যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 12:43am

|   লন্ডন - 06:43pm

|   নিউইয়র্ক - 01:43pm

  সর্বশেষ :

  প্রার্থিতা বিষয়ে রিট : তৃতীয় বেঞ্চের বিচারপতির প্রতি খালেদার অনাস্থা   নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদের   তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৪৭   ইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত   মনে হচ্ছে পুলিশ ধানের শীষের প্রধান প্রতিদ্বন্দ্বী : বিএনপি   নাসার অ্যাপস প্রতিযোগিতায় শীর্ষ চারে বাংলাদেশ   চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা   নির্বাচন কমিশন থেকে ফেরার পথে বিএনপি নেতা আটক   ব্রাজিলে গির্জায় গোলাগুলি, নিহত ৫   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনবাহিনী   আটকে গেল ২ বিএনপি নেতার নির্বাচন   নেতৃত্ব হারাতে পারেন থেরেসা মে   টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচার শুরু শেখ হাসিনার   অনুমোদন পেল বেঙ্গল গ্রুপের নতুন ব্যাংক   দাবানলে সর্বহারা মার্কিন মাহিলার পাশে বাফলা

মূল পাতা   >>   স্বদেশ

গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ গ্রেফতার, ছাড়া পেলেন বেবী নাজনীন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১১-১৫ ১৩:২৬:৩৫

 আপডেট: ২০১৮-১১-১৫ ১৩:৩১:২২

নিউজ ডেস্ক: পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। একই সঙ্গে আটকের পর ছেড়ে দেওয়া হয়েছে বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সহসম্পাদক সংগীতশিল্পী বেবী নাজনীনকে।

১৫ নভেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যায় নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে বের হওয়ার পর কাকরাইলের নাইটিঙ্গেল মোড় থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জয়েন্ট কমিশনার (ডিবি) আব্দুল বাতেন।

মামলা সূত্রে জানা যায়, একটি মামলার এজাহারভুক্ত ১২ নম্বর আসামি নিপুণ রায় চৌধুরী। তিনি বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির সাবেক প্রতিমন্ত্রী নিতাই রায় চৌধুরীর মেয়ে। এর আগে পল্টন থানায় দায়ের করা তিনটি মামলা বৃহস্পতিবার মহানগর গোয়েন্দা পুলিশের (পূর্ব বিভাগ) কাছে হস্তান্তর করা হয়।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৫৭ বার

আপনার মন্তব্য