুসলমানদের তৃতীয় পবিত্রতম স্থান আল-আকসা মসজিদ নিয়ে খেলছে। কিন্তু তাদের এ ধরণের কোনো অধিকার নেই। খবর ইরনার।

আল-আকসা মসজিদের ভবন ও প্রাঙ্গণসহ সব কিছুর সঙ্গে গোটা মুসলিম বিশ্বের সম্পর্ক উল্লেখ করে কামাল আল খাতিব আরও বলেন, এ বিষয়ে কোনো সিদ্ধান্ত দেয়ার অধিকার আরব আমিরাতের নেই।

এদিকে সোমবার প্রথমবারের মতো আবুধাবি বিমানবন্দরে ইসরাইলি একটি বাণিজ্যিক বিমান অবতরণ করেছে।

সংযুক্ত আরব আমিরাতে ঐতিহাসিক বৈঠকে অংশ নিতে ইসরাইল ও মার্কিন প্রতিনিধি দল বিশেষ ওই বিমানটিতে করে আবুধাবি বিমানবন্দরে পৌঁছেছেন।

এলএবাংলাটাইমস/এলআরটি/এমই

এই খবরটি মোট পড়া হয়েছে ১০২ বার

আপনার মন্তব্য