যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২০ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 02:59pm

|   লন্ডন - 09:59am

|   নিউইয়র্ক - 04:59am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   স্বদেশ

কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধে ২ জন নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-১৯ ০২:১০:৩৩

নিউজ ডেস্ক: কক্সবাজারের বিজিবি ও র‌্যাবের বিশেষ যৌথ চেক পোস্টে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলার হিমছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। বিজিবির কক্সবাজার ৩৭ ব্যাটালিয়নের উপঅধিনায়ক মেজর ইকবাল আহমেদ এ তথ্য জানান।

নিহতদের মধ্যে চাঁদপুর জেলার এনামুল হক (২৬) নামের একজনের পরিচয় পাওয়া গেলেও অন্য জনের নাম জানা যায়নি বলে জানান তিনি।

মেজর ইকবাল বলেন, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলার হিমছড়ি এলাকায় বিজিবির একটি দল বিশেষ চেক পোস্ট বসায়। পরে র‌্যাবেরও একটি দল চেকপোস্টে বিজিবির সঙ্গে যোগ দেয়। বৃহস্পতিবার ভোর রাতে টেকনাফের দিক থেকে আসা কক্সবাজার শহরমুখী একটি প্রাইভেট কার যৌথ চেকপোস্টের কাছাকাছি পৌঁছে দ্রুত গাড়ির দিক পরিবর্তন করে পালানোর চেষ্টা চালায়।

বিজিবি ও র‌্যাব সদস্যরা দৌঁড়ে সেখানে গেলে প্রাইভেট কারের ভেতর থেকে গুলি নিক্ষেপ করা হয়। বিজিবি ও র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। এতে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে ২ মাদক ব্যবসায়ী নিহত হন।

এসময় ১ টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় তৈরি বন্দুক, বেশ কিছু গুলি ও ব্যাগ ভর্তি বেশকিছু ইয়াবা এবং একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

মেজর ইকবাল জানান, নিহতদের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭১২ বার

আপনার মন্তব্য