যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 07:37am

|   লন্ডন - 01:37am

|   নিউইয়র্ক - 08:37pm

  সর্বশেষ :

  সিরিয়ায় সরকারি বাহিনীর বিমান হামলা, নিহত ৯৪   রাশিয়ার চার্চে বন্দুকধারীর হামলা, নিহত ৫   তৃতীয়বারের মতো বিয়ে করলেন ইমরান খান   পুরুষের অনুমতি ছাড়া ব্যবসা করতে পারবে সৌদি নারীরা   ভারতে ট্রাম্পের নাম ভেঙ্গে ফ্ল্যাট বিক্রি   ইরানে বিধ্বস্ত উড়োজাহাজের ধ্বংসাবশেষের সন্ধান   বিএনপি নির্বাচনে না এলে কিছু করার নেই : সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী   রায়ের কপি পেলেন খালেদার আইনজীবীরা, জামিন আবেদন কাল   কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের শীত বস্ত্র বিতরণ   ইতালীতে দু’টি শহীদ মিনারেরই বেহাল অবস্থা   ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রী জয়া আহসান   স্কুলে বন্ধুক হামলার ঘটনায় এফবিআইয়ের কড়া সমালোচনা ট্রাম্পের   ডিসেম্বর নয়, আজকেই অবসরে যান : মুহিতকে বাবলু   নো-ম্যান্স ল্যান্ডে রোহিঙ্গাদের গণহত্যার প্রস্তুতি মিয়ানমারের!   বাংলাদেশ থেকে কার্গো পরিবহনে বাধা তুলে নিল যুক্তরাজ্য

মূল পাতা   >>   মধ্যপ্রাচ্য

কাতারের উপর অবরোধ অব্যাহত রাখবে মিসর

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৭-২৫ ০৮:৩৫:২৪

নিউজ ডেস্ক: কাতারের উপর অবরোধ অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে মিসর। সোমবার দেশটির প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল সিসি বলেন, তার সরকার সৌদি জোটের সঙ্গে একত্রিত থেকে কাতারের উপর নিষেধাজ্ঞা বহাল রাখবে। মঙ্গলবার ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।

৫ জুন সন্ত্রাসবাদে সমর্থনে অভিযোগ এনে কাতারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে সৌদি আরব, বাহরাইন, সংযুক্ত আরব আমিরাত ও মিসরসহ কয়েকটি দেশ। তবে এই অভিযোগ অস্বীকার করেছে কাতার।
আলেক্সান্দ্রায় এক তরুণ সম্মেলনে সিসি বলেন, মিসর তার অবস্থানে অটল থাকবে। আমরা তাদের উপর নিষেধাজ্ঞা অটল রাখবো।
শুক্রবার কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল-থানি ঘোষণা দিয়েছিলেন তার সংলাপের জন্য প্রস্তুত। কুয়েত এই সংকটের সমাধানে মধ্যস্থতা করছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও জার্মানিও সংলাপের আহ্বান জানিয়েছে। তুর্কি প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোয়ানও এই সংকট নিরসনে মধ্যপ্রাচ্য সফরে রয়েছেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৫৬ বার

আপনার মন্তব্য