যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:35am

|   লন্ডন - 11:35pm

|   নিউইয়র্ক - 06:35pm

  সর্বশেষ :

  প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’   প্রতি দুইদিনে একজন বিলিয়নার তৈরি করে চীন   ভারতে নারীরাই তাদের অধিকারের বিরোধী!   বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার   ভারতে রাবণ বধ দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫০   প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট

মূল পাতা   >>   স্বদেশ

ঢাকায় পুলিশের লাঠিপেটায় বাম জোটের ঘেরাও কর্মসূচি পণ্ড

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-২০ ০৯:০৩:৪৯

নিউজ ডেস্ক: পুলিশের লাঠিপেটায় পণ্ড হয়ে গেছে বাম গণতান্ত্রিক জোটের নির্বাচন কমিশন (ইসি) ঘেরাওয়ের কর্মসূচি।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনার সময় পুলিশ ও মিছিলকালীদের মধ্যে সংঘর্ষের ঘটনাও ঘটেছে। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশের পর দুপুরে বাম গণতান্ত্রিক জোটের একটি মিছিল আগারগাঁওয়ের ইসি কার্যালয় অভিমুখে যাত্রা করে।

‘জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠা, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করার দাবিতে’ ইসি ঘেরাওয়ের জন্য নেতা-কর্মীরা মিছিল নিয়ে ইসির দিকে যাওয়ার পথে কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউয়ের সার্ক ফোয়ারা এলাকায় পুলিশ তাদের বাধা দেয়।

পুলিশের বাধা উপেক্ষা করে জোটের মিছিলটি সামনে যাওয়ার চেষ্টা করলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় পুলিশের লাঠিপেটায় কয়েকজন আহত হন।

ঘটনাস্থলে গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকি বলেন, কোনো বাধা মানা হবে না। দাবি আদায়ে আগামী ১১ অক্টোবর সচিবালয় ঘেরাও কর্মসূচি পালন করা হবে।

ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও অঞ্চলের সহকারী কমিশনার সাত্যকি কবিরাজ সাংবাদিকদে বলেন, পুলিশ শান্তিপূর্ণভাবে আন্দোলনকারীদের থামানো চেষ্টা করেছে। তবে মিছিল থেকেই পুলিশের ওপর চড়াও হয় লোকজন।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৮৯ বার

আপনার মন্তব্য