যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২৬ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 08:01pm

|   লন্ডন - 03:01pm

|   নিউইয়র্ক - 10:01am

ব্রেকিং নিউজ >>   আমি ইফতারে যাব : মমতা

  সর্বশেষ :

  সংবিধান সমুন্নত রাখতে জনগণের ঐক্য প্রয়োজন: ড. কামাল   আমি ইফতারে যাব : মমতা   ইফতারে যোগ দিয়ে চমকে দিলেন নেদারল্যান্ডসের রাজা   শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে দলের বিরুদ্ধে শাজাহান খান   মোদির জয়ের পরই ভারতে নারীসহ ৩ মুসলিমকে নির্যাতন   ইরানকে ঠেকাতে সৌদিকে অস্ত্র দিচ্ছেন ট্রাম্প   প্রথম মুসলিম প্রধানমন্ত্রী পেতে পারে ব্রিটেন!   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার ওপরে: প্রধানমন্ত্রী   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের স্মরণে সিডনিতে শোক   পদত্যাগ করছেন রাহুল গান্ধী   খালেদার মুক্তির সঙ্গে সংসদে যোগ দেয়ার সম্পর্ক নেই : ফখরুল   ভারতের নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী   পশ্চিমবঙ্গে দফায় দফায় সংঘর্ষ, বিজেপি নেতা গুলিবিদ্ধ   পদত্যাগের ঘোষণা দিলেন থেরেসা মে   মোদির গুজরাটে ভয়াবহ আগুন, নিহত ১৮

মূল পাতা   >>   স্বদেশ

সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন শেখ হাসিনা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-০১ ০৪:৪৮:৩০

নিউজ ডেস্ক: হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণের (রহ.) পূণ্যভূমি সিলেট থেকে যে কোনো বড় কাজ শুরু করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগেও যথারীতি সিলেট সফরে আসছেন তিনি। এখনও সফরের দিনক্ষণ চূড়ান্ত হয়নি। তবে আগামী ১১ ডিসেম্বর প্রধানমন্ত্রী আসতে পারেন। এ সফরে মাজার জিয়ারতের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নগরীতে নির্বাচনী জনসভায় বক্তৃতা দেবেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেন, শিগগির প্রধানমন্ত্রীর সঙ্গে সিলেট সফরের দিনক্ষণ নিয়ে আলোচনা হবে। এবারের সফরে প্রধানমন্ত্রী মাজার জিয়ারত করবেন। নির্বাচনী আইন মেনে জনসভার স্থান ও সময় নির্ধারণ হবে। গত ৩০ জানুয়ারি সিলেট থেকে প্রধানমন্ত্রী জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরু করেছেন বলে জানান কামরান।

বৃহস্পতিবার রাতে গণভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে আলাপকালে প্রধানমন্ত্রী সিলেটসহ দেশের কয়েকটি জেলা সফরের দিনক্ষণ চূড়ান্ত করার নির্দেশ দেন বলে জানা গেছে।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৬০ বার

আপনার মন্তব্য