যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ০২ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 08:02pm

|   লন্ডন - 03:02pm

|   নিউইয়র্ক - 10:02am

  সর্বশেষ :

  কারফিউ-আন্দোলন দুটোই চলছে ক্যালিফোর্নিয়ার বিভিন্ন শহরে   গঠনমূলক কিছু বলুন নয়তো মুখ বন্ধ রাখুন, ট্রাম্পকে পুলিশপ্রধান   করোনায় একদিনে গেল আরও ২২ প্রাণ, আক্রান্ত ৫৫ হাজার ৯৬৮   প্রতিবাদ, ভাঙচুর-লুণ্ঠন, লস এঞ্জেলেসে গ্রেফতার ২১০০   বিক্ষোভ মিছিলে নিউ ইয়র্কের মেয়রের মেয়ে   করোনার কারণে দেশে উপার্জন কমেছে ৭৪ শতাংশ পরিবারে: জরিপ   করোনা মোকাবেলায় দেশকে তিন ভাগে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী   লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: মানব পাচারকারী চক্রের হোতা ঢাকায় গ্রেফতার   করোনায় বিশ্বব্যাপী একদিনে মৃত ২৯৪০, আক্রান্তও লাখের বেশি   আ.লীগ নেতা নাসিম করোনায় আক্রান্ত   হোয়াইট হাউজের সামনে বিক্ষোভ-আগুন, বাঙ্কারে লুকালেন ট্রাম্প   সান্তা মনিকায় লুটপাট, এখনো দেশজুড়ে বিক্ষোভ   ল্যুভেলে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে প্রতিবাদকারী নিহত   লস এঞ্জেলেসে বন্দুক হামলায় ১ জনের মৃত্যু   করোনায় একদিনে গেল আরও ২৫ প্রাণ, আক্রান্ত ৫৪ হাজার ৯৯৬

মূল পাতা   >>   স্বদেশ

গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ গ্রেফতার, ছাড়া পেলেন বেবী নাজনীন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১১-১৫ ১৩:২৬:৩৫

 আপডেট: ২০১৮-১১-১৫ ১৩:৩১:২২

নিউজ ডেস্ক: পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। একই সঙ্গে আটকের পর ছেড়ে দেওয়া হয়েছে বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সহসম্পাদক সংগীতশিল্পী বেবী নাজনীনকে।

১৫ নভেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যায় নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে বের হওয়ার পর কাকরাইলের নাইটিঙ্গেল মোড় থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জয়েন্ট কমিশনার (ডিবি) আব্দুল বাতেন।

মামলা সূত্রে জানা যায়, একটি মামলার এজাহারভুক্ত ১২ নম্বর আসামি নিপুণ রায় চৌধুরী। তিনি বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির সাবেক প্রতিমন্ত্রী নিতাই রায় চৌধুরীর মেয়ে। এর আগে পল্টন থানায় দায়ের করা তিনটি মামলা বৃহস্পতিবার মহানগর গোয়েন্দা পুলিশের (পূর্ব বিভাগ) কাছে হস্তান্তর করা হয়।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮১৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত