যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:32am

|   লন্ডন - 01:32am

|   নিউইয়র্ক - 08:32pm

  সর্বশেষ :

  নিউইয়র্কে নববর্ষ উপলক্ষে সাংবাদিকদের সাথে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের শুভেচ্ছা বিনিময়   প্যারেডের থ্রিডি প্রদর্শনীর মাধ্যমে বাফলার ফান্ডরাইজিং অনুষ্ঠিত   নিউ ইয়র্কে মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র, গ্রেপ্তার ৪   আরব আমিরাতে অবৈধ অভিবাসীকে আশ্রয় দিলে এক লাখ দিরহাম জরিমানা   টয়লেট টিস্যুতে ‘আল্লাহ’, বিক্ষুব্ধ যুক্তরাজ্যের মুসলিমরা   ১১ মার্চ ডাকসু নির্বাচন   বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদের তালিকায় শেখ হাসিনা   শান্তি ও মানবাধিকারের অনন্য আশ্রয়ভূমি ফ্রান্স   কারাগারে ‘মারা গেছেন’ মসজিদে নববীর এক ইমাম   ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি খুদে শিক্ষার্থীর চমক, ৯ বছরেই কলেজে   আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মোস্তাফিজ   সালমান খানকে প্রত্যাখ্যান করেছিলেন তিনি   কৃষ্ণ সাগরে দুই জাহাজে আগুন, নিহত ১০   প্যাটারসন সিটির পাবলিক স্কুলে হালাল ফুড   আর্জেন্টাইন ফুটবলারসহ দুজনকে নিয়ে বিমান নিখোঁজ

মূল পাতা   >>   স্বদেশ

চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে ৪ জনের মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-১৪ ০২:৫৯:২০

নিউজ ডেস্ক: চট্টগ্রামে টানাবৃষ্টিতে পাহাড় ধসে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে।গতকাল শনিবার (১৩ অক্টোবর) গভীর রাতে বন্দরনগরীর আকবর শাহ থানার পূর্ব ফিরোজ শাহ কলোনিতে পাহাড় ধসের এ ঘটনা ঘটে। এদিকে নগরীর বায়েজিদ থানার রহমাননগর এলাকায় দেয়াল ধসে আরও ‍একজনের মৃত্যু হয়েছেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মোহাম্মদ কামাল উদ্দীন জানান, প্রবল বৃষ্টিতে পাহাড়ের পাদদেশে দু'টি বাড়ি ধসে পড়ে। এতে একটি বাড়ির বাসিন্দা নূর জাহান, তার আড়াই বছর বয়সী মেয়ে নূর বানু ও নূর জাহানের মা জহুরা খাতুন মারা যান। তিনি আরও জানান, নূর জাহান ও নূর বানুর লাশ রোববার ভোরে উদ্ধার করা হয়েছে। সকাল সাড়ে ৮টায় জহুরা খাতুনের লাশ উদ্ধার করা হয়। জহুরা লক্ষ্মীপুর থেকে মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

নূর জাহানের স্বামী নূর মোহাম্মদ বলেন, রাতে বৃষ্টির মধ্যে ঘরের মালামাল সরিয়ে নিয়ে যাচ্ছিলাম। কিছু মালামাল ও তিন মেয়েকে সরিয়ে অন্য জায়গায় রেখে আসি। সব শেষে ঘরের টিভিসহ অন্যান্য মালামাল ও স্ত্রী-শাশুড়িকে নিয়ে যাওয়ার কথা। কিন্তু তার আগের ঘরের মধ্যে পাহাড় ধসে পড়ে।এদিকে বায়েজিদ এলাকায় রহমাননগরে দেয়াল ধসে নুরুল আলম নান্টু নামের এক রিকশাচালক নিহত হয়েছেন।

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস বলেন, পাহাড় থেকে সরে যেতে কয়েক দিন ধরে মাইকিং করা হয়েছে। পুলিশ দিয়ে লোকজন সরানো হয়েছে। এরপরও কেউ কেউ রয়ে গেছে। নিহতদের প্রত্যেকের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৩২ বার

আপনার মন্তব্য