যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ ইং

|   ঢাকা - 11:14am

|   লন্ডন - 06:14am

|   নিউইয়র্ক - 01:14am

  সর্বশেষ :

  এবার ফেরদৌস সম্পর্কে কথা বললেন মোদি!   নুসরাত হত্যা: খাল থেকে বোরকা উদ্ধার   সাপের ভয়ে অফিসে যেতে পারছেন না লাইবেরিয়ার প্রেসিডেন্ট   খালেদা জিয়ার মুক্তির সাথে শপথের সম্পর্ক কী : আমীর খসরু   মোকাব্বিরকে শোকজ করলো গণফোরাম   বাংলাদেশিসহ ৫৯ জন অভিবাসী গ্রিসে আটক   ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ   আয়ারল্যান্ডে নারী সাংবাদিককে গুলি করে হত্যা   ফ্লোরিডায় আন্তর্জাতিক বাণিজ্য মেলায় পররাষ্ট্রমন্ত্রীকে আমন্ত্রণ   জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন   আমেরিকারপ্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপের প্রমাণ মিলেছে   খালেদা জিয়ার মুক্তি ছাড়া শপথ নেয়ার প্রশ্নই আসে না: মওদুদ   তারেক-জোবাইদার ব্রিটেনের ৩ ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দিল ঢাকার আদালত   ভারতের নির্বাচনে বাংলাদেশে যে প্রভাব পড়তে পারে   নুসরাত হত্যা : আ.লীগ নেতা রুহুল আমিন আটক

মূল পাতা   >>   স্বদেশ

চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে ৪ জনের মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-১৪ ০২:৫৯:২০

নিউজ ডেস্ক: চট্টগ্রামে টানাবৃষ্টিতে পাহাড় ধসে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে।গতকাল শনিবার (১৩ অক্টোবর) গভীর রাতে বন্দরনগরীর আকবর শাহ থানার পূর্ব ফিরোজ শাহ কলোনিতে পাহাড় ধসের এ ঘটনা ঘটে। এদিকে নগরীর বায়েজিদ থানার রহমাননগর এলাকায় দেয়াল ধসে আরও ‍একজনের মৃত্যু হয়েছেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মোহাম্মদ কামাল উদ্দীন জানান, প্রবল বৃষ্টিতে পাহাড়ের পাদদেশে দু'টি বাড়ি ধসে পড়ে। এতে একটি বাড়ির বাসিন্দা নূর জাহান, তার আড়াই বছর বয়সী মেয়ে নূর বানু ও নূর জাহানের মা জহুরা খাতুন মারা যান। তিনি আরও জানান, নূর জাহান ও নূর বানুর লাশ রোববার ভোরে উদ্ধার করা হয়েছে। সকাল সাড়ে ৮টায় জহুরা খাতুনের লাশ উদ্ধার করা হয়। জহুরা লক্ষ্মীপুর থেকে মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

নূর জাহানের স্বামী নূর মোহাম্মদ বলেন, রাতে বৃষ্টির মধ্যে ঘরের মালামাল সরিয়ে নিয়ে যাচ্ছিলাম। কিছু মালামাল ও তিন মেয়েকে সরিয়ে অন্য জায়গায় রেখে আসি। সব শেষে ঘরের টিভিসহ অন্যান্য মালামাল ও স্ত্রী-শাশুড়িকে নিয়ে যাওয়ার কথা। কিন্তু তার আগের ঘরের মধ্যে পাহাড় ধসে পড়ে।এদিকে বায়েজিদ এলাকায় রহমাননগরে দেয়াল ধসে নুরুল আলম নান্টু নামের এক রিকশাচালক নিহত হয়েছেন।

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস বলেন, পাহাড় থেকে সরে যেতে কয়েক দিন ধরে মাইকিং করা হয়েছে। পুলিশ দিয়ে লোকজন সরানো হয়েছে। এরপরও কেউ কেউ রয়ে গেছে। নিহতদের প্রত্যেকের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৭৭ বার

আপনার মন্তব্য