যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯ ইং

|   ঢাকা - 11:15pm

|   লন্ডন - 06:15pm

|   নিউইয়র্ক - 01:15pm

  সর্বশেষ :

  জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন   আমেরিকারপ্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপের প্রমাণ মিলেছে   খালেদা জিয়ার মুক্তি ছাড়া শপথ নেয়ার প্রশ্নই আসে না: মওদুদ   তারেক-জোবাইদার ব্রিটেনের ৩ ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দিল ঢাকার আদালত   ভারতের নির্বাচনে বাংলাদেশে যে প্রভাব পড়তে পারে   নুসরাত হত্যা : আ.লীগ নেতা রুহুল আমিন আটক   দেশের গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে : তথ্যমন্ত্রী   গণমাধ্যমের স্বাধীনতা সূচকে দক্ষিণ এশিয়ায় সবচেয়ে পিছিয়ে বাংলাদেশ   আল্লাহর রহমতে আ.লীগের জনপ্রিয়তা আরও বেড়েছে : প্রধানমন্ত্রী   নতুন চমক নিয়ে আসছেন এআর রহমান   ইতালিতে বারবিকিউয়ের আগুন থেকে দাবানল, দুই শিক্ষার্থীকে ২৭ মিলিয়ন ইউরো জরিমানা   দেশেই উৎপাদন হবে ‘মেইড ইন বাংলাদেশ’ গাড়ি   বিমানবন্দরে অস্ত্র গুলিসহ উপজেলা চেয়ারম্যান আটক   নুসরাতকে নিয়ে ছোট ভাই রায়হানের আবেগঘন স্ট্যাটাস   কৌশলগত ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালাল উত্তর কোরিয়া

মূল পাতা   >>   স্বদেশ

বিদ্যুৎ বিভ্রাটে সংসদ অধিবেশন মুলতবি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-১১ ১৫:৩৪:২৩

নিউজ ডেস্ক: দশম জাতীয় সংসদের ২২তম অধিবেশনের তৃতীয় দিনের কার্যক্রমে হঠাৎ বিঘ্ন ঘটেছে। বিদ্যুৎ সমস্যার কারণে স্থগিত করা হয়েছে সংসদের চলমান অধিবেশন।

মঙ্গলবার বিকেল ৫টা ১২ মিনিটে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে দিনের কার্যসূচি শুরু হয়। শুরুতেই চলছিল মন্ত্রীদের প্রশ্নোত্তর পর্ব।

বিকেল পৌনে ৬টার দিকে স্পিকার অধিবেশন কক্ষ ত্যাগ করার পর তার আসনে বসেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া।

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের প্রশ্নোত্তর চলাকালে ডেপুটি স্পিকার ঘোষণা দেন, অনিবার্য কারণবশত সংসদের আজকের কার্যক্রম স্থগিত করা হলো।

পরে ডেপুটি স্পিকার সাংবাদিকদের বলেন, বিদ্যুৎ বিভ্রাটের কারণেই দিনের বাকি কার্যক্রম স্থগিত করা হয়েছে। যতটুকু জানতে পেরেছি, মেঘনা জাতীয় গ্রিডে ৪০০ মেগাওয়াট বিদ্যুৎ দিয়ে সংসদ এলাকায় কার্যক্রম পরিচালিত হয়। শুনেছি, সেখানে জাতীয় গ্রিডে সমস্যা দেখা দিয়েছে।

তিনি আরো বলেন, দীর্ঘক্ষণ সংসদে বিদ্যুৎ ছিল না। এতক্ষণ জেনারেটর দিয়ে চলছিল। জেনারেটর দিয়ে বেশিক্ষণ চালানো সম্ভব না, তাই স্থগিত করা হয়েছে।

সংসদের কর্মকর্তারা জানান, বিদ্যুৎ চলে যাওয়ার কিছুক্ষণ পর তা আসলেও সংসদের লাইন দেওয়া যাচ্ছিল না। বারবার কেটে যাচ্ছিল। এজন্য এখন আর লাইন দেওয়ার সাহস পাচ্ছেন না কর্মকর্তারা। পরীক্ষা-নিরীক্ষা করে লাইন দেওয়া হবে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৮৫ বার

আপনার মন্তব্য