যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২০ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 03:00pm

|   লন্ডন - 10:00am

|   নিউইয়র্ক - 05:00am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   স্বদেশ

ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-২১ ০৭:৪৫:৫৫

নিউজ ডেস্ক: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী সীমান্তে বিএসএফের গুলিতে আলী হেসেন (১৮) নামের এক বাংলাদেশি নিহত হয়েছে।

আলী হোসেন ওই উপজেলার বেলডাঙ্গী কাঠালডাঙ্গী গ্রামের মোস্তাক আলীর ছেলে। সে মধ্য ভরনিয়া মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র। শনিবার ভোররাত ৪টায় ভারতের নারগাঁও বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি করে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে ১০/১২ জন গরু আনতে ভারতের অভ্যন্তরে যায়। এ সময় নারগাঁও বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে আলী হোসেন গুলিবিদ্ধ হয়। সহযোগীরা তাকে উদ্ধার করে নিয়ে আসার পথে মারা যায় আলী হোসেন।

আলী হেসেনের পিতা মোস্তাক আলী জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় তার ছেলে বাড়িতেই ছিল। স্থানীয় গরুর দালালরা রাতে তার ছেলেকে নিয়ে যায়।

ঠাকুরগাঁও-৫০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল কুদ্দুস জানান, সীমান্তে গুলিতে নিহত আলী হোসেনের মরদেহ তার পরিবারের কাছেই আছে। এখন মরদেহের ময়নাতদন্ত করা হবে। এজন্য লাশ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৪৬ বার

আপনার মন্তব্য