যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 07:34am

|   লন্ডন - 02:34am

|   নিউইয়র্ক - 09:34pm

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   মধ্যপ্রাচ্য

আবারও বর্ষসেরা ওয়েবসাইট আল জাজিরা

মধ্যপ্রাচ্য ডেস্ক , নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৬-০৪ ০৬:২১:০৮

আল-জাজিরা টেলিভিশন অফিস

মধ্যপ্রাচ্য ডেস্ক : বর্ষসেরা ওয়েবসাইট এবং ব্রেকিং নিউজ কাভারেজসহ ছয়টি ক্যাটাগরিতে ড্রাম অনলাইন মিডিয়া অ্যাওয়ার্ড জিতে নিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা। বৃহস্পতিবার (১ জুন) রাতে লন্ডনে আল জাজিরা নেটওয়ার্কের ডিজিটাল ডিভিশনকে এসব সম্মাননা প্রদান করা হয়। ২০১৬ সালে আল জাজিরা ইংলিশ অনলাইন বর্ষসেরা ওয়েবসাইটসহ চারটি ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছিল।
যেসব ক্যাটাগরিতে আল জাজিরা পুরস্কার পেয়েছে তাহল-বর্ষসেরা ওয়েবসাইট, তুরস্কের ব্যর্থ অভ্যুত্থান প্রচেষ্টা নিয়ে ব্রেকিং নিউজ কাভারেজ, চেয়ারম্যান’স অ্যাওয়ার্ড, সেরা টুইটার ফিড, সেরা ফটোগ্রাফার, সেরা ব্র্যান্ড ডেভেলপমেন্ট এবং অনুসন্ধানী সাংবাদিকতার গেমিফিকেশন।
পুরস্কারপ্রাপ্তির অনুভূতি প্রকাশ করতে গিয়ে সংবাদ প্রতিষ্ঠানটির অনলাইন ম্যানেজার ইমাদ মূসা বলেন, ‘বর্ষসেরা ওয়েবসাইট হিসেবে আল জাজিরাকে বিবেচনা করাটা আমাদের সবার জন্য সম্মানের। আমাদের লক্ষ্য হলো প্রতিদিন সব প্ল্যাটফর্মে সেরা তথ্য সরবরাহ করা, যেন আমরা সবাই আরেকটু ভালোভাবে আমাদের বিশ্বকে জানতে পারি। আমাদের সেরা সেরা সাংবাদিক আছে, হৃদয়বোধ আছে এবং সেটা খুব গুরুত্বপূর্ণ।’
২০১৬ সালে বর্ষসেরা ওয়েবসাইট, ফটোগ্রাফির সেরা ব্যবহার, সেরা অনলাইন এডিটর এবং সেরা কার্যকরী মিডিয়া টুলকিট হিসেবে পুরস্কার জিতে নিয়েছিল আল জাজিরা। অনলাইন সাংবাদিকতার ক্ষেত্রে ড্রাম অনলাইন মিডিয়া অ্যাওয়ার্ডকে গুরুত্বপূর্ণ স্বীকৃতি হিসেবে বিবেচনা করা হয়।    

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৮১ বার

আপনার মন্তব্য