যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 01:51pm

|   লন্ডন - 07:51am

|   নিউইয়র্ক - 02:51am

  সর্বশেষ :

  বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!   আস্থাভোটে টিকে গেলেন থেরেসা মে   প্রার্থিতা বিষয়ে রিট : তৃতীয় বেঞ্চের বিচারপতির প্রতি খালেদার অনাস্থা   নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদের   তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৪৭   ইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত   মনে হচ্ছে পুলিশ ধানের শীষের প্রধান প্রতিদ্বন্দ্বী : বিএনপি   নাসার অ্যাপস প্রতিযোগিতায় শীর্ষ চারে বাংলাদেশ   চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা

মূল পাতা   >>   স্বদেশ

কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধে ২ জন নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-১৯ ০২:১০:৩৩

নিউজ ডেস্ক: কক্সবাজারের বিজিবি ও র‌্যাবের বিশেষ যৌথ চেক পোস্টে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলার হিমছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। বিজিবির কক্সবাজার ৩৭ ব্যাটালিয়নের উপঅধিনায়ক মেজর ইকবাল আহমেদ এ তথ্য জানান।

নিহতদের মধ্যে চাঁদপুর জেলার এনামুল হক (২৬) নামের একজনের পরিচয় পাওয়া গেলেও অন্য জনের নাম জানা যায়নি বলে জানান তিনি।

মেজর ইকবাল বলেন, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলার হিমছড়ি এলাকায় বিজিবির একটি দল বিশেষ চেক পোস্ট বসায়। পরে র‌্যাবেরও একটি দল চেকপোস্টে বিজিবির সঙ্গে যোগ দেয়। বৃহস্পতিবার ভোর রাতে টেকনাফের দিক থেকে আসা কক্সবাজার শহরমুখী একটি প্রাইভেট কার যৌথ চেকপোস্টের কাছাকাছি পৌঁছে দ্রুত গাড়ির দিক পরিবর্তন করে পালানোর চেষ্টা চালায়।

বিজিবি ও র‌্যাব সদস্যরা দৌঁড়ে সেখানে গেলে প্রাইভেট কারের ভেতর থেকে গুলি নিক্ষেপ করা হয়। বিজিবি ও র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। এতে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে ২ মাদক ব্যবসায়ী নিহত হন।

এসময় ১ টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় তৈরি বন্দুক, বেশ কিছু গুলি ও ব্যাগ ভর্তি বেশকিছু ইয়াবা এবং একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

মেজর ইকবাল জানান, নিহতদের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৭২ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর