যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:26am

|   লন্ডন - 01:26am

|   নিউইয়র্ক - 08:26pm

  সর্বশেষ :

  নিউইয়র্কে নববর্ষ উপলক্ষে সাংবাদিকদের সাথে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের শুভেচ্ছা বিনিময়   প্যারেডের থ্রিডি প্রদর্শনীর মাধ্যমে বাফলার ফান্ডরাইজিং অনুষ্ঠিত   নিউ ইয়র্কে মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র, গ্রেপ্তার ৪   আরব আমিরাতে অবৈধ অভিবাসীকে আশ্রয় দিলে এক লাখ দিরহাম জরিমানা   টয়লেট টিস্যুতে ‘আল্লাহ’, বিক্ষুব্ধ যুক্তরাজ্যের মুসলিমরা   ১১ মার্চ ডাকসু নির্বাচন   বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদের তালিকায় শেখ হাসিনা   শান্তি ও মানবাধিকারের অনন্য আশ্রয়ভূমি ফ্রান্স   কারাগারে ‘মারা গেছেন’ মসজিদে নববীর এক ইমাম   ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি খুদে শিক্ষার্থীর চমক, ৯ বছরেই কলেজে   আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মোস্তাফিজ   সালমান খানকে প্রত্যাখ্যান করেছিলেন তিনি   কৃষ্ণ সাগরে দুই জাহাজে আগুন, নিহত ১০   প্যাটারসন সিটির পাবলিক স্কুলে হালাল ফুড   আর্জেন্টাইন ফুটবলারসহ দুজনকে নিয়ে বিমান নিখোঁজ

মূল পাতা   >>   স্বদেশ

বিদ্যুৎ বিভ্রাটে সংসদ অধিবেশন মুলতবি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-১১ ১৫:৩৪:২৩

নিউজ ডেস্ক: দশম জাতীয় সংসদের ২২তম অধিবেশনের তৃতীয় দিনের কার্যক্রমে হঠাৎ বিঘ্ন ঘটেছে। বিদ্যুৎ সমস্যার কারণে স্থগিত করা হয়েছে সংসদের চলমান অধিবেশন।

মঙ্গলবার বিকেল ৫টা ১২ মিনিটে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে দিনের কার্যসূচি শুরু হয়। শুরুতেই চলছিল মন্ত্রীদের প্রশ্নোত্তর পর্ব।

বিকেল পৌনে ৬টার দিকে স্পিকার অধিবেশন কক্ষ ত্যাগ করার পর তার আসনে বসেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া।

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের প্রশ্নোত্তর চলাকালে ডেপুটি স্পিকার ঘোষণা দেন, অনিবার্য কারণবশত সংসদের আজকের কার্যক্রম স্থগিত করা হলো।

পরে ডেপুটি স্পিকার সাংবাদিকদের বলেন, বিদ্যুৎ বিভ্রাটের কারণেই দিনের বাকি কার্যক্রম স্থগিত করা হয়েছে। যতটুকু জানতে পেরেছি, মেঘনা জাতীয় গ্রিডে ৪০০ মেগাওয়াট বিদ্যুৎ দিয়ে সংসদ এলাকায় কার্যক্রম পরিচালিত হয়। শুনেছি, সেখানে জাতীয় গ্রিডে সমস্যা দেখা দিয়েছে।

তিনি আরো বলেন, দীর্ঘক্ষণ সংসদে বিদ্যুৎ ছিল না। এতক্ষণ জেনারেটর দিয়ে চলছিল। জেনারেটর দিয়ে বেশিক্ষণ চালানো সম্ভব না, তাই স্থগিত করা হয়েছে।

সংসদের কর্মকর্তারা জানান, বিদ্যুৎ চলে যাওয়ার কিছুক্ষণ পর তা আসলেও সংসদের লাইন দেওয়া যাচ্ছিল না। বারবার কেটে যাচ্ছিল। এজন্য এখন আর লাইন দেওয়ার সাহস পাচ্ছেন না কর্মকর্তারা। পরীক্ষা-নিরীক্ষা করে লাইন দেওয়া হবে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৫১ বার

আপনার মন্তব্য