যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:34pm

|   লন্ডন - 01:34pm

|   নিউইয়র্ক - 08:34am

  সর্বশেষ :

  ট্রাম্পকে শান্তিতে নোবেলের জন্য অনুরোধ করেছিল যুক্তরাষ্ট্র   ব্যারিস্টার আবদুর রাজ্জাককে ফরীদ উদ্দীন মাসঊদের অভিনন্দন!   অনুমোদন পেল আরও তিন ব্যাংক   সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি   ইউরোপিয়ান আওয়ামী লীগের কমিটি গঠিত   পাকিস্তান সীমান্তে ১৪০ যুদ্ধবিমান নিয়ে ভারতের মহড়া   কাশ্মীরে বোমা বিস্ফোরণে ভারতীয় মেজর নিহত   পুলওয়ামা হামলার পর ভারতজুড়ে আতঙ্কে কাশ্মীরিরা   মা-বাবার পাশে শায়িত হলেন আল মাহমুদ   শিক্ষিত হয়েও অনেকে স্বেচ্ছায় বেকার : পরিকল্পনামন্ত্রী   মিউনিখে প্রধানমন্ত্রীকে নাগরিক সংবর্ধনা   আল মাহমুদের জানাজা সম্পন্ন, কাল নিজ গ্রামে দাফন   জামায়াত থেকে শিবিরের সাবেক সভাপতি মঞ্জু বহিষ্কার   বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী   জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের

মূল পাতা   >>   স্বদেশ

৪ হাজার ৩৬৭টি মনোনয়ন বিক্রি করেছে আ.লীগ, আয় ১৩ কোটি টাকা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১১-১২ ১৩:৪৫:৩৫

নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় ৪ হাজার ৩৬৭টি মনোনয়নপত্র বিক্রি করেছে আওয়ামী লীগ। আজ সোমবার মনোনয়নপত্র বিক্রি ও জমা দেয়ার ছিল শেষ দিন। এদিন ৩৩২টি মনোনয়নপত্র বিক্রি হয়। গেল চারদিনে সর্বমোট ৪হাজার ৩৬৭টি মনোনয়নপত্র বিক্রি হয়। প্রতিটি মনোনয়নপত্রের মূল্য ছিল ৩০ হাজার টাকা। যা থেকে আওয়ামী লীগের দলীয় ফান্ডে জমা হয়েছে ১৩ কোটি ১০ লাখ ১০ হাজার টাকা।

গেল শুক্রবার থেকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি ও জমার কাজ শুরু হয়।আটটি বিভাগের মনোনয়নপ্রত্যাশী ব্যক্তিদের কাছে দলীয় মনোনয়নপত্র বিক্রি করেছে আওয়ামী লীগ। ধানমন্ডিতে দলটির বর্ধিত অফিসের দোতলা ও তৃতীয়তলা থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা।

মনোনয়নপ্রত্যাশী ও তাদের সমর্থকদের ভিড়ে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডির কার্যালয় ঘিরে ছিল উৎসবের আমেজ। মনোনয়নপত্র কিনতে প্রত্যাশীরা দলবল নিয়ে ধানমন্ডিতে হাজির হন।

ঘোষিত নতুন তফসিল অনুযায়ী, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ ডিসেম্বর এবং প্রত্যাহারের তারিখ ৯ ডিসেম্বর। নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে সোমবার এ নির্দেশনা দেওয়া হয়।

আজ সোমবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা ভোটের নতুন তারিখ ৩০ ডিসেম্বর ঘোষণা করেন।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫০৪ বার

আপনার মন্তব্য