যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 10:06pm

|   লন্ডন - 04:06pm

|   নিউইয়র্ক - 11:06am

  সর্বশেষ :

  আসছে ‘বেগম খালেদা জিয়া: হার লাইফ, হার স্টোরি’   ভারতের বিখ্যাত লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানি মন্ত্রীর!   কানাডায় ‘দেবী’   আসছে নির্বাচন: ফের সিএমএইচে ভর্তি এরশাদ   রবিবার থেকে বাংলাদেশে নতুন মার্কিন রাষ্ট্রদূত মিলার   ‘১০ নম্বরি’ হলেও নির্বাচনের মাঠে থাকবো : ড. কামাল   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!   বিএনপির মনোনয়ন কিনলেন সাড়ে ৪ হাজার প্রার্থী   ঐক্যফ্রন্ট থেকে নির্বাচনে আসছেন এএমএস কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়া   নতুন অস্ত্র উৎপাদন শুরু উত্তর কোরিয়ার   যুক্তরাষ্ট্রের সিনেটে উঠল সৌদি আরবের ওপর নিষেধাজ্ঞা আরোপের বিল   কেন কর্মীদের আইফোন বর্জন করতে বললেন জাকারবার্গ?   সরকা‌রের ‘অ‌নিয়ম-দুর্নী‌তি’ প্রকা‌শে সম্পাদকদের সহ‌যো‌গিতা চায় ঐক্যফ্রন্ট   রোহিঙ্গা ইস্যুতে সু চিকে সমর্থন করল চীন   কোনো দেশেই শতভাগ সুষ্ঠু নির্বাচন হয় না : ইসি কবিতা খানম

মূল পাতা   >>   স্বদেশ

চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে ৪ জনের মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-১৪ ০২:৫৯:২০

নিউজ ডেস্ক: চট্টগ্রামে টানাবৃষ্টিতে পাহাড় ধসে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে।গতকাল শনিবার (১৩ অক্টোবর) গভীর রাতে বন্দরনগরীর আকবর শাহ থানার পূর্ব ফিরোজ শাহ কলোনিতে পাহাড় ধসের এ ঘটনা ঘটে। এদিকে নগরীর বায়েজিদ থানার রহমাননগর এলাকায় দেয়াল ধসে আরও ‍একজনের মৃত্যু হয়েছেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মোহাম্মদ কামাল উদ্দীন জানান, প্রবল বৃষ্টিতে পাহাড়ের পাদদেশে দু'টি বাড়ি ধসে পড়ে। এতে একটি বাড়ির বাসিন্দা নূর জাহান, তার আড়াই বছর বয়সী মেয়ে নূর বানু ও নূর জাহানের মা জহুরা খাতুন মারা যান। তিনি আরও জানান, নূর জাহান ও নূর বানুর লাশ রোববার ভোরে উদ্ধার করা হয়েছে। সকাল সাড়ে ৮টায় জহুরা খাতুনের লাশ উদ্ধার করা হয়। জহুরা লক্ষ্মীপুর থেকে মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

নূর জাহানের স্বামী নূর মোহাম্মদ বলেন, রাতে বৃষ্টির মধ্যে ঘরের মালামাল সরিয়ে নিয়ে যাচ্ছিলাম। কিছু মালামাল ও তিন মেয়েকে সরিয়ে অন্য জায়গায় রেখে আসি। সব শেষে ঘরের টিভিসহ অন্যান্য মালামাল ও স্ত্রী-শাশুড়িকে নিয়ে যাওয়ার কথা। কিন্তু তার আগের ঘরের মধ্যে পাহাড় ধসে পড়ে।এদিকে বায়েজিদ এলাকায় রহমাননগরে দেয়াল ধসে নুরুল আলম নান্টু নামের এক রিকশাচালক নিহত হয়েছেন।

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস বলেন, পাহাড় থেকে সরে যেতে কয়েক দিন ধরে মাইকিং করা হয়েছে। পুলিশ দিয়ে লোকজন সরানো হয়েছে। এরপরও কেউ কেউ রয়ে গেছে। নিহতদের প্রত্যেকের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৮৫ বার

আপনার মন্তব্য