যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 12:43am

|   লন্ডন - 06:43pm

|   নিউইয়র্ক - 01:43pm

  সর্বশেষ :

  প্রার্থিতা বিষয়ে রিট : তৃতীয় বেঞ্চের বিচারপতির প্রতি খালেদার অনাস্থা   নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদের   তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৪৭   ইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত   মনে হচ্ছে পুলিশ ধানের শীষের প্রধান প্রতিদ্বন্দ্বী : বিএনপি   নাসার অ্যাপস প্রতিযোগিতায় শীর্ষ চারে বাংলাদেশ   চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা   নির্বাচন কমিশন থেকে ফেরার পথে বিএনপি নেতা আটক   ব্রাজিলে গির্জায় গোলাগুলি, নিহত ৫   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনবাহিনী   আটকে গেল ২ বিএনপি নেতার নির্বাচন   নেতৃত্ব হারাতে পারেন থেরেসা মে   টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচার শুরু শেখ হাসিনার   অনুমোদন পেল বেঙ্গল গ্রুপের নতুন ব্যাংক   দাবানলে সর্বহারা মার্কিন মাহিলার পাশে বাফলা

মূল পাতা   >>   স্বদেশ

সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন শেখ হাসিনা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-০১ ০৪:৪৮:৩০

নিউজ ডেস্ক: হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণের (রহ.) পূণ্যভূমি সিলেট থেকে যে কোনো বড় কাজ শুরু করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগেও যথারীতি সিলেট সফরে আসছেন তিনি। এখনও সফরের দিনক্ষণ চূড়ান্ত হয়নি। তবে আগামী ১১ ডিসেম্বর প্রধানমন্ত্রী আসতে পারেন। এ সফরে মাজার জিয়ারতের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নগরীতে নির্বাচনী জনসভায় বক্তৃতা দেবেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেন, শিগগির প্রধানমন্ত্রীর সঙ্গে সিলেট সফরের দিনক্ষণ নিয়ে আলোচনা হবে। এবারের সফরে প্রধানমন্ত্রী মাজার জিয়ারত করবেন। নির্বাচনী আইন মেনে জনসভার স্থান ও সময় নির্ধারণ হবে। গত ৩০ জানুয়ারি সিলেট থেকে প্রধানমন্ত্রী জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরু করেছেন বলে জানান কামরান।

বৃহস্পতিবার রাতে গণভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে আলাপকালে প্রধানমন্ত্রী সিলেটসহ দেশের কয়েকটি জেলা সফরের দিনক্ষণ চূড়ান্ত করার নির্দেশ দেন বলে জানা গেছে।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৮৮ বার

আপনার মন্তব্য