যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 02:30am

|   লন্ডন - 09:30pm

|   নিউইয়র্ক - 04:30pm

  সর্বশেষ :

  আলোচনায় চেয়ে মোদিকে ইমরানের চিঠি   অন্তর্জ্বালা থেকে মনগড়া ও ভুতুড়ে কথা বলেছেন সিনহা : কাদের   ফিলিপাইনে ভূমিধস, ১২ জনের মৃত্যু   বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশু মারা যায়   ঢাকায় পুলিশের লাঠিপেটায় বাম জোটের ঘেরাও কর্মসূচি পণ্ড   বাংলাদেশে বছরে একলাখ লোক ক্যান্সারে মারা যায়   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৪১০ কোটি টাকা সহায়তা   অনুপস্থিতিতেই বিচার চলবে খালেদা জিয়ার   বাংলা প্রেসক্লাব ইতালির সংবর্ধনায় সুন্দর সমাজ গঠনে সাংবাদিকদের প্রতি আহ্বান   ১৭তম নজরুল সম্মেলনে আজীবন সম্মাননা পেলেন ইকবাল বাহার চৌধুরী   ভারতে এবার বিক্রি হবে গোবর, গো-মূত্রের সাবান   নাজিব রাজাক গ্রেপ্তার   মুক্তি পেলেন নওয়াজ শরিফ   দুর্ভিক্ষের ঝুঁকিতে ইয়েমেনের ৫২ লাখ শিশু   কওমির দাওরায়ে হাদিস সনদকে মাস্টার্সের সমমান প্রদান

মূল পাতা   >>   স্বদেশ

বিদ্যুৎ বিভ্রাটে সংসদ অধিবেশন মুলতবি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-১১ ১৫:৩৪:২৩

নিউজ ডেস্ক: দশম জাতীয় সংসদের ২২তম অধিবেশনের তৃতীয় দিনের কার্যক্রমে হঠাৎ বিঘ্ন ঘটেছে। বিদ্যুৎ সমস্যার কারণে স্থগিত করা হয়েছে সংসদের চলমান অধিবেশন।

মঙ্গলবার বিকেল ৫টা ১২ মিনিটে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে দিনের কার্যসূচি শুরু হয়। শুরুতেই চলছিল মন্ত্রীদের প্রশ্নোত্তর পর্ব।

বিকেল পৌনে ৬টার দিকে স্পিকার অধিবেশন কক্ষ ত্যাগ করার পর তার আসনে বসেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া।

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের প্রশ্নোত্তর চলাকালে ডেপুটি স্পিকার ঘোষণা দেন, অনিবার্য কারণবশত সংসদের আজকের কার্যক্রম স্থগিত করা হলো।

পরে ডেপুটি স্পিকার সাংবাদিকদের বলেন, বিদ্যুৎ বিভ্রাটের কারণেই দিনের বাকি কার্যক্রম স্থগিত করা হয়েছে। যতটুকু জানতে পেরেছি, মেঘনা জাতীয় গ্রিডে ৪০০ মেগাওয়াট বিদ্যুৎ দিয়ে সংসদ এলাকায় কার্যক্রম পরিচালিত হয়। শুনেছি, সেখানে জাতীয় গ্রিডে সমস্যা দেখা দিয়েছে।

তিনি আরো বলেন, দীর্ঘক্ষণ সংসদে বিদ্যুৎ ছিল না। এতক্ষণ জেনারেটর দিয়ে চলছিল। জেনারেটর দিয়ে বেশিক্ষণ চালানো সম্ভব না, তাই স্থগিত করা হয়েছে।

সংসদের কর্মকর্তারা জানান, বিদ্যুৎ চলে যাওয়ার কিছুক্ষণ পর তা আসলেও সংসদের লাইন দেওয়া যাচ্ছিল না। বারবার কেটে যাচ্ছিল। এজন্য এখন আর লাইন দেওয়ার সাহস পাচ্ছেন না কর্মকর্তারা। পরীক্ষা-নিরীক্ষা করে লাইন দেওয়া হবে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৫৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত