যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৬ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 09:50pm

|   লন্ডন - 04:50pm

|   নিউইয়র্ক - 11:50am

  সর্বশেষ :

  একসাথে দুই প্রেমিকাকে বিয়ে করবেন রোনালদিনহো!   কঙ্গোতে নৌকা ডুবে ৪৯ জনের মৃত্যু   ট্রাম্প-কিম সম্মেলন বাতিলে উত্তেজনা-অস্থিতিশীলতার আশঙ্কা   যুক্তরাজ্যে ফের মেয়র নির্বাচিত হলেন সিলেটের মুজিবুর   কানাডায় রেঁস্তোরায় বিস্ফোরণে আহত ১৫   ভারতের পশ্চিমবঙ্গে হাসিনা-মোদির ‘বাংলাদেশ ভবন’ উদ্বোধন   নিরপেক্ষ সরকার ও নির্বাচন কমিশন গঠনের দাবি জানালেন বি চৌধুরী   ইতালীতে আ.লীগ নেতার উদ্যোগে ইফতার মাহফিল   বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৯তম জন্মবার্ষিকী আজ   প্রফেসর ইউনূসকে অভ্যর্থনা জানালেন ইতালীয় পার্লামেন্ট স্পীকার   জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   নোয়াখালী সমিতি’র ইফতার ও দোয়া মাহফিল   ফিলিস্তিনের প্রেসিডেন্টকে শেখ হাসিনার ফোন   শিক্ষা ছাড়া হারিয়ে যাওয়া একটি প্রজন্মে পরিণত হবে রোহিঙ্গা শিশুরা : প্রিয়াঙ্কা চোপড়া   কিমের সঙ্গে বৈঠক বাতিল করলেন ট্রাম্প

মূল পাতা   >>   মধ্যপ্রাচ্য

তুরস্কে ইসরায়েলি দূতাবাস বন্ধ ঘোষণা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৭-২৫ ০৮:২৯:৪৭

নিউজ ডেস্ক: তুরস্কে ইসরায়েলি দূতাবাসের সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। ফিলিস্তিনি সংবাদ সংস্থা মা’ন এর এক প্রতিবেদনে বলা হয়, জেরুজালেমের ঘটনায় ইসরায়েলি দূতাবাসে হামলা হতে পারে এমন আশঙ্কায়  এই পদক্ষেপ নিয়েছে ইসরায়েলের পররাষ্ট্র মন্ত্রণালয়।

রবিবার রাতে জর্ডানে ইসরায়েলি দূতাবাসে হামলায় দুইজন নিহত ও একজন আহত হন। এরপর থেকেই নিরাপত্তার স্বার্থে এমন সিদ্ধান্ত নিলো ইসরায়েল। পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক উচ্চপর্দস্থ কর্মকর্তা বলেন, আমানের ঘটনায় আমরা উদ্বিগ্ন। পরিস্থিতি শান্ত না হওয়া পর্যন্ত আমরা সাময়িকভাবে দূতাবাস বন্ধ রাখছি।
এদিকে আল-আকসা থেকে মেটাল ডিটেক্টর সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিয়েছে ইসরায়েলি। এই মেটাল ডিটেক্টরসহ কড়া নজরদারির কারণেই ফিলিস্তিনিদের সঙ্গে ইসরায়েলি বাহিনীর সংঘর্ষ হয়। মসজিদ দখলের পায়তারা অভিযোগ করে প্রতিবাদে রাস্তায় নামে অনেক ফিলিস্তিনি।
সূত্র: মিডল ইস্ট মনিটর

এই খবরটি মোট পড়া হয়েছে ২৪৩ বার

আপনার মন্তব্য