যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 07:34am

|   লন্ডন - 02:34am

|   নিউইয়র্ক - 09:34pm

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   মধ্যপ্রাচ্য

কাতারের উপর অবরোধ অব্যাহত রাখবে মিসর

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৭-২৫ ০৮:৩৫:২৪

নিউজ ডেস্ক: কাতারের উপর অবরোধ অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে মিসর। সোমবার দেশটির প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল সিসি বলেন, তার সরকার সৌদি জোটের সঙ্গে একত্রিত থেকে কাতারের উপর নিষেধাজ্ঞা বহাল রাখবে। মঙ্গলবার ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।

৫ জুন সন্ত্রাসবাদে সমর্থনে অভিযোগ এনে কাতারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে সৌদি আরব, বাহরাইন, সংযুক্ত আরব আমিরাত ও মিসরসহ কয়েকটি দেশ। তবে এই অভিযোগ অস্বীকার করেছে কাতার।
আলেক্সান্দ্রায় এক তরুণ সম্মেলনে সিসি বলেন, মিসর তার অবস্থানে অটল থাকবে। আমরা তাদের উপর নিষেধাজ্ঞা অটল রাখবো।
শুক্রবার কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল-থানি ঘোষণা দিয়েছিলেন তার সংলাপের জন্য প্রস্তুত। কুয়েত এই সংকটের সমাধানে মধ্যস্থতা করছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও জার্মানিও সংলাপের আহ্বান জানিয়েছে। তুর্কি প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোয়ানও এই সংকট নিরসনে মধ্যপ্রাচ্য সফরে রয়েছেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩০৮ বার

আপনার মন্তব্য