যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 07:34am

|   লন্ডন - 02:34am

|   নিউইয়র্ক - 09:34pm

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   মধ্যপ্রাচ্য

তুরস্কে ইসরায়েলি দূতাবাস বন্ধ ঘোষণা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৭-২৫ ০৮:২৯:৪৭

নিউজ ডেস্ক: তুরস্কে ইসরায়েলি দূতাবাসের সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। ফিলিস্তিনি সংবাদ সংস্থা মা’ন এর এক প্রতিবেদনে বলা হয়, জেরুজালেমের ঘটনায় ইসরায়েলি দূতাবাসে হামলা হতে পারে এমন আশঙ্কায়  এই পদক্ষেপ নিয়েছে ইসরায়েলের পররাষ্ট্র মন্ত্রণালয়।

রবিবার রাতে জর্ডানে ইসরায়েলি দূতাবাসে হামলায় দুইজন নিহত ও একজন আহত হন। এরপর থেকেই নিরাপত্তার স্বার্থে এমন সিদ্ধান্ত নিলো ইসরায়েল। পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক উচ্চপর্দস্থ কর্মকর্তা বলেন, আমানের ঘটনায় আমরা উদ্বিগ্ন। পরিস্থিতি শান্ত না হওয়া পর্যন্ত আমরা সাময়িকভাবে দূতাবাস বন্ধ রাখছি।
এদিকে আল-আকসা থেকে মেটাল ডিটেক্টর সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিয়েছে ইসরায়েলি। এই মেটাল ডিটেক্টরসহ কড়া নজরদারির কারণেই ফিলিস্তিনিদের সঙ্গে ইসরায়েলি বাহিনীর সংঘর্ষ হয়। মসজিদ দখলের পায়তারা অভিযোগ করে প্রতিবাদে রাস্তায় নামে অনেক ফিলিস্তিনি।
সূত্র: মিডল ইস্ট মনিটর

এই খবরটি মোট পড়া হয়েছে ২৯৬ বার

আপনার মন্তব্য