যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২২ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 07:03pm

|   লন্ডন - 01:03pm

|   নিউইয়র্ক - 09:03am

ব্রেকিং নিউজ >>   ইরাকে ফেরি ডুবে নিহত ৭১

  সর্বশেষ :

  ‘আবরার ফুটওভার ব্রিজ’ নির্মাণ কাজ শুরু   হোটেল কক্ষে গোপন ক্যামেরা বসিয়ে ১৬০০ অতিথির অন্তরঙ্গ মুহূর্ত   ইরাকে ফেরি ডুবে নিহত ৭১   নিউ জিল্যান্ডে অ্যাসাল্ট রাইফেল নিষিদ্ধ হচ্ছে   জুমার আজান সম্প্রচার করবে নিউজিল্যান্ডের রেডিও-টিভি   যুক্তরাজ্যে এক রাতে ৫ মসজিদে হামলা   সফল বাইপাস সার্জারির পর ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি   বিয়ে করছেন তিন টাইগার ক্রিকেটার   বিএনপি সরকারবিরোধী উস্কানি দিচ্ছে : হানিফ   পদ্মা সেতুতে বসছে নবম স্প্যান বৃহস্পতিবার   ২৮ তারিখ পর্যন্ত শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত   আগামী শুক্রবার নিউজিল্যান্ডের নারীদেরকে স্কার্ফ পরার আহ্বান   সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত   পুলিশ হেফাজতে জামায়াত কর্মীর মৃত্যু, উত্তাল কাশ্মীর   এবার চাকসু নির্বাচনের সিদ্ধান্ত

মূল পাতা   >>   স্বদেশ

কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধে ২ জন নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-১৯ ০২:১০:৩৩

নিউজ ডেস্ক: কক্সবাজারের বিজিবি ও র‌্যাবের বিশেষ যৌথ চেক পোস্টে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলার হিমছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। বিজিবির কক্সবাজার ৩৭ ব্যাটালিয়নের উপঅধিনায়ক মেজর ইকবাল আহমেদ এ তথ্য জানান।

নিহতদের মধ্যে চাঁদপুর জেলার এনামুল হক (২৬) নামের একজনের পরিচয় পাওয়া গেলেও অন্য জনের নাম জানা যায়নি বলে জানান তিনি।

মেজর ইকবাল বলেন, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলার হিমছড়ি এলাকায় বিজিবির একটি দল বিশেষ চেক পোস্ট বসায়। পরে র‌্যাবেরও একটি দল চেকপোস্টে বিজিবির সঙ্গে যোগ দেয়। বৃহস্পতিবার ভোর রাতে টেকনাফের দিক থেকে আসা কক্সবাজার শহরমুখী একটি প্রাইভেট কার যৌথ চেকপোস্টের কাছাকাছি পৌঁছে দ্রুত গাড়ির দিক পরিবর্তন করে পালানোর চেষ্টা চালায়।

বিজিবি ও র‌্যাব সদস্যরা দৌঁড়ে সেখানে গেলে প্রাইভেট কারের ভেতর থেকে গুলি নিক্ষেপ করা হয়। বিজিবি ও র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। এতে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে ২ মাদক ব্যবসায়ী নিহত হন।

এসময় ১ টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় তৈরি বন্দুক, বেশ কিছু গুলি ও ব্যাগ ভর্তি বেশকিছু ইয়াবা এবং একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

মেজর ইকবাল জানান, নিহতদের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮২১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত