যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২৬ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 08:00pm

|   লন্ডন - 03:00pm

|   নিউইয়র্ক - 10:00am

ব্রেকিং নিউজ >>   আমি ইফতারে যাব : মমতা

  সর্বশেষ :

  সংবিধান সমুন্নত রাখতে জনগণের ঐক্য প্রয়োজন: ড. কামাল   আমি ইফতারে যাব : মমতা   ইফতারে যোগ দিয়ে চমকে দিলেন নেদারল্যান্ডসের রাজা   শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে দলের বিরুদ্ধে শাজাহান খান   মোদির জয়ের পরই ভারতে নারীসহ ৩ মুসলিমকে নির্যাতন   ইরানকে ঠেকাতে সৌদিকে অস্ত্র দিচ্ছেন ট্রাম্প   প্রথম মুসলিম প্রধানমন্ত্রী পেতে পারে ব্রিটেন!   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার ওপরে: প্রধানমন্ত্রী   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের স্মরণে সিডনিতে শোক   পদত্যাগ করছেন রাহুল গান্ধী   খালেদার মুক্তির সঙ্গে সংসদে যোগ দেয়ার সম্পর্ক নেই : ফখরুল   ভারতের নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী   পশ্চিমবঙ্গে দফায় দফায় সংঘর্ষ, বিজেপি নেতা গুলিবিদ্ধ   পদত্যাগের ঘোষণা দিলেন থেরেসা মে   মোদির গুজরাটে ভয়াবহ আগুন, নিহত ১৮

মূল পাতা   >>   স্বদেশ

আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল অক্টোবরের শেষে

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-১০ ১০:৪৯:৩৪

নিউজ ডেস্ক: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল অক্টোবরের শেষ দিকে ঘোষণা করা হতে পারে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ।

মঙ্গলবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে কমিশন সভা শেষে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

ইসি সচিব বলেন, অক্টোবরের শেষে তফসিল ঘোষণা করা হবে। সেজন্য তার আগেই আসনভিত্তিক ভোটার তালিকা ও সিডি প্রস্তুত করার জন্য মাঠপর্যায়ের সবাইকে নির্দেশ দেওয়া হয়েছে। তফসিলের আগেই নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন করা হবে।

তিনি আরো জানান, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ১০টি, সিলেট ও রাজশাহীর ২টি করে কেন্দ্রে ইভিএম ব্যবহার করা হবে।

আগামী বছর থেকে ১ মার্চ জাতীয় ভোটার দিবস পালন করা হবে বলেও জানান তিনি।

 এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮১২ বার

আপনার মন্তব্য